সম্পূর্ণ নিউজ সময়
আন্তর্জাতিক সময়
৩ টা ২৪ মিঃ, ৭ মে, ২০২১

ব্যয়বহুল বিয়েবিচ্ছেদের পর কত টাকা পেলেন মেলিন্ডা?

বিল ও মেলিন্ডা গেটস ইতিমধ্যেই বিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু করে দিয়েছেন। বিয়েবিচ্ছেদের জেরে বিশ্বের চতুর্থ শীর্ষ ধনীর তকমা থেকে বাদ পড়তে পারেন বিল গেটস। ২৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানা বিল গেটস ও মেলিন্ডা গেটসের এ যাবৎকালের সবচেয়ে ব্যয়বহুল বিচ্ছেদ কি না, তা নিয়েও চলছে তুমুল আলোচনা।
ওয়েব ডেস্ক

বিচ্ছেদের পর সম্পত্তি ভাগের বিষয়ে তারা ইতোমধ্যেই একটি চুক্তিতে সই করেছেন। এদিকে যৌথ উদ্যোগে গড়ে তোলা দাতব্য প্রতিষ্ঠান 'বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন'-এর কাজ আগের মতোই যৌথভাবে চালিয়ে যাওয়ার আশ্বাস দেয়া হয়েছে ফাউন্ডেশনের পক্ষ থেকে।

বিচ্ছেদের পরেই বিল গেটসের সংস্থা ক্যাসকেড ইনভেস্টমেন্ট তাদের প্রায় ২ বিলিয়ন মার্কিন ডলারের শেয়ার মেলিন্ডা গেটসের দুটি সংস্থায় বিনিয়োগ করল, যা বাংলাদেশি টাকায় প্রায় ১৬ হাজার কোটি টাকারও বেশি।

 তারা জানান, জীবনের নতুন এই অধ্যায়ে পরিবারের জন্য প্রাইভেসি কামনা করেন তারা।

বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি বিল গেটস ও মেলিন্ডা ১৯৯৪ সালে হাওয়াইতে বিয়ে করেন। বিশ্বের বৃহত্তম স্বেচ্ছাসেবী সংস্থা বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন। মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে সমাজসেবামূলক কাজ করেন বিল ও মেলিন্ডা। বিচ্ছেদের পরেও সেই কাজে কোনও বাধা সৃষ্টি হবে না বলে আশ্বাস দিয়েছেন তারা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়