সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৭ টা ৩৬ মিঃ, ৭ মে, ২০২১

চারবার সংসার ভাঙার পরও প্রেমে পড়া যায়: পূজা বেদি

ক্যারিয়ারের বেশিরভাগ ছবিই ফ্লপ। তাও তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে। সাহসী বিজ্ঞাপন হোক বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়- বিতর্ক যেন তার পিছু ছাড়ে না। তিনি হলেন বলিউড অভিনেত্রী পূজা বেদি। জীবনের হাফ সেঞ্চুরিতেও বিতর্কই তার সবসময়ের সঙ্গী।
বিনোদন সময় ডেস্ক

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী পূজা বেদি তার সন্তান, বাবা কবীর বেদি এবং সাবেক স্বামী প্রসঙ্গে অজানা নানা কথা বলেছেন। তার এই সাক্ষাৎকার বেশ সাড়াও ফেলেছে।

তিনি বলেন, যখন আপনার ডিভোর্স হয়, এই ‘ডিভোর্স’ শব্দটি সঙ্গে সামাজিক অ্যাটাচমেন্ট থাকে। প্রায় ১৮ বছর আগে আমার ডিভোর্স হয়। তখন বিষয়টা বেশ সাংঘাতিক ছিল, ডিভোর্স এবং তারপর এগিয়ে যাওয়ার গোটা ব্যাপারটা। কে তোমায় বিয়ে করবে? বাচ্চার কথা ভাবো, নিজের কথা ভাবছো কেন শুধু? তুমি কীভাবে আর ভালবাসা পাবে? কে তোমায় বিয়ে করবে? তুমি একা, ডিভোর্সি, তোমার একটা ব্যাগেজ রয়েছে। আমার সন্তানকে বলা হতো ব্যাগেজ। আমার তা মনে হতো, না! ওরা আমার সম্পত্তি।’

পূজা নিজের বাবা কিরণ বেদিকে উদাহরণস্বরূপ তুলে ধরে বলেন, আমার কাছে বেড়ে ওঠার বিষয়টা একেবারে অন্য ছিল। আমি ডিভোর্সড পরিবারে বেড়ে উঠেছি, এটা জেনেই যে হ্যাঁ, আপনি আবার প্রেম খুঁজে পেতে পারেন এবং তা বার বার। আমার বাবার চারবার বিয়ে হয়েছে।

গত বছর পূজার মেয়ে আলিয়া অভিনয় জগতে পা রাখেন। একটি সাক্ষাৎকারে আলিয়া তার বাবা-মায়ের বিবাহবিচ্ছেদের কথা বলেছিলেন। আলিয়া বলেছিলেন, তখন আমার বয়স পাঁচ বছর ছিল এবং আমার এ বিষয়ে খুব একটা কিছু সত্যিই মনে নেই। তবে পরের দিকে কথা আমার মনে আছে। আমার শৈশব সুন্দর ছিল এবং আমার বাবা-মা দু’জনের মধ্যে এখনও দুর্দান্ত সম্পর্ক রয়েছে। তারা কখনও আমাকে বুঝতেও দেননি যে দুঃখজনক কিছু একটা ঘটেছে। এটি তো শুধু একটা ডিভোর্স, আর কী।

প্রসঙ্গত, মাত্র ২১ বছর বয়সে বলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন কবীরকন্যা পূজা। ‘বিষকন্যা’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। সাহসী দৃশ্যে অভিনয় করে বি-টাউনে সাহসী তকমা পেলেও তা স্থায়ী হয়নি বেশি দিন। কিন্তু ছবি ছাড়াও আলোচনায় কিভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত ছিলেন পূজা। বিগ বস সিজন ফাইভেও দেখা গেছে তাকে। সেখান থেকে বেরিয়ে একহাত নিয়েছিলেন বলিউডের ভাইজানকে। শেষমেশ ১৯৯৪ সালে বিয়ে করেন অভিনেত্রী। এমনকি ভালবাসার মানুষের জন্য নিজের ধর্মও পরিবর্তন করেছিলেন পূজা। কিন্তু সেই বিয়েও বেশিদিন টেকেনি। ১২ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। তারপর থেকে একাধিক সম্পর্কে জড়ানোর খবরেও তার নাম শোনা যায়। মানেক কন্ট্রাক্টরের সঙ্গে এনগেজ এখন পূজা বেদি। তারা দু’জনে এখন গোয়ায় থাকেন।

সূত্র: টিভি ৯ বাংলা

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়