সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৩ টা ৩১ মিঃ, ৬ মে, ২০২১

বাড়ি ফিরলেন ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি

করোনাভাইরাসের বিষবাষ্পে জর্জরিত ভারত। তবুও চলছিল ১৪তম আইপিএল আসর। কিন্তু বিধিবাম! নিশ্ছিদ্র নিরাপত্তাকে ছেদ করে হানা দিয়েছে করোনাভাইরাস। একের পর এক আক্রান্ত হচ্ছিলেন ক্রিকেটাররা। শেষ পর্যন্ত ক্রিকেটের এই ধুম-ধাড়াক্কা আয়োজনকেও থামিয়ে দিল ক্ষুদ্র এই অণুজীবের আক্রমণ। অগত্যা তাই এবার বাড়ি ফেরার পালা।   
খেলার সময় ডেস্ক

আইপিএলের সঙ্গে যুক্ত সব বিদেশি ক্রিকেটারকে নিরাপদে ঘরে ফেরানোর দায়িত্ব নিজেদের কাঁধেই তুলে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ইতোমধ্যে ফিরে গেছেন ৮ ইংলিশ ক্রিকেটার। এ ছাড়া অন্যান্য বিদেশি ক্রিকেটাররাও নিয়ম মেনে বিভিন্ন উপায়ে ফেরার অপেক্ষায়। 

ব্যতিক্রম নন ভারতীয়রাও। বুধবার (৫ মে) বাড়ি ফিরে গেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। স্বাস্থ্যবিধি মেনেই বাড়ি ফিরে যান তিনি। কোহলির ঘরে ফেরার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জনপ্রিয় সেলিব্রিটি ভাইরাল ভয়ানি। 

চলতি মৌসুমে বেশ ভালো ফর্মে ছিল বিরাট কোহলির দল। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে ছিল তারা। 

এদিকে, দিল্লি পুলিশের মাধ্যমে দেশবাসীর কাছে করোনা থেকে সতর্ক থাকার বার্তা দিয়েছেন বিরাট কোহলি। দিল্লি পুলিশের টুইট করা ভিডিওতে দেখা যায়, মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা ও নিয়মিত হাত স্যানিটাইজ করার বার্তা দিয়েছেন বিরাট কোহলি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়