সম্পূর্ণ নিউজ সময়
পশ্চিমবঙ্গ
১৩ টা ৬ মিঃ, ২৪ এপ্রিল, ২০২১

করোনা বৃদ্ধিতে বিধানসভার ভোট প্রচারের রাশ টানল ইসি

করোনায় আক্রান্ত ও শনাক্তে প্রতিদিনই নতুন রেকর্ড হচ্ছে ভারতে। আসছে একের পর এক স্বজন, বন্ধু কিংবা সহকর্মীর মৃত্যুর খবর। বিশ্বের মধ্যে প্রায় প্রতিদিনই সবচেয়ে বেশি মানুষ করোনা আক্রান্ত হচ্ছে ভারতে।
সুব্রত আচার্য

দেশটিতে ভয়াবহ হয়ে উঠেছে ট্রিপল মিউট্যান্ট বা তিনবার রূপ পরিবর্তনকারী করোনা। যা অতি দ্রুত ছড়াচ্ছে এবং তিনগুণ বেশি শক্তিশালী। সবচেয়ে বেশি সংক্রমণের হার যেসব এলাকায় তার মধ্যে অন্যতম পশ্চিমবঙ্গ। সেখানে চলছে বিধানসভা নির্বাচন। যদিও নির্বাচনের প্রচারণায় রাশ টেনেছে কমিশন। তবু সংক্রমণ বেড়েই চলেছে।

এ নির্বাচনের প্রচারণা চালাতে একের পর এক জনসমাবেশ করে গেছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা, তবে মহামারির কারণে অবশেষে বন্ধ করে দেয়া হয়েছে সব প্রচার প্রচারণা। কঠিন বাস্তবতার মধ্যেই চলছে বিধানসভা নির্বাচন প্রক্রিয়া। সরকারিভাবে বলা না হলেও রাজ্য জুড়ে করোনা সংক্রমণের ভয়াবতায় শেষ পর্যন্ত ভোট শেষে আবারও লকডাউনের দিকেই গড়াবে বলে আশঙ্কা করা হচ্ছে। তাই রাস্তাই যাদের বেঁচে থাকার একমাত্র সম্বল তারা পড়েছেন চরম উদ্বেগ উৎকণ্ঠায়।

আগামী ২৭ এবং ২৯ এপ্রিল পশ্চিমবঙ্গে সপ্তম এবং অষ্টম দফার ভোট গ্রহণের মধ্যদিয়ে শেষ হবে আট দফার ভোট উৎসব। দোসরা মে ফলাফল প্রকাশের পরই প্রশাসন লকডাউনের পথে হাটবে, উত্তর জানা যাবে তারপরই।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়