সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৪ টা ১৭ মিঃ, ৬ মে, ২০২১

পাবনায় যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানা সীলগালা

পাবনায় যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানায় অভিযান চালিয়ে ৫ লাখ টাকা জরিমানা ও কারখানা সীলগালা করে দিয়েছে গোয়েন্দা পুলিশ ও জেলা প্রশাসন। 
এস এ আসাদ

বৃহস্পতিবার (৬ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত আফুরিয়ায় ফাস্ট ফুড (এইচবিডি) ইন্ডা: প্রাইভেট লিমিটেড কোম্পানি নামের ওই কারখানা অভিযান পরিচালিত হয়। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ অবৈধ এসএস পাউডার ও তাদের উৎপাদিত সিরাপসহ বিভিন্ন কেমিক্যাল পাওয়া যায়।

জানা গেছে, গত এক যুগ ধরে পাবনার আফুরিয়ায় ফাস্ট ফুড কোম্পানি ফ্রুট সিরাপ তৈরির অনুমোদন নিয়ে যৌন উত্তেজক সিরাপ তৈরি করে বাজারজাত করে আসছে। আফুরিয়া এলাকার আব্দুর রাজ্জাক হাজী ও তার শ্যালক আরিফুল ইসলাম মিলে এই কোম্পানিটি পরিচালনা করে আসছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম জানান, আফুরিয়ার ফাস্ট ফিলিংস ফ্যাক্টরিতে দীর্ঘদিন ধরে এ ধরনের সিরাপ তৈরি করা হচ্ছে, যা দেশের বিভিন্ন জেলা ও উপজেলার মুদির দোকানে বিক্রি হয়। বিষয়টি আমাদের নজরে এলে অভিযান চালিয়ে ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

একই সঙ্গে তাদের উৎপাদিত পণ্য পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকার একটি ল্যাবে পাঠানো হয়েছে। টেস্টে বিএসটিআইয়ের অনুমোদিত পণ্যের সঙ্গে মিল পাওয়া না গেলে পুনরায় মামলা করা হবে।

অভিযানের সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম মাহমুদুল হাসান, ওষুধ প্রশাসন অধিদফতর পাবনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুকর্ণ আহমেদসহ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়