সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৭ টা ৩২ মিঃ, ৬ মে, ২০২১

ইউরোপা লিগের সেমিফাইনালে মুখোমুখি ম্যানইউ-রোমা

ইউরোপা লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে রাতে রোমার মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথম পর্বের বড় জয়ে ফাইনালে এক পা দিয়েই রেখেছে রেড ডেভিল। স্তাদে অলিম্পিকোতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়। 
খেলার সময় ডেস্ক

ইউরোপা লিগের সেমিফাইনালের আগে বড় নির্ভার ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের আগে শেষ অনুশীলনেও ফুটবলারদের চোখেমুখে ফুটে উঠেছে উচ্ছ্বাস। ওল্ড ট্রাফোর্ডে গেল সপ্তাহের চমৎকার সে ক্ষণের কথা এখনও সবার চোখেমুখে স্পষ্ট। কাভানি, পগবা গ্রিনউড ও ফার্নান্দেসরা গোল উৎসব করেছে। আর হতাশ হয়ে তা হজম করেছে রোমা। সেমিফাইনালের প্রথম পর্বে ইতালিয়ান ক্লাবটিকে নিজেদের মাঠে একরকম ছেলেখেলা করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৬-২ গোলের জয়ে ফাইনালে এক পা দিয়েই রেখেছে রেড ডেভিল।

তাই বলে কি হাত পা গুটিয়ে বসে থাকবে সোলশায়ার বাহিনী। মোটেও না। ইতালিতে যেয়েও গোল উৎসবের লক্ষ্য ইউনাইটেডের। কারণ রোমাকে হালকাভাবে নিলে পড়তে হতে পারে বিপদে। সেটা একেবারেই চান না সোলশায়ার।

ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলে গানার সোলশায়ার বলেন, 'রোমার মাঠে খেলা হবে। ওরা সেখানে ফেবারিট থাকবে। তবে, এটাও সত্য যে ওরা বড় হারের কারণে চাপে আছে। সেখান থেকে ঘুরে দাঁড়ানো কঠিন হলেও ওরা চেষ্টা করবে। আমি ম্যাচটাকে সহজভাবে নিতে চাই না। ওল্ড ট্রাফোর্ডের মতোই ভালো খেলতে হবে।'

সুপার লিগে নাম লেখানোয় গ্লেজার্সদের পদত্যাগের দাবিতে সমর্থকদের বিক্ষোভের কারণে ইপিএলে লিভারপুলের সঙ্গে ম্যাচটা হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডের। ম্যাচ না খেলায় বিশ্রামের জন্য সময়ও পেয়েছে রেড ডেভিল। হাঁটুর ইনজুরিতে পড়ে দ্বিতীয় লেগে খেলতে পারবেন না ফিল জোনস ও অ্যান্থনি মার্সিয়াল।

প্রতিপক্ষ রোমা সিরিআ'য় শেষ ম্যাচে সাম্পদোরিয়ার কাছে হেরেছে। ৬-২ গোলে হেরে ঘুরে দাঁড়ানো কঠিন জানে ফনসেসকা বাহিনী। তারপরেও অসাধ্য সাধনের লক্ষ্য রোমার। ইনজুরি আছে পেদ্রো রদ্রিগেজ, নিকোলো জানিলো ও এল শারাওয়ের। দু'দলের মুখোমুখি দেখা হয়েছে সাতবার। এর মধ্যে ৫ জয় নিয়ে এগিয়ে আছে ইউনাইটেড। একবার জিতেছে রোমা। একটি ম্যাচ হয়েছে ড্র।

এদিকে, ইউরোপা লিগের আরেক সেমিফাইনালে আর্সেনালের মুখোমুখি হবে স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল। ম্যানচেস্টার ইউনাইটেডের মতো এতটা সুখে নেই গানাররা। কারণ প্রথম পর্বে ভিয়ারিয়ালের মাঠে ২-১ গোলে হেরে এসেছে আর্টেটার দল। ফাইনালে যেতে চাইলে বড় জয়ের বিকল্প নেই আর্সেনালের। এমিরেটসে কঠিন সে মিশনেই নামবে গানাররা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়