সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৪ টা ৫ মিঃ, ৫ মে, ২০২১

ট্রাফিক পরিদর্শককে লাঞ্ছিত করায় পুলিশের দুই সদস্য প্রত্যাহার

বরিশাল জেলা ট্রাফিকের এক পরিদর্শককে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় দুই পুলিশ সদস্যকে পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়েছে। অব্যাহতি পাওয়া কর্মকর্তারা হলেন- সার্জেন্ট মো. আসাদ ও টিএসআই আইউব আলী। বুধবার (০৫ মে) তাদের লাইনে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার।
ফিরদাউস সোহাগ

লাঞ্ছিত পরিদর্শক হচ্ছেন মো. ফিরোজ। গত ৩০ এপ্রিল সকালে এ ঘটনার পর পরিদর্শক ফিরোজকে বরিশাল পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা ট্রাফিক পুলিশের একাধিক সূত্র থেকে জানা গেছে, সার্জেন্ট মো. আসাদ ও টিএসআই আইউব আলী বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার ব্রিজ সংলগ্ন এলাকায় দায়িত্ব পালন করতেন। বোয়ালিয়া দায়িত্বপালন করতেন সার্জেন্ট মো. সুজন ও টিএসআই মো. জলিল। ডিউটির স্পট নিয়ে গত ২৯ এপ্রিল ওই দুই গ্রুপের মাধ্য ঝামেলা হয়।

বিষয়টি ট্রাফিক ইন্সেপেক্টর মো. ফিরোজ জানতে পেরে ঘটনার দিন সকালে ডিউটি স্পটে গিয়ে তাদের চারজনের সাথে কথা বলেন। এরপর নির্ধারিত সময় ব্যতীত ডিউটিতে আসার নির্দেশ দেন। 

এ নিয়ে সার্জেন্ট আসাদ ও টিএসআই আইউবের সাথে পরিদর্শকের বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে অভিযুক্তরা ট্রাফিক কর্মকর্তা ফিরোজকে ধাক্কা দেন এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এতে পরিদর্শক ফিরোজ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত বরিশাল পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার বলেন, সার্জেন্ট মো. আসাদ ও টিএসআই আইউব আলীর বিরুদ্ধে পরিদর্শক ফিরোজকে ধাক্কা দেয়াসহ বিভিন্নভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়ায় তাদেরকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। এরপর তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে বিভাগীয় প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।  

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়