সম্পূর্ণ নিউজ সময়
বাণিজ্য সময়
২০ টা ২৪ মিঃ, ৫ মে, ২০২১

ঈদ কেনাকাটা: শিশুদের স্বাস্থ্যবিধি মানায় উদাসীন অভিভাবকরা

রাজধানীতে একটু একটু করে জমতে শুরু করেছে ঈদের কেনাকাটা। দোকানিরা বলছেন, প্রত্যাশা মতো না হলেও বাড়ছে ক্রেতা সমাগম। ক্রেতারাও স্বাস্থ্যবিধি মেনেই ঈদের কেনাকাটা সারতে আসছেন মার্কেটগুলোতে। পোশাকের খুব একটা নতুনত্ব পাচ্ছেন না বলে জানালেন তারা।
কামরুল হাসান সবুজ

রাজধানীর শপিংমলগুলোর প্রায় প্রতিটি দোকানেই দেখা মিলছে ঈদ কেনাকাটায় ব্যস্ত শিশুরা। পছন্দের পোশাক কিনতে বাবা-মা'র সঙ্গে ঘুরছে এক থেকে আরেক দোকান। শিশুদের স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে কিছুটা উদাসীন হলেও তাদের পছন্দসই ঈদের কেনাকাটায় বেশ মনোযোগী অভিভাবকরা। সেই-সঙ্গে তারা সেরে নিচ্ছেন নিজেদের পোশাক-পরিচ্ছদসহ দরকারি পণ্যের কেনাকাটা।

কেনাকাটা করতে আসা অভিভাবকরা বলেন, শিশুদের ঈদের কিছু কিনে না দিলে তারা মন খারাপ করবে। ঈদ তো বাচ্চাদেরই। তাদের খুশিই আমাদের খুশি। 

পণ্যের পসরা সাজিয়ে বসা বিক্রেতারা বলছেন, ভালো কেনাবেচার প্রস্তুতি নিলেও করোনার কারণে এখনও প্রত্যাশা মতো ক্রেতা সমাগম নেই মার্কেটে। তবে, আগের চেয়ে কিছুটা বাড়ছে কেনাবেচা।

তারা বলেন, অন্যান্য বারের তুলনায় তেমন বিক্রি নেই। তবুও যা হচ্ছে ভালোই। গণপরিবহন চলাচল শুরু করলেও বেচাকেনা বাড়বে বলে প্রত্যাশার কথা জানালেন বিক্রেতারা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়