সম্পূর্ণ নিউজ সময়
আন্তর্জাতিক সময়
৮ টা ৩৬ মিঃ, ৭ মে, ২০২১

‘বন্ধুত্বপূর্ণভাবে’ হয়নি মেলিন্ডা-গেটসের বিচ্ছেদ

বিশ্বের শীর্ষ ধনী ও মাইক্রোসফট কর্ণধার বিল গেটস ও তার স্ত্রী মেলিন্ডা গেটসের মধ্যে বিচ্ছেদ হয়েছে। ২৭ বছর পর এই দম্পতির হঠাৎ বিচ্ছেদের ঘোষণায় অবাক বিশ্ববাসী। অনেকেরই প্রশ্ন এত দিনের সংসার কেন ভাঙল?
ওয়েব ডেস্ক

সোমবার (০৪ মে) পাওয়া এই খবরের উত্তর জানা এত সহজে সম্ভব নয়। সহজে এই প্রশ্নের উত্তর আশা করাও কঠিন। কারণ তারা দুজনই ব্যক্তিগত বিষয়ে গোপনীয়তা রক্ষা করে চলেন।

তবে ২০১৯ সালে ২৫তম বিয়েবার্ষিকীতে সানডে টাইমসকে মেলিন্ডা বলেছিলেন, তাদের বিয়েটা বেশ কঠিন পর্যায়ে ঠেকেছে। বিল নিয়মিত দিনের ১৬ ঘণ্টা কাজ করেন। পরিবারের জন্য তার সময় বের করা দুঃসাধ্য হয়ে পড়েছে।

টিএমজেডের প্রতিবেদনে বলা হয়েছে, সেখানে পরিবারের সবাই মেলিন্ডার পক্ষ নেন। ধারণা করা হচ্ছে, বিল গেটস এমন কিছু করেছেন, যা নিয়ে পরিবারের সবাই তার ওপর ক্ষুব্ধ হন। এ কারণে তাকে অবকাশ দ্বীপে আমন্ত্রণ জানানো হয়নি।

টিএমজেডের প্রতিবেদনে দাবি করা হয়েছে, বিচ্ছেদটি ‘বন্ধুত্বপূর্ণভাবে’ হয়নি। বিচ্ছেদ-সংক্রান্ত কিছু বিষয়ে উভয়পক্ষের আইনজীবীরা কোনো সমঝোতায় আসতে পারেননি। এই সমস্যাগুলো এখনো রয়ে গেছে।

কাজের ক্ষেত্রেই বিল ও মেলিন্ডা গেটসের পরিচয়, প্রেম ও বিয়ে। বিয়ের আগে সাত বছর প্রেম করেছিলেন তারা। বিয়ের ২৭ বছরে পেয়েছেন তিন সন্তান। এত কিছুতে জড়িয়ে পড়ার পরও একসঙ্গে তাদের আর থাকা হচ্ছে না।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়