সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১৯ টা ৮ মিঃ, ৫ মে, ২০২১

সাকিব-মুস্তাফিজেই সম্ভাবনা দেখছেন সৌম্য

নিউজিল্যান্ড সিরিজের দুঃস্মৃতি ভুলে ঘরের মাটিতে লঙ্কানদের বিপক্ষে ট্রফিটা নিজেদের করে নিতে চায় টাইগাররা। আর সেজন্য বরাবরের মতোই 'ম্যাচ বাই ম্যাচ' এগিয়ে যাওয়ার পরিকল্পনার কথা জানিয়েছেন টপ-অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। সাকিবের সার্ভিস পাওয়া আর মুস্তাফিজের দারুণ ফর্মে থাকাকে দলের জন্য বড় সম্ভাবনা হিসেবে দেখছেন সৌম্য।
খেলার সময় ডেস্ক

ঘড়ির কাটা দুইটা ছুঁই ছুঁই। হোম অব ক্রিকেটের ড্রেসিংরুম থেকে একে একে ইনডোরের পথে সৌম্য-আফিফ-মেহেদিরা। প্রাথমিক দলে না থাকলেও ব্যাটারদের ভালো প্রস্তুতি নিশ্চিত করতে নেটে বোলিং করেছেন আল-আমিনের মতো সিনিয়র পেসার। বেশ লম্বা সময় ব্যাটিং করেছেন সৌম্য-সৈকতরা। সাইফুদ্দীন বেশি মনোযোগী ছিলেন বোলিংয়েই। শেখ মেহেদীও হাত ঘুরিয়েছেন পুরো সেশন।

লঙ্কা সফর থেকে ফেরা সতীর্থরা বিশ্রামে থাকলেও নিজেদের প্রস্তুতির তৃতীয় দিনটায় আরও সিরিয়াস লঙ্কা সিরিজের প্রাথমিক দলে থাকা এই ক্রিকেটাররা। সিরিয়াস হবেন নাই বা কেন? সবশেষ নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজে ব্যাটিং-বোলিংতো বাজে হয়েছেই, যাচ্ছে তাই অবস্থা ফিল্ডিংয়েও। দুই ফরম্যাটের ৬ ম্যাচে একটাও জয় না পাওয়া টাইগারদের পালাতে হয়েছে লেজ গুটিয়ে। তবে সেই খারাপ স্মৃতি ভুলে গিয়ে ট্রফিটা ঘরেই রাখতে চান সৌম্য। আর গন্তব্যে পৌঁছাতে চান ম্যাচ বাই ম্যাচ।

এ প্রসঙ্গে সৌম্য সরকার বলেন, যে সব ম্যাচ চলে গেছে সেসব নিয়ে আর ভাবার সময় নেই। সামনের খেলাগুলো নিয়ে চিন্তা করাই ভালো। ম্যাচ বাই ম্যাচ আগাতে হবে আমাদের। 

ব্যক্তিগত ছুটির কারণে নিউজিল্যান্ড সিরিজে সাকিব আল হাসানের সার্ভিস পায়নি বাংলাদেশ। ক্যান্ডি টেস্টেও ২২ গজে নাম্বার সেভেন্টি ফাইভের শূন্যতার কথা জানিয়েছেন হেড কোচ। নিউজিল্যান্ডে তুলোধুনো হলেও আইপিএলে ভিন্ন এক মুস্তাফিজের দেখা মিলেছে। কোয়ারেন্টিন বিপাকে না পড়লে ওয়ানডে সুপার লিগের গুরুত্বপূর্ণ এই সিরিজে থাকছেন দু'জনই। যা আরও এগিয়ে রাখবে বাংলাদেশকে।

সৌম্য আরও বলেন, সাকিব ভাই থাকলে দুই দিক থেকেই লাভবান হয় দল। মুস্তাফিজ আইপিএলে এবার ভালো বল করেছে। 

মিরপুর হোম অব ক্রিকেটে ২৩, ২৫ ও ২৮ মে মাঠে গড়াবে তিনটি দিবারাত্রির ওয়ানডে ম্যাচ। এর আগে ১৬ মে দেশে এসে তিন দিন কোয়ারেন্টিনে থাকবে লঙ্কানরা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়