সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৯ টা ২১ মিঃ, ৬ মে, ২০২১

শেখ হাসিনা বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন: আইনমন্ত্রী

শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন তখনই বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।
উজ্জল চক্রবর্তী

বৃহস্পতিবার (৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে এক হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণকালে ঢাকা থেকে ভার্চুয়ালি কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, ১৯৯৬ সালে যখন শেখ হাসিনা প্রথম সরকার গঠন করেন তখনও বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তিনি কাজে নিয়োজিত ছিলেন। আবার ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়ে ২০০৯ সাল সরকার গঠন করে মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছেন।

আইনমন্ত্রী বলেন, আজকে সারা বিশ্বে বাংলাদেশ একটি মর্যাদার আসনে আছে। একজন প্রধানমন্ত্রী যেভাবে তার দুস্থ জনগণের পাশে এসে দাঁড়িয়েছেন এটি ১৯৭৫ সালের পরে বাংলাদেশে আর দেখা যায়নি। কোভিড-১৯ এর কারণে আপনাদের যে অসুবিধা হচ্ছে সেটা আসলেই কাম্য নয়। কিন্তু মানুষ যেন আক্রান্ত না হয় এই কারণে আমাদের লকডাউনে থাকতে হচ্ছে।

আইনমন্ত্রী আরও বলেন, আপনাদের ব্যবসা-বাণিজ্য চাকরি কাজে বাধাগ্রস্ত হচ্ছে। সে কারণেই আপনারা যেন ঈদের দিনে এই রোজার সময় কষ্ট না করেন সে কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে উপহার পাঠিয়েছেন। আমি আশা করব, আপনারা এই উপহার দিয়ে বাকি রোজা ও ঈদের দিনে সুষ্ঠুভাবে যতটুকু আনন্দ পালন করা যায় তা করবেন।

তিনি আরও বলেন, এই করোনাকালে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন মাস্ক পরার কথা বলেছেন, এসব নির্দেশনাগুলো প্রতিপালন করলে আমার বিশ্বাস এই মহামারি থেকে আমরা পরিত্রাণ পেতে পারি। আপনারা মনে রাখবেন আপনারা এই সংগ্রামে শেখ হাসিনা একা নয়, আমিও আপনাদের পাশে আছি সবসময়। এই রোজার মাসে আপনারা দোয়া করবেন যেন এই দেশ এবং সারা বিশ্বকে যেন এই মহামারি থেকে মুক্তি দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নূর-এ আলম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান প্রমুখ। সুবিধাভোগীরা খাদ্য সহায়তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়