সম্পূর্ণ নিউজ সময়
রাশিফল
২ টা ১৪ মিঃ, ৩০ এপ্রিল, ২০২১

কর্কটের ভালোবাসার দিনে বৃশ্চিকের বদনাম

রাশিফল

আজ ৩০ এপ্রিল ২০২১, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কাজের চাপে খুব ক্লান্তি অনুভব করতে পারেন। নিজের শরীরের প্রতি যত্নশীল হন।

বৃষ: আজ আপনার কোনো ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে দোয়া লাভ করবেন। ইতিবাচক ভাবনাচিন্তা নিয়ে সময় কাটান।

মিথুন: আজ আপনার পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। নাম ডাক হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসা আনবেন না। দিনটি বেশ ভালোই যাবে।

কর্কট: আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখকর হবে। সঙ্গীর সঙ্গে দিনটি বেশ ভালোই কাটবে ।

সিংহ: আজ আপনার কোনো কারণে চঞ্চলতা বাড়তে পারে। মন শান্ত রাখুন। মাথা ঠাণ্ডা রাখুন। মন শান্ত করতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

কন্যা: আজ আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

তুলা: আজ অভিনেতাদের জন্য দিনটি বেশ শুভ। সিনেমায় নাচ-গান অভিনয়ের জন্য বেশ নামডাক হতে পারে। নিজের কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

বৃশ্চিক: আজ আপনি কোনো কারণে বদনাম হওয়ার সম্ভাবনা আছে। চোখ-কান খোলা রেখে কাজ করুন। ভেঙে পড়বেন না, মন ও মাথা শান্ত রাখুন। মন ভালো করতে প্রতিদিন যোগাভ্যাস করুন।

ধনু: আজ আপনার বেশ সুখকর হতে পারে। কাজের জায়গায় বেশ নামডাক হতে পারে। মান মর্যাদা বৃদ্ধি হতে পারে। কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

মকর: আজ আপনি বিনা পরামর্শে কোনো কাজ করবেন না। বড়দের কথা শুনে কাজ করার চেষ্টা করুন। মন দিয়ে নিজের কাজ করুন। গোপন পরামর্শে কাজে সাফল্য পেতে পারেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়