সম্পূর্ণ নিউজ সময়
আন্তর্জাতিক সময়
১৫ টা ৩৫ মিঃ, ৭ মে, ২০২১

ভোটের রসগোল্লা সব নিয়ে গেল বেরসিক পুলিশ

ভারতের উত্তরপ্রদেশের হাপুড় শহরে সম্প্রতি পঞ্চায়েত নির্বাচনে জয়ী হওয়া এক প্রার্থীর সমর্থকেরা ভোটারদের রসগোল্লা বিলি করছিলেন। উপস্থিত জমায়েত যখন রসে টইটুম্বুর রসগোল্লার স্বাদ নিতে ব্যস্ত, তখন তাতে বাধ সাধে পুলিশ। 
ওয়েব ডেস্ক

করোনার স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে মিষ্টি বিতরণ করায় দুজনকে আটকও করা হয়েছে। তবে জব্দ হওয়া ২০ কেজি রসগোল্লা শেষ পর্যন্ত কাদের উদরে গেছে, তা জানা সম্ভব হয়নি।-খবর ইন্ডিয়া টুডের 

বৃহস্পতিবার (৬ মে) দিল্লিভিত্তিক এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি পশ্চিমবঙ্গ, কেরালা, তামিলনাড়ু, আসাম ও পদুচেরিতে বিধানসভা ও উত্তর প্রদেশে পঞ্চায়েত নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

করোনা সংক্রমণ এড়াতে ভোটের ফলের পর রাজ্য সরকারগুলোকে বিজয় মিছিল রোধে কঠোর হতে বলেছে নির্বাচন কমিশন। গত রোববার এসব নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে।

এরপর কমিশনের নিষেধ উপেক্ষা করে উত্তরপ্রদেশের পঞ্চায়েত ভোটের একজন বিজয়ী প্রার্থীর পক্ষে ভোটারদের মধ্যে মিষ্টি বিতরণে নেমেছিলেন দুজন। সঙ্গে সঙ্গে ওই দুজনকে আটক করে পুলিশ। জব্দ করে ২০ কেজি রসগোল্লা।

এক টুইটবার্তায় বুধবার (৬ মে) হাপুড় শহরের পুলিশ জানায়, করোনার বিধিনিষেধের আওতায় একসঙ্গে পাঁচজন কিংবা তার বেশিসংখ্যক মানুষের জড়ো হওয়ায় নিষেধাজ্ঞা রয়েছে। আটক দুজন সেই বিধান মানেননি। তারা জড়ো হওয়া লোকজনের কাছে রসগোল্লা বিলি করছিলেন। 

পুলিশ বলেছে, তাদের থেকে ২০ কেজি রসগোল্লা জব্দ করা হয়েছে। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়