সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৬ টা ২২ মিঃ, ৭ মে, ২০২১

পরকীয়া প্রেমের জেরে আলমগীরকে শ্বাসরোধে হত্যা

সাতক্ষীরায় আলমগীর হোসেন নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরকীয়া প্রেমের কারণে তাকে গলায় ডিশ লাইনের তার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ পুকুরে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের। 
মমতাজ আহমেদ বাপী

শুক্রবার (৭ মে) সকাল ৮টার দিকে পুলিশ সাতক্ষীরা সদরের বকচরা গ্রামের আফছার আলীর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেছে। নিহতের নাম আলমগীর হোসেন (২২)। তিনি সাতক্ষীরা সদরের বকচরা পশ্চিমপাড়ার মো. নজরুল ইসলামের ছেলে।

নিহতের বড় ভাই মহিবুল্লাহ মোবাইল ফোনে জানান, তার ছোট ভাইয়ের সঙ্গে পার্শ্ববর্তী বালিয়াডাঙা গ্রামের আব্দুল জলিলের স্ত্রীর পরকীয়া প্রেম ছিল। এ নিয়ে বিরোধও হয়েছে কয়েকবার। তাদের অভিযোগ, পরকীয়ার জেরে তার ভাইকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, শুক্রবার সকাল ৮টার দিকে আলমগীরের মরদেহ বকচরা গ্রামের একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। ডিস লাইনের তার গলায় পেঁচিয়ে মুখের সঙ্গে বেঁধে আলমগীরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

পরকীয়া বা জমিজমার বিরোধের জের ধরে এ হত্যা সংঘটিত হতে পারে। তদন্তে হত্যার রহস্য বেরিয়ে আসবে। মরদেহের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়