সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৫ টা ২২ মিঃ, ৭ মে, ২০২১

সেপটিক ট্যাংকে প্রাণ গেল দুই শ্রমিকের

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের গ্যাসের বিষক্রিয়ায় হেড মিস্ত্রি ও হেলপারসহ দুই নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৭ মে) সকাল সাড়ে ৭টার দিকে জুগিয়া পালপাড়ায় নামক স্থানে এ ঘটনা ঘটে। 
এস এম রাশেদ

নিহতরা হলেন-কুষ্টিয়ার মিরপুর উপজেলাধীন পশ্চিম গোবিন্দপুর মৃত ছামেদ মণ্ডলের ছেলে সাদেক বাচ্চু ও একই এলাকার রুহুলের ছেলে মানিক।

নিহতের অভিভাবকরা জানান, জুগিয়া পালপাড়ায় নিহত সাদেক বাচ্চুর বোনের বাসায় বাথরুমের নতুন সেপটিক ট্যাংক নির্মাণ করেন। নির্মাণকাজ শেষ হলে সেপটিক ট্যাংকের ভেতরে নেমে বাঁশের সাটারিং খুলতে যান হেড মিস্ত্রি সাদেক বাচ্চু ও তার সহযোগী মানিক। কিছুক্ষণ পরে নির্মাণকৃত সেপটিক ট্যাংকের ভেতরে দুই নির্মাণশ্রমিক বিষক্রিয়ায় হয়ে ঘটনাস্থলে মারা যান। 

পরে ঘটনাস্থলে নিহত সাদেক বাচ্চুর বোন টের পেলে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসে কর্মীদের খবর দিয়ে ঘটনাস্থলে তাদের মরদেহ উদ্ধার করে। 

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত গ্যাসের কারণে দুজনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্য কোনও কারণে তাদের মৃত্যু হয়েছে কি না, তা তদন্ত করা হচ্ছে।                 

মারা যাওয়া দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়