সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৯ টা ২৩ মিঃ, ৭ মে, ২০২১

মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্য আটক

ব্রাহ্মণবাড়িয়ায় ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোরাই চক্রের সদস্য মো. বিশাল মিয়াকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (৬ মে) রাতে জেলা শহরের কান্দিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ ঘটনায় তার বিরুদ্ধে সদর মডেল থাকায় মামলা দায়ের করা হয়েছে। 
উজ্জল চক্রবর্তী

শুক্রবার (০৭ মে) দুপুর ১টার দিকে র‍্যাবের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। আটককৃত বিশাল ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়া এলাকার মো. মাসুম মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তিতে র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, একটি মোটরসাইকেল চোরাই চক্র দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ আশপাশের জেলাগুলো থেকে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে জেলা শহরের কান্দিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে মোটরসাইকেল চোরাই চক্রের সক্রিয় সদস্য মো. বিশালকে আটক করা হয়। বিশালের কাছে থাকা ও তার দেয়া তথ্যমতে রেজিস্ট্রেশনবিহীন ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোটরসাইকেলের বাজারমূল্য প্রায় ৯ লাখ ৬০ হাজার টাকা।

এদিকে তার দেয়া তথ্য মতে চোরাই মোটরসাইকেল চক্রের অন্য সদস্যদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়