সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৬ টা ১৮ মিঃ, ৬ মে, ২০২১

৮ বছরেও হেফাজত কর্মীদের হামলার বিচার পাননি সাংবাদিক টুটুল

পেশাগত দায়িত্ব পালন শেষে ফেরার পথে বাগেরহাটের প্রেসক্লাবের তৎকালীন সাধারণ সম্পাদক এবং সময় টেলিভিশনের বাগেরহাট জেলা প্রতিনিধি আলী আকবর টুটুলের উপর হেফাজত কর্মীদের হামলার ৮ বছর পেরিয়ে গেলেও বিচার হয়নি আজও। কে বা কারা হামলা করেছে তাও জানা নেই পুলিশের। 
ওয়েব ডেস্ক

যদিও বর্বরোচিত এ হামলার কিছুদিন পরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ফকিরহাটে থানা ভবন উদ্বোধনের সময় জনসম্মুখে তৎকালীন পুলিশ সুপারকে মামলা করতে নির্দেশ দিয়েছিলেন। তারপরও এতদিনে কোন বিচার হয়নি? সে কারণ অজানা সাংবাদিকদের। যার ফলে বাগেরহাটের সাংবাদিকদের মধ্যে এক ধরনের ক্ষোভ বিরাজ করছে। 

২০১৩ সালের ৬ মে বাগেরহাটের প্রেসক্লাবের তৎকালীন সাধারণ সম্পাদক এবং সময় টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি আলী আকবর টুটুলের উপর হামলা করেছিল হেফাজত কর্মীরা। খুলনা-বাগেরহাট মহাসড়কের ফকিরহাট উপজেলার কাঠালতলা এলাকায় হেফাজত কর্মীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছিল। এ সময় সংবাদ সংগ্রহ করে ফেরার সময় ২০-২৫ জন হেফাজত কর্মী টুটুলের উপর চড়াও হয়ে বেধড়ক মারপিট করে। পরে সহকর্মীরা উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন টুটুলকে। হামলার ৮ বছর হলেও হয়নি কোনো বিচার। 

সাংবাদিক টুটুল বলেন, হেফাজত কর্মীদের হামলার শিকার হয়ে এখনও শারীরিকভাবে অসুস্থ বোধ করছি। তিনবার ভারতে গিয়ে চিকিৎসা নিয়েছি। তারপরও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারিনি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এখনও ওষুধ সেবন করে যাচ্ছি। আরও উন্নত চিকিৎসার জন্য প্রচুর অর্থ প্রয়োজন। 

টুটুল আরও বলেন, হামলার বিষয়টি আজও মনে পড়লে ভয়ে আতকে উঠি। সকলের দোয়া ছিল তাই আজও সংবাদ মাধ্যমে কাজ করে যাচ্ছি। তবে কারা হামলা করছিল পুলিশ আজও তা জানাতে পারেনি! এটাই আমার দুঃখ। আর কোনো সংবাদকর্মীকে যেন এরকম ভয়াবহ ঘটনার মুখোমুখি হতে না হয়- সেটাই প্রত্যাশা করি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়