সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
১৩ টা ২৯ মিঃ, ৭ মে, ২০২১

কঙ্গনার বিরুদ্ধে কলকাতার থানায় অভিযোগ

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সময়টা মোটেই ভালো যাচ্ছে না। নিয়ম ভঙ্গের কারণে তার টুইটার অ্যাকাউন্ট বাতিল করেছে কর্তৃপক্ষ। এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে বেশ। এর রেশ কাটতে না কাটতেই এবার কঙ্গনার বিরুদ্ধে কলকাতার উল্টোডাঙা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
বিনোদন সময় ডেস্ক

বিধানসভা ভোটের ফল প্রকাশের দিন মমতা ব্যানার্জি সম্পর্কে টুইটে আপত্তিকর মন্তব্য করায় তার বিরুদ্ধে এ অভিযোগ করেছেন ঋজু দত্ত নামের এক তৃণমূল সমর্থক।

টুইটে কঙ্গনা লিখেছিলেন, বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা ব্যানার্জির সবচেয়ে বড় শক্তি। যা প্রবণতা দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতের অন্য এলাকার তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরিব আর বঞ্চিত। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।

কঙ্গনার এ মন্তব্য মেনে নিতে পারেননি তৃণমূল সমর্থকরা। ফলে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। এদিকে উস্কানিমূলক মন্তব্য এবং বাঙালি জাতিকে অপমানের অভিযোগে কঙ্গনার নামে কলকাতায় একটি মামলা করেছেন হাইকোর্টের আইনজীবী সুমিত চৌধুরী। ই-মেইলে কঙ্গনার নামে মামলা দায়ের করেছেন তিনি।

সুমিত চৌধুরীর অভিযোগ করেন, কঙ্গনা বাংলার আইনশৃঙ্খলা নষ্ট করতে চাইছেন। ২ মে তিনি যে তিনটি টুইট করেছেন তা পশ্চিমবঙ্গ ও পশ্চিমবঙ্গবাসীর অপমান। বিজেপির পক্ষ নিয়ে কথা বলতে গিয়ে অশান্তি ছড়াতে চাইছেন কঙ্গনা।

সূত্র: দ্য ওয়াল, হিন্দুস্তান টাইমস

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়