সম্পূর্ণ নিউজ সময়
পশ্চিমবঙ্গ
১০ টা ৫৭ মিঃ, ২ মে, ২০২১

চলছে ১৭ রাউন্ডের গণনা, শুরুতেই ৬০০ ভোটে এগিয়ে মমতা

পশ্চিমবঙ্গ বিধানসভার নির্বাচনে সবচেয়ে গুরুত্বপূর্ণ আসন নন্দীগ্রামে যেন সাপ-লুডোর খেলা চলছে। একবার মমতা এগোচ্ছেন, তো একবার শুভেন্দু। ১৭ রাউন্ড গণনার শুরুতেই ৬০০ ভোটে ফের এগিয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
ওয়েব ডেস্ক

রোববার (২ মে) ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, ১৬ রাউন্ড গণনার শেষে মাত্র ৬ ভোটে পিছিয়ে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখন এগিয়ে ছিলেন শুভেন্দু। কিন্তু ১৭ রাউন্ড গণনার শুরু হতেই ৬০০ ভোটে ফের এগিয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই রাউন্ডের গণনা এখনো চলছে।

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, ১৭ রাউন্ডের গণনায় ৪১ হাজার ভোটে পিছিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়। বারাসতে ২৩ হাজারেরও বেশি ভোটে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী চিরঞ্জিত চক্রবর্তী। তৃণমূল প্রার্থী মন্টুরাম পাখিরা কাকদ্বীপ আসনে জয়ী হয়েছেন। জয়ের ব্যবধান ২৫ হাজার ৩৩৩ ভোট। দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লক্ষণ ঘড়ুই ১৪ হাজার ৭৬১ ভোটে জয়ী হয়েছেন। 

এর আগে, সকাল ৮টায় বিধানসভার ২৯২ আসনের ফলাফল গণনা শুরু হয়েছে । প্রথম রাউন্ড থেকেই পিছিয়ে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে দুপুর ২টার পর থেকে পরিস্থিতি পাল্টাতে থাকে। সর্বশেষ ১৫ রাউন্ড শেষে ৮ হাজার ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে গেলেও ১৬ রাউন্ড গণনার শেষে মাত্র ৬ ভোটে পিছিয়ে যান মমতা বন্দ্যোপাধ্যায়। তবে লড়াইয়ের সর্বশেষ ফলাফলটা আর কিছুক্ষণ পরেই পরিষ্কার হয়ে যাবে।

পশ্চিমবঙ্গে মমতা-শুভেন্দুর দ্বৈরথের দিকেই নজর সবার। নন্দীগ্রামে দ্বিতীয় দফায় ১ এপ্রিল ভোট অনুষ্ঠিত হয়। 

মহামারি করোনাভাইরাসের ভয়াবহ দুর্যোগের মধ্যেই শেষ হয় পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। বিধানসভার মোট ২৯৪ আসনের মধ্যে ২৯২ আসনের ৮ দফা এই নির্বাচনের বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ছিল শেষ দফা ভোটগ্রহণ। শান্তিপূর্ণভাবে শেষ হয় নির্বাচন। প্রার্থীর মৃত্যু জনিত কারণে ২টি আসনে ভোট স্থগিত রয়েছে। আগামী ১৬ মে এই ২টি আসনে ভোটগ্রহণ হবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়