সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১২ টা ২৭ মিঃ, ৭ মে, ২০২১

‘করোনাকালীন প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ বাস্তবসম্মত’

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, করোনায় বড় বড় দেশ আক্রান্ত। কিন্তু করোনাকালীন প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ বাস্তবসম্মত। 
নাসির উদ্দিন লিটন

তিনি বলেন, তার (প্রধানমন্ত্রীর) গৃহীত পদক্ষেপ আন্তর্জাতিক বিশ্বে প্রশংসিত হয়েছে। মানুষ সেটা গ্রহণ করেছে। আল্লাহর অসীম রহমতে আস্তে আস্তে আক্রান্ত ও মৃত্যুও সংখ্যা কমেছে বলেও জানান সাবেক এই বাণিজ্যমন্ত্রী। 

শুক্রবার (৭ মে) বিকেলে ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে করোনায় কর্মহীন ও দুস্থদের মাঝে তার ব্যক্তিগত উদ্যোগে তিন দিনব্যাপী নগদ অর্থ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। 

তোফায়েল আহমেদ তার ব্যক্তিগত তহবিল থেকে সদর উপজেলার ১৩ ইউনিয়ন ও পৌরসভায় ১০ হাজার দরিদ্র মানুষের মাঝে আর্থিক অনুদান বিতরণ ও ৩ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া শুরু করেন। 

শুক্রবার থেকে স্বাস্থ্যবিধি মেনে শুরু হওয়া এসব ত্রাণ ও অর্থ সহায়তা কর্মসূচি চলবে আগামী ১০ মে পর্যন্ত।

তোফায়েল আহমেদ বলেন, আমাদের গ্রাম গঞ্জে এমন কোনো অভাবী মানুষ নাই প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পায়নি। প্রধানমন্ত্রী বাস্তবমুখী বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। ভোলা থেকে প্রধানমন্ত্রী গরিব মানুষকে নগদ অর্থ দেয়ার কার্যক্রম শুরু করেন। গরিব মানুষকে নগদ অর্থ দিয়েছেন, কোটি কোটি টাকার ত্রাণ বিতরণ করেছেন। 

তিনি আরও বলেন, ভোলায় ব্যাপক যে উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রীর জন্যই সম্ভব হয়েছে। আমরা ভোলাতে ব্যাপক উন্নয়ন তৎপরতা করেছি। আমরা আশা করি ভোলা-বরিশাল ব্রিজ হলে ইনশাআল্লাহ ভোলা বাংলাদেশের মধ্যে একটি শ্রেষ্ঠ জেলা হবে। 

এসময় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তোফায়েল আহমেদ।

ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে তোফায়েল আহমেদের পক্ষে দুস্থদের মাঝে অর্থ সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদ সদস্য খায়রুল হাসান খোকন, মিলন মিয়া প্রমুখ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়