সম্পূর্ণ নিউজ সময়
রাশিফল
২ টা ৩৬ মিঃ, ৭ মে, ২০২১

দিনটা কেমন যাবে, জেনে নিন আজকের রাশিফল

আজ ৭ মে ২০২১, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
রাশিফল

মেষ

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। ব্যবসায়িক কাজে কোনা অগ্রগতি নেই । তবে কোনো অংশীদারি বাণিজ্য নিয়ে ভাবতে পারেন। আয়ের সুযোগ খুঁজেও ব্যর্থ হবেন। দাম্পত্য ক্ষেত্রে ঝামেলার আশঙ্কা রয়েছে। কাজেকর্মে কিছু ঝামেলা মোকাবিলা করতে হবে। গোপন শত্রুতার সম্মুখীন হতে পারেন। জীবনসাথির শরীর ভালো যাবে না।

বৃষ

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সৃজনশীল কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রেমিকার সঙ্গে কোনো কারণে ভুল-বোঝাবুঝি দেখা দেবে। কর্মস্থলে কোনো পদস্থ কর্মকর্তার সঙ্গে বিরোধে না জড়ানোই ভালো। শরীর ভালো যাবে না। উচ্চচাপের রোগীদের সতর্ক হতে হবে। কাজের লোকের ওপর বেশি নির্ভর করা ঠিক হবে না।

মিথুন

আজ মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি তুলনামূলক ভালো যাবে। পকেটে টাকা আসতে পারে। সকালের দিকে মায়ের সঙ্গে কোনো সাংসারিক বিষয়ে মতবিরোধের আশঙ্কা। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজের কর্মে বাধা-বিপত্তি দেখা দেবে। রোমান্সে ঝামেলা হতে পারে। জরুরি কাজে দূরে কোথাও যেতে হতে পারে। তবে রাস্তায় অনেক বিপত্তির দেখা দিতে পারে।

কর্কট

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক বিষয়ে কিছুটা ঝামেলা হতে পারে। ভূমি স্থাবর ও সম্পত্তিসংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করতে পারেন। প্রভাবশালী আত্মীয়র দয়ায় অর্থ লাভের যোগ প্রবল। প্রত্যাশা পূরণ হতে পারে। মায়ের শরীর ভালো যাবে না। যানবাহন ক্রয় করতে পারেন।

সিংহ

আজ সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও প্রকাশকদের আয়রোজগার বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। যাত্রা শুভ নয়।

কন্যা

কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারি বাণিজ্যে আয়-রোজগার বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। পেটের পীড়া থেকে সতর্ক থাকুন। বাইরে বের হলেই বিপদ। ঘরেই থাকুন।

তুলা

তুলা রাশির জাতক-জাতিকার দিনটি সকালের দিকে ব্যয় বহুল ও ঝামেলাপূর্ণ থাকবে। ভ্রমণে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। কোনো রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম সম্মান বৃদ্ধি পাবে। ত্রাণ বিতরণে মনোযোগী হন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। জীবনসাথির সঙ্গে কোনো বিষয়ে ভুল-বোঝাবুঝি হতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সির ব্যবসায়ীদের চিন্তাগ্রস্ত হয়ে পড়বেন। প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনো জটিলতার সম্মুখীন হতে পারেন। মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।

ধনু

ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া বিল আদায়ের চেষ্টা জোরদার করুন। বাড়িতে বড় ভাই-বোনের স্নেহ-ভালোবাসা পাবেন। বন্ধুর সাহায্যে চাকরিতে কোনো পরিবর্তন হতে পারে। বকেয়া বিল ও বেতন আদায়ের সুযোগ আসবে। মবাইল ফোনে যোগাযোগ বৃদ্ধি করুন। যাত্রা শুভ নয়।

মকর

মকর রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে না। বেকারদের চাকরিসংক্রান্ত বিষয়ে বাধা-বিপত্তির আশঙ্কা। চাকরিজীবীদের কাজে বারবার হয়রানির আশঙ্কা। রাজনৈতিক নেতাকর্মীদের শত্রুতার কারণে বার বার বাধা-বিপত্তি দেখা দেবে। সামাজিক কাজে সতর্ক থাকুন। পিতার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ

কুম্ভের জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। ধর্মীয় কাজে মনে প্রশান্তি আসবে। কোনো শিক্ষক বা আধ্যাত্মিক ব্যক্তির সাহায্য পেতে পারেন। অর্থকষ্টে পড়তে পারেন। যাত্রা শুভ নয়। তবু বাইরে যেতে হতে পারে।

মীন

মীনের জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে জীবনসাথির সাহায্য পেতে পারেন। সময় কিছুটা প্রতিকূল হতে পারে। পাওনাদারের কারণে মোবাইল বন্ধ করে রাখতে পারেন। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ আসতে পারে। পুলিশি হয়রানি বা গ্রেফতার থেকে সতর্ক হতে হবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়