সম্পূর্ণ নিউজ সময়
পশ্চিমবঙ্গ
১২ টা ৫৫ মিঃ, ২৫ এপ্রিল, ২০২১

আমার পা ভালো হয়ে গেছে: মমতা

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তার ভাঙা পা সেরে গেছে। তবে এখনও প্লাস্টার নিয়ে হুইল চেয়ারে চেপেই ঘুরতে হচ্ছে তাঁকে। কলকাতায় বাড়ি ফিরেই প্লাস্টার কাটাবেন, জানিয়েছেন মমতা ব্যানার্জি।   রোববার (২৫ এপ্রিল) পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের বহরমপুরে রবীন্দ্র সদনে ভার্চুয়াল সভায় মমতা বলেন, ‘পায়ে চোট নিয়ে গত দেড় মাস জেলায় জেলায় ঘুরেছি। এখন হয়তো আমার পা ভালো হয়ে গেছে, কিন্তু আমি যেহেতু বাড়িতে যেতে পারছি না, তাই প্লাস্টার কাটাতে পারছি না। টানা দশ দিন আমি বাড়ির বাইরে আছি। বাড়ি ফিরে এটা আমাকে করতে হবে।’
আন্তর্জাতিক সময় ডেস্ক

করোনা পরিস্থিতিতে নির্বাচনী জনসভার বদলে ভার্চুয়াল বৈঠক করছেন মমতা। তবে কলকাতা থেকে সেসব বৈঠক করেন না। জেলায় জেলায় গিয়ে সেখানেই নির্দিষ্ট একটি এলাকা থেকে ভার্চুয়াল সভা করছেন মুখ্যমন্ত্রী। এর আগে মালদহ, বীরভূম ও বর্ধমানে সভা করেছেন।  

গত ১০ মার্চ নন্দীগ্রামে বাঁ পায়ে আঘাত পান মমতা। নন্দীগ্রামের বিধানসভা প্রার্থী হিসেবে সেখানে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন তিনি। সেখানেই গাড়ির দরজায় আঘাত লেগে পা জখম হয় মমতার। গুরতর অবস্থায় মুখ্যমন্ত্রীকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দু’দিন চিকিৎসাধীন থাকার পরই চিকিৎসকদের বিশেষ অনুরোধ করে ছুটি নেন মমতা। তারপর থেকে হুইল চেয়ারে বসেই একের পর এক জনসভা করেছেন তিনি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়