সম্পূর্ণ নিউজ সময়
ভাইরাল
৫ টা ৪৩ মিঃ, ২৯ এপ্রিল, ২০২১

রতলমের ঘটনায় হতবাক সবাই

বিয়ের প্রস্তুতি চলার সময় করোনা পজিটিভ হয়েছেন বর। পরে বরের মা-ও করোনা পজিটিভ হন। এরপর দুজনকেই কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়। কিন্তু বিয়ের দিন পিছিয়ে দিতে রাজি হয়নি দুই পরিবার। তাই করোনা ওয়ার্ডেই পিপিই পরে বিয়ে সেরে ফেলেন জুটি। নতুন বরের নাম সরথ মোন, পাত্রীর নাম অভিরামী।
ভাইরাল

সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। রতলমের এই ঘটনায় হতবাক সবাই। যেখানে গোটা দেশ করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বিপর্যস্ত, সেখানে কীভাবে এই বর-কনে এমন অবিবেচকের মতো কাজ করেছেন, সেটাই বুঝতে পারছেন না কেউ।

বিয়ের ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা গেছে, বর-কনে ছাড়াও হাজির ছিলেন আরও তিনজন। তাদের পরনেও ছিল পিপিই স্যুট। কিন্তু তাতে কী! এমন পরিস্থিতিতে দিব্যি পুরোহিত ডেকে মন্ত্রপাঠ করে বিয়ে হয়েছে মধ্যপ্রদেশের ওই যুবক-যুবতীর।

নেট দুনিয়ায় বিয়ের ছবি-ভিডিও ভাইরাল হতেই রে রে করে উঠেছেন নেটাগরিকরা। তারা প্রশ্ন তুলেছেন, এভাবে বিয়ে না করলেই হচ্ছিল না? দেশের এমন পরিস্থিতিতে ওদের কীসের এত তাড়া ছিল যে এভাবে বিয়ে করতে হলো?

কেউবা দম্পতির গ্রেফতারির দাবিও জানিয়েছেন। অনেকে আবার বলেছেন, যদিও বিয়েটা একান্তই ওদের ব্যক্তিগত সিদ্ধান্ত, তবে দেশের এমন মহামারির পরিস্থিতিতে কাজটা মোটেই ঠিক হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলার এক প্রতিবেদনে জানা যায়, গত ১৯ এপ্রিল বরের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তারপরও বিয়ের আয়োজন হচ্ছে শুনে বিয়ে আটকাতেই গিয়েছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। কিন্তু দু’পক্ষের পরিবারের অনুরোধে এবং সকলে পিপিই কিট পরে সাবধানতা অবলম্বন করা হয়, সংশ্লিষ্টদের তত্ত্বাবধানেই সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান।

দেখুন ভিডিও

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়