সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৮ টা ৩০ মিঃ, ৬ মে, ২০২১

অর্ধেক বয়সী যুবকের কাছে ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারী

চাঁদপুরের ফরিদগঞ্জে মধ্যবয়সী প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছে তার অর্ধেক বয়সী এক যুবক। আর এই ঘটনার ছয় সপ্তাহ পর থানায় মামলা হলে পুলিশ অভিযুক্ত যুবক সাইফুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে। 
ফারুক আহম্মদ

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে গ্রেফতারকৃতকে আদালতে হাজির করা হয়। এসময় বিচারিক হাকিম মিথিলা রাণী দাসের আদালতে জবানবন্দি দিয়ে ঘটনার দায় স্বীকার করেন অভিযুক্ত যুবক।

এর আগে ৫ মে রাতে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক আনোয়ার হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ মার্চ রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হন মধ্যবয়সী ওই প্রতিবন্ধী নারী। এসময় তার বাড়ির পাশের সাইফুল ইসলাম মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে।

এই ঘটনার পর বৃদ্ধা মায়ের সঙ্গে থাকা অসহায় প্রতিবন্ধী নারী লোকলজ্জার ভয়ে চুপ থাকেন। তবে একপর্যায়ে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা মিমাংসার চেষ্টার কথা বলে কালক্ষেপণ করে।

এতে ছয় সপ্তাহ পার হয়ে যায়। শেষ পর্যন্ত পুলিশের কাছে এমন স্পর্শকাতর বিষয় জানানো হলে থানায় মামলা রুজু করা হয়।

ঘটনা সম্পর্কে বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে। পরে তাকে আদালতে পাঠানো হলে অভিযুক্ত ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। এরপরই আসামিকে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়