সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৪ টা ২৩ মিঃ, ৬ মে, ২০২১

করোনা আক্রান্তদের পাশে ইরফান-ইউসুফ পাঠান

ভারত যেন এক মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছেন। হাসপাতালের বেড আর অক্সিজেনের জন্য হাহাকার চলছে। করোনায় জর্জরিত ভারতের সহায়তায় পাশে দাঁড়িয়েছেন অনেকেই। বিভিন্ন রাষ্ট্র থেকে শুরু করে ব্যক্তিপর্যায়ে সাহায্য নিয়ে এগিয়ে আসছেন অনেকেই। এবার করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়ালেন ক্রিকেটার দুই ভাই- ইরফান পাঠান ও ইউসুফ পাঠান। 
খেলার সময় ডেস্ক

তারা জানান, তাদের যে ক্রিকেট একাডেমি রয়েছে, সেখান থেকে দক্ষিণ দিল্লির করোনা আক্রান্তদের বিনা পয়সায় খাবার বিতরণ করা হবে।

ইরফান পাঠান টুইট করে জানিয়েছেন, 'গোটা দেশ যখন কোভিডের দ্বিতীয় ঢেউ সামলাচ্ছে, তখন আমাদের সবার দায়িত্ব আর্তদের উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। দক্ষিণ দিল্লির করোনা আক্রান্তদের আমাদের একাডেমি থেকে ফ্রি খাবার বিতরণ করা হবে।'

এর আগে একাধিক সামাজিক প্রকল্পে এগিয়ে এসেছেন এই দুই ভাই। গত বছর সময় দুই ভাই মিলে মাস্ক বিতরণ করেছিলেন। এ ছাড়া তাদের বাবা মেহমুদ খান নিজের স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বিনামূল্যে খাবার বিতরণ করেছিলেন। 

এদিকে, গত মার্চে রোড ওয়ার্ল্ড সেফটি ক্রিকেট সিরিজ খেলার সময় রায়পুরে করোনা আক্রান্ত হয়েছিলেন ইরফান পাঠান। এরপর ইউসুফ পাঠানও আক্রান্ত হয়েছিলেন। করোনাকে জয় করা ভাইয়েরাই এবার এগিয়ে এলেন আক্রান্ত মানুষের সেবায়।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়