সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৩ টা ৫ মিঃ, ৬ মে, ২০২১

হেফাজতের প্রচার সম্পাদক ৫ দিনের রিমান্ডে

চট্টগ্রামে সহিংসতার মামলায় হেফাজতে ইসলামের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৬ মে) দুপুরে তৃতীয় জুডিশিয়াল ম্যাজিস্টেট শাহরিয়ার ইকবাল এ আদেশ দেন।
পার্থ প্রতিম বিশ্বাস

জানা গেছে, হেফাজত নেতা জাকারিয়া নোমানকে ৩টি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে তার ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। তবে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত বুধবার (৫ মে) বিকেলে কক্সবাজারে চকরিয়া উপজেলা থেকে হেফাজত ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীকে গ্রেফতার করে জেলা পুলিশেরর গোয়েন্দা বিভাগ।

জাকারিয়া নোমান ফয়েজী হাটহাজারী উপজেলার আল জামিয়াতুল ইসলামিয়া হামিয়ুচ্ছুন্নাহ মেখল মাদ্রাসার পরিচালক মরহুম আল্লামা নোমান ফয়েজীর ছেলে। তিনি আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শূরা সদস্য, হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য।

উল্লেখ্য, গত ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে হাটহাজারী থানায় ভাঙচুর, ডাকবাংলোতে আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটে। এছাড়া রাস্তায় ব্যারিকেড দিয়ে হাটহাজারী সড়কে গাড়ি চলাচল বন্ধ করে রাখা হয় চার দিন। এসব ঘটনায় হাটহাজারী থানায় সাতটি মামলা দায়ের করা হয়। বিভিন্ন মামলায় সংগঠনটির বিলুপ্ত কমিটির ৫৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়