সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৮ টা ২৮ মিঃ, ৬ মে, ২০২১

তাহিরপুরে গ্রামপুলিশ খুন!

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুর রউফ নামে এক গ্রামপুলিশ খুন হয়েছেন। বৃহস্পতিবার (৬ মে) ভোররাতে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বোরোখাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
হিমাদ্রি শেখর ভদ্র

নিহত আব্দুর রউফ (৩৫) বোরোখাড়া গ্রামের এলাকার মৃত আব্দুর রশীদের ছেলে। চার সন্তানের জনক রউফ উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন পরিষদে গ্রামপুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

এদিন সকালে বাংলাদেশ গ্রামপুলিশ সমিতি তাহিরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী নিহতের এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও নিহতর পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাতের খাবার খেয়ে স্বামী স্ত্রী একই বসতঘরের পৃথক দুই রুমে দুজন ঘুমিয়ে পড়েন। রাত প্রায় ৩টার দিকে স্ত্রী শিরিনা বেগম ঘুম থেকে উঠে পাশের রুমের গিয়ে দেখেন তার স্বামী রুমের মধ্যে নেই। 

পরে তিনি বারান্দায় গিয়ে দেখেন তার স্বামী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় অবহিত করলে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ১নং ওয়ার্ড ইউপি সদস্য বোরোখাড়া গ্রামের বাসিন্দা শব্দর আলী জানান, ভোররাতে উপজেলার বোরোখাড়ার নিজ বাড়ির বারান্দায় আব্দুর রউফ শুয়ে ছিলেন। এ সময় ২-৩ জনের একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। বিষয়টি টের পেয়ে রউফ পরিবার ও গ্রামবাসীকে চিৎকার করলে তারা পালিয়ে যায়। 

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বলেন, কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে সে বিষয়ে এখনও নিশ্চিত হতে পারিনি। তবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়