x
সুজাউদ্দিন রুবেল
আপডেট
০৬-০৪-২০২১, ২২:৪০

মামুনুল কাণ্ড: মহেশখালী ওসির বরাত দিয়ে ভুয়া স্ট্যাটাস

মামুনুল কাণ্ড: মহেশখালী ওসির বরাত দিয়ে ভুয়া স্ট্যাটাস
পুলিশ সদস্যদের নাম ব্যবহার করে কতিপয় ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত পোস্ট দিয়ে বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ণের অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন কক্সবাজারের পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান।

মঙ্গলবার (০৬ এপ্রিল) সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত পোস্ট ছড়িয়ে যে বা যারা পুলিশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা চালাচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান জেলা পুলিশের এ কর্মকর্তা। 

পুলিশ সুপার জানিয়েছেন, গত ৩ মার্চ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজত ইসলামের নেতা মামুনুল হকের নারীজনিত ঘটনাকে কেন্দ্র করে কক্সবাজারের মহেশখালী ও টেকনাফসহ কয়েকটি এলাকায় সংগঠনটির উত্তেজিত নেতাকর্মীরা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ভাঙচুর, থানায় হামলার চেষ্টা ও গাড়ি ভাঙচুরসহ নৈরাজ্য সৃষ্টি করে। এ ঘটনায় মহেশখালীতে পুলিশ বাদী হয়ে ২টি এবং আওয়ামী লীগের এক নেতা বাদী হয়ে ১টি মামলা দায়ের করে। এছাড়া টেকনাফে সংঘটিত ঘটনায় পুলিশ বাদী হয়ে ১টি মামলা দায়ের করেন। এসব মামলায় আসামি করা হয় অনেককে। 

এর পরিপ্রেক্ষিতে মহেশখালী থানার সামনের জনৈক দোকানি ‘মোহাম্মদ রবি’ নিজের ফেসবুক আইডিতে ‘ওসি মোহাম্মদ আব্দুল হাই’র বরাতে’ সোমবার (০৫ এপ্রিল) একটি পোস্ট দেন। এছাড়া আরো কতিপয় ব্যক্তি একই ধরণের পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছেন।

‘গর্বিত বাংলাদেশ পুলিশ বাহিনী, এমন ওসি চাই বাংলাদেশের প্রতিটি থানায়’ শিরোনামের পোস্টটিতে বলা হয়েছে, ‘মহেশখালীতে হেফাজতের বিভিন্ন জায়গায় হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় যদি কোন নিরপরাধ ব্যক্তি নথিভুক্ত হয়ে থাকেন তবে সরাসরি আমার (ওসি) সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল। আমি দায়িত্বে থাকতে কোন নিরপরাধ ব্যক্তি অত্র মামলায় নথিভুক্ত হতে দেব না। মোহাম্মদ আব্দুল হাই, অফিসার ইনচার্জ (ওসি), মহেশখালী থানা, কক্সবাজার।’

এছাড়া কক্সবাজার শহরের পাহাড়তলি এলাকার বাসিন্দা ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাফর আলমকে জনৈক ব্যক্তি গুলি করে হত্যার হুমকি দিয়েছে এবং তিনি (জাফর আলম) থানায় মামলা করতে গেলে ওসি কটূক্তি করে তাড়িয়ে দেন বলে অভিযোগ তুলে সোমবার জনৈক ‘আমিনুল ইসলাম’ নামের এক ব্যক্তি নিজেদের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন।

‘শেখ হাসিনা যেখানে হেফাজতের কাছে নতি স্বীকার করে চুপ করে আছে, সেখানে আপনাকে ওদের মিছিল প্রতিহত করতে কে বলেছে: ওসি কক্সবাজার সদর থানা’ শিরোনামের পোস্টটিতে বলা হয়েছে, “কক্সবাজার শহরে আওয়ামী লীগ নেতা জাফর আলমকে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি। হুমকিদাতা বিএনপি-জামাত ক্যাডারদের বিরুদ্ধে মামলা করতে থানায় গেলে সদর থানার ওসি শেখ মুনিরুল গিয়াসের কটূক্তি  এবং মামলা গ্রহণ না করবার তীব্র প্রতিবাদ করছি। এই হেফাজত প্রেমী ওসির দ্রুত বরখাস্ত দাবী করছি।

হেফাজত নেতা মামুনুল হকের নারী কেলেঙ্কারির ঘটনাকে কেন্দ্র করে পাহাড়তলিতে নাশকতা সৃষ্টির চেষ্টা চালায় জামায়াত-বিএনপির সন্ত্রাসীরা। যেখানে দেশের বিভিন্ন জেলায় হেফাজতের কাছে কাপুরুষের মতো আত্মসমর্পণ করেছে আওয়ামী লীগ এর জেলা-উপজেলার নেতারা, সেখানে কক্সবাজার শহরে এদের বাঁধা দেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি জাফর আলম। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তার বাড়িতে হামলা চালায়। একই সাথে সন্ত্রাসীরা আওয়ামী লীগ নেতা জাফর আলমকে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি দেয়। এর প্রেক্ষিতে জাফর আলম কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করতে গেলে ওসি গিয়াস তাকে কটূক্তি করে বলেন যে, সারাদেশে হেফাজতের কাছে শেখ হাসিনা নতি স্বীকার করেছে সেখানে আপনি কার অনুমতি নিয়ে তাদের বাঁধা দিতে গেলেন? এ রকম আরও কিছু বাজে কথা বলে তিনি সাফ জানিয়ে দেন যে, তিনি মামলা নেবেন না। নিজ দলের সরকার ক্ষমতায়, কে বলবে? জামাত এলাকা সাতক্ষীরা থেকে বদলি হয়ে আসা ওসি গিয়াসের দ্রুত অপসারণ চাই। এইচ রহমান মিলু।”

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, সাম্প্রতিক সময়ে সারাদেশের মত কক্সবাজারেও হেফাজত ইসলাম কাণ্ডের পর পুলিশ কর্মকর্তাদের নাম ব্যবহার করে কতিপয় ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে ধরণের পোস্ট দিয়েছেন, এতে পুলিশের মত শৃঙ্খলিত একটি বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। এই পোস্টগুলো পুলিশের নজরে আসার পরপরই পোস্টদাতাদের ব্যাপারে তথ্য সংগ্রহ করা হয়েছে। এতে প্রকৃত ঘটনার সাথে ফেসবুকে দেয়া পোস্টগুলোর বক্তব্য বা মতামতের কোন ধরণের মিল নেই। যাতে মূল বিষয়কে রঙ মাখিয়ে ভিন্নভাবে উপস্থাপন বা প্রচার করা হচ্ছে।

এসময় মহেশখালীর জনৈক মোহাম্মদ রবি’র দেয়া পোস্ট সম্পর্কে এসপি বলেন, “গত ৩ মার্চ রাতে নারায়ণগঞ্জে হেফাজত ইসলাম নেতা মামুনুল হকের নারী জনিত ঘটনার পরপরই স্থানীয় বিক্ষুব্ধ নেতাকর্মীরা মহেশখালী উপজেলা সদর ও কালারমারছড়ায় মিছিল বের। এক পর্যায়ে হেফাজত নেতাকর্মীরা ইট-পাটকেল ছুঁড়ে থানায় হামলার চেষ্টা, ভূমি অফিস ও আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুরসহ নৈরাজ্য সৃষ্টি করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ২টি এবং স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বাদী হয়ে একটি মামলা দায়ের করে। এতে আসামি করা হয় অনেককে।

'সোমবার সকালে এর প্রেক্ষিতে তথ্য সংগ্রহের জন্য স্থানীয় সাংবাদিকরা থানায় যান। সাংবাদিকদের এ সময় ওসি আব্দুল হাই জানিয়েছেন, মামলায় নিরপরাধ কাউকে আসামি করা হবে না। ঘটনার ভিডিও ফুটেজ দেখে প্রকৃত দোষীদের গ্রেফতার এবং গ্রেফতারদের দেয়া তথ্যের ভিত্তিতে চিহ্নিত অপরাধীদের আসামি করা হবে।”

সেই বিষয়টি জনৈক ‘মোহাম্মদ রবি’ নিজের ফেসবুক আইডিতে ওসি’র বক্তব্যের বরাতে অতিরঞ্জিত করে পোস্ট দিয়েছেন বলেন হাসানুজ্জামান।

এদিকে কক্সবাজার শহরে স্থানীয় আওয়ামী লীগ নেতা জাফর আলমকে কথিত গুলি করে হত্যার হুমকি এবং নাশকতার ঘটনায় বাঁধা দিতে তার (জাফর) বাড়িতে হামলা সংঘটিত হওয়ার বিষয়ের ব্যাপারে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন জেলা পুলিশ সুপার।

হাসানুজ্জামান বলেন, “কক্সবাজার পৌর আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি জাফর আলম জানিয়েছেন, গত ৩ মার্চ রাতে কক্সবাজার শহরের পাহাড়তলিতে হেফাজত ইসলামসহ বিএনপি-জামাতের নেতাকর্মীরা নাশকতা সৃষ্টির অপচেষ্টা চালায়। এসময় তিনিসহ স্থানীয় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বাঁধা দেন। এতে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাকে গুলি করে হত্যার হুমকি দেয়। পরে তার (জাফর আলমের) বাড়িতে সন্ত্রাসী হামলা চালানো হয়। এ ঘটনায় পরে তিনি থানায় মামলা করতে আসেন।”

“এসময় কক্সবাজার সদর থানার ওসি জানিয়েছেন, পুলিশকে না জানিয়ে কেন তিনি নাশকতার কাজে বাঁধা গেলেন? এতে তো বড় ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারতো। ঘটনার খোঁজ-খবর নিয়ে সত্যতা পেলে মামলা নেয়া হবে ওসি জানায়।”

পুলিশ সুপার বলেন, “গত ৩ মার্চ কক্সবাজার শহরের পাহাড়তলিতে হেফাজত ইসলামের নেতাকর্মীদের দ্বারা কোন ধরণের নাশকতা সৃষ্টির ঘটনা ঘটেনি। তারপরও এ ধরণের অভিযোগ আওয়ামী লীগ নেতার পক্ষ উত্থাপিত হওয়ায় ঘটনার ব্যাপারে খোঁজ-খবর নিয়ে সত্যতা পেলে মামলা নথিভুক্তের কথা জানানো হয়।”

হাসানুজ্জামান জানান, ফেসবুকে দেয়া পোস্টের ব্যাপারে জাফর আলমের সঙ্গে সরাসরি কথা হয়েছে। এতে পোস্টদাতা আমিনুল ইসলামকে তিনি চিনেন না বলে জানায়। এছাড়া পোস্টে ওসি’র বরাতে যে ধরণের তথ্য তুলে ধরা হয়েছে এ রকম তিনি (জাফর) কাউকে বলেননি বলে স্বীকার করেন।

স্থানীয় কতিপয় ব্যক্তির সঙ্গে জাফর আলম ও তার লোকজনের মধ্যে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলার তথ্য জানিয়ে এসপি বলেন, জমি বিরোধীয় ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করতে জাফর আলম গত ২৮ মার্চ থানায় এসেছিলেন। তবে জমি বিরোধের ব্যাপারে আদালতের নির্দেশনা থাকায় থানায় মামলা নথিভুক্ত করা হয়নি। এ নিয়ে ওসি’র উপর তার (জাফর) আগে থেকেই ক্ষোভ ছিল।

এখন ওই ক্ষোভের বশীভূত হয়ে জাফর আলম প্রতিপক্ষকে ঘায়েল করতে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে বলেও জানান হাসানুজ্জামান।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বা যারা পুলিশ সদস্যদের নাম ব্যবহার করে বিতর্কিত পোস্ট ছড়াবে তাদের আইনের আওতায় এনে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশ সুপার।



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৭৫১৬৫৯ ৮৪৭৩২ ৬৬৬৯২৭ ১১২২৮
বিস্তারিত
মিয়ানমারে কারানির্যাতনে কবির মৃত্যু, অঙ্গচ্ছেদ ‘বৃষ্টির রেলগাড়ি’তে লুৎফর ও পুষ্পিতা ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রাজধানীতে ছুরিকাঘাতে নিহত ড্যান্সার শাকিল ডিজিটাল বাণিজ্য হতে হবে বহুপাক্ষিক: মোস্তাফা জব্বার চ্যাম্পিয়ন্স লিগের ট্রেলার জিতল লন্ডনের ক্লাব চেলসি অলিম্পিক বন্ধে মাঠে নেমেছে জাপানিরা ছোটখাটো ভুলে জয় বঞ্চিত দল: সুজন নাজাতের আশায় রাত জেগে শবে কদরের ইবাদত কোয়ারেন্টিন: বিশেষ অনুমতি নিয়ে অনুশীলনে ক্রিকেটাররা করোনা ঝুঁকি নিয়েই মানুষ ছুটছে বাড়ির পথে ব্যাটিং পজিশন নিয়ে ডমিঙ্গোর ফর্মুলা ব্যর্থ কাবুলে স্কুলে গাড়িবোমা ও মর্টার হামলায় নিহত বেড়ে ৬৮ চাঁদপুরে দুই গৃহহীন পরিবারকে ঘর প্রদান বেগমগঞ্জে মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৪ আরব সাগরে বিপুল রুশ ও চীনা অস্ত্র জব্দ করল যুক্তরাষ্ট্র সুনামগঞ্জে পারিবারিক কলহের জেরে ভাই-ভাবি খুন আসিফের ‘নুনের ছিটা’ ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু ঠাণ্ডা মাথায় খুন: ঘটনার ২৭ দিন পর সীমান্তে মিলল লাশ আত্মসমর্পণকারী ২৮৪ জলদস্যুকে ঈদ সামগ্রী দিল র‌্যাব প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাওয়ার পর প্রাণ গেল ইউটিউবারের বিক্ষোভের মুখে বাড়ল ঈদের ছুটি সিলেটে এবার ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উপহার বিতরণ অসহায় মানুষের জন্য ‘এক টাকার দোকান’ ‘বড়লোক’ বানানোর প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয় চক্রটি কিশোরীর লাশ কাঁধে করে ৩৫ কি.মি পাড়ি দিলেন বাবা ঝড়-বৃষ্টির পূর্বাভাস বুয়েটের ভর্তি পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত ঈদ শপিং নিয়ে ঝগড়ার জেরে নববধূকে হত্যার অভিযোগ হুয়াওয়ে ক্যারিয়ার কংগ্রেস ২০২১ শুরু ‘বিশেষ শর্তে’ হজের অনুমতি দেবে সৌদি পদ্মা পার হতে গিয়ে পানিতে ডুবল মাইক্রোবাস একঝাঁক নতুন মুখ নিয়ে মমতার মন্ত্রিসভার শপথ সোমবার করোনা নিয়ে নতুন তথ্য দিল মার্কিন সংস্থা বাড়িতে বয়স্ক বাবা-মা, বাথরুমেই আইসোলেশনে করোনা আক্রান্ত যুবক ‘আমি ৭৪ শিশুর গর্বিত মা’ মেট্রোরেলের দ্বিতীয় চালানে ৬টি কোচ মোংলা বন্দরে খালাস শুরু পাকিস্তান ছাড়তে চান ১০০ ক্রিকেটার! দূরপাল্লার বাস চালুর দাবি মহাসড়কে রোজাদারের অপেক্ষায় থাকেন ফেনীর মেয়র টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ফেনীর ২৩ কিশোর খালেদা জিয়ার বিদেশযাত্রা আটকে যাওয়ায় যা বললেন ফখরুল সাত বছর পর মন্ত্রীর পদ মর্যাদা নিয়ে ফিরলেন জিয়াউদ্দিন মৃত্যু শয্যায় হাবিপ্রবির সহকারী পরিচালক, ভুল চিকিৎসার অভিযোগ করোনা পরীক্ষার রিপোর্ট পেলেন মোস্তাফিজ ও তার স্ত্রী টিকা নেওয়ার পরও করোনা পজিটিভ হওয়ার কারণ জানালেন চিকিৎসক ইফতারির সঙ্গে নেশার ওষুধ খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণ, ৩ জন কারাগারে এফবিসিসিআই’র নতুন সভাপতি জসিম উদ্দিন বীর মুক্তিযোদ্ধাদের দ্বিতীয় পর্বের চূড়ান্ত তালিকা প্রকাশ ইমোতে ‘সিক্রেট চ্যাট’ সুবিধা মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’, যেকোনো সময় ঘটতে পারে ভয়ংকর ঘটনা (ভিডিও) বাংলাদেশের পাসপোর্টে ১১৫ দেশ ভ্রমণ, খেটেছেন জেল! করোনায় বাবা হারালেন মোস্তাফিজের সতীর্থ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের দায় স্বীকার করলেন হেফাজত নেতা কাসেমী ৮৬ বছর পর বর্ণিল সাজে আয়া সোফিয়া হাসপাতাল থেকে ছাড়া পেলেন রিজভী সেরামের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে ভাবতে বলছে সংসদীয় কমিটি মালি যখন উপজেলা চেয়ারম্যানের গানম্যান! দীর্ঘক্ষণ কম্পিউটার ব্যবহারে মারাত্মক যে বিপদ করোনায় একদিনে এত মৃত্যু আগে দেখেনি মালয়েশিয়া রকেট ভূপাতিত: চীনের বিরুদ্ধে মুখ খুলল নাসা একা থেকেও করোনা আক্রান্ত হলাম: তসলিমার বিস্ময় স্বাস্থ্যবিধি না মানায় উত্তরার রাজউক কমপ্লেক্স বন্ধ ঘোষণা ‘৫০ বছরে দেশের ইতিহাসে এমন পদক্ষেপ নেওয়া হয়নি’ ‘আমাদের কথা’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ ‘সব পুরুষই কি এ রকম’ শাহিদ কাপুরকে স্ত্রী স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জনের মৃত্যু: তদন্ত প্রতিবেদন প্রকাশ মা হওয়া বাধ্যতামূলক নয়: মিথিলা ভাইরাল হতে ফেসবুকে গাঁজা সেবনের ভিডিও, যুবক আটক ভারতীয় ভ্যারিয়েন্ট নিয়ে ভয়ংকর তথ্য দিলেন এই বিজ্ঞানী যে কারণে আটকে গেল খালেদা জিয়ার বিদেশ যাওয়া রবীন্দ্রসংগীতের লাইন পাল্টে দিলেন বিজেপি সভাপতি! করোনায় ভুটানে মৃত্যুর সংখ্যা জানলে অবাক হবেন ২৫০ টাকার জন্য বন্ধুকে খুন ঈদের ছুটিতে শ্রমিকদের কর্মস্থলে থাকতে হবে: শ্রম প্রতিমন্ত্রী আল-আকসায় হামলা: ফিলিস্তিনের পক্ষে ৩২ দেশ অনিয়মের অভিযোগে পাংশা উপজেলা চেয়ারম্যান বরখাস্ত খাদ্যশস্য সংগ্রহে ধানকে প্রাধান্য দিতে হবে: খাদ্যমন্ত্রী আল-আকসায় হামলা: ইসরায়েলের বিরুদ্ধে আন্দোলনের ডাক মুসলিম ইউনিয়নের মধুপুরে ইকো-ট্যুরিজমের নামে প্রাকৃতিক বন ধ্বংসের প্রতিবাদে মানববন্ধন মানবিক সহায়তায় গরিবের হক নষ্ট করলে কঠোর ব্যবস্থা: পলক পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল নেইমারের খালেদা জিয়ার বিদেশ যাওয়া নিয়ে সিদ্ধান্ত জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আল-আকসায় হামলা: বিশ্ববাসীর প্রতি এরদোয়ানের আহ্বান কোয়ারেন্টাইন শেষ না করেই অনুশীলনে টাইগাররা ৩০০ কর্মহীন প্রতিবন্ধী পরিবারের মুখে হাসি মা দিবসে ক্রীড়াঙ্গনের তারকাদের শ্রদ্ধা আল আকসায় হামলা: খেপেছেন এরদোয়ান দিল্লিতে লকডাউনের মেয়াদ বাড়ল চীনের নিয়ন্ত্রণহীন সেই রকেট পড়ার ভিডিও খালেদা জিয়ার বিদেশে যাওয়া নিয়ে আইনমন্ত্রীর মতামত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৮টি আইসিইউ শয‍্যা দু’শো বছর আগের কাবা শরীফের বিরল ছবি প্রকাশ্যে সময় টিভিতে নিয়োগ বিজ্ঞপ্তি রিয়ালের সামনে দারুণ সুযোগ করোনার সঙ্গে ভয়ংকর ব্ল্যাক ফাঙ্গাস, কীভাবে প্রতিরোধ করবেন চীনে ১৭০ মসজিদ ধ্বংস করা হয়েছে! কুয়াকাটা সমুদ্রেসৈকতে ভেসে এল মৃত ডলফিন
আরও সংবাদ...
কাবিলার মুক্তির দাবি দর্শকদের, যা বললেন নির্মাতা পরশ মনিকে ফলো করেন মামুনুল হক! অশ্লীল ভিডিওতে ঠাসা ‘শিশুবক্তা’ রফিকুলের ফোন, বিয়েতেও ধোঁয়াশা! সত্য প্রকাশ হওয়ায় চটেছেন নোবেল ঢাকায় লকডাউনের বিরুদ্ধে ব্যবসায়ীদের মিছিল-অবরোধ (ভিডিও) মুনিয়ার মৃত্যু রহস্য নিয়ে যা জানাল ফরেনসিক বিশেষজ্ঞরা মামুনুলকে ‘গাদ্দার’ বলে ক্ষোভ ঝাড়লেন সেই নারীর ছেলে (ভিডিও) মামুনুলের সঙ্গে থাকা সেই নারীর পরিচয় মিলেছে যে কাজ অসম্পূর্ণ রেখে গেলেন কবরী শৌচাগারে ঢুকে পুরুষের নগ্ন ভিডিও করা মিথিলা এখন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ সাসপেন্ড হলেন ফেসবুক লাইভে আসা সেই পুলিশ সদস্য এবার তৃতীয় বিয়ের দাবি মামুনুল হকের! শুক্রবার টানা সাড়ে ৭ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় বাংলাদেশের আকাশে রহস্যময় মিথেন গ্যাস! করোনায় দেশের ইতিহাসে একদিনে সর্বোচ্চ মৃত্যু, শনাক্তেও রেকর্ড ‘তুই মেডিকেলে চান্স পাস নাই, তাই তুই পুলিশ’ (ভিডিও) মামুনুলের বিষয়ে হেফাজতের সিদ্ধান্ত জানালেন বাবুনগরী পড়াশোনার খরচ চালাতে দেহ ব্যবসায় ঝুঁকছেন শিক্ষার্থীরা! টানা দু’দিন গ্যাস থাকবে না যেসব এলাকায় মামুনুল কাণ্ড: জান্নাত আরার সাবেক স্বামী শহিদুল আটক আরেফিন শুভর দেওয়া কষ্ট মৃত্যু পর্যন্ত মনে রাখবেন পরিচালক ছেলের বিয়ের দিন মা জানলেন কনে তার হারিয়ে যাওয়া মেয়ে! লকডাউনে দোকান বন্ধ করতে বলায় আনসারকর্মীকে খুন মিনা পাল থেকে কবরী হলেন যেভাবে শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা আবারও কঠোর লকডাউনের হুঁশিয়ারি কাদেরের শামীম-সারিকার ‘সীমিত পরিসরে বিয়ে’ সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন মামুনু‌ল হকের প‌ক্ষে স্ট্যাটাস দেয়ায় বহিষ্কার ছাত্রলীগ নেতা ৩ পুরুষাঙ্গের বিরল শিশুর জন্ম লাখ টাকার ভাড়া ফ্ল্যাটে একাই থাকতেন তরুণী জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ফারুক-কবরী ছাত্রলীগ নেতা রাব্বানীকে নিয়ে জনপ্রিয় অভিনেত্রী ‘জবা’র স্ট্যাটাস ‘অসম্ভবকে’ সম্ভব করল জাপান মেডিকেলে ভর্তির সুযোগ পেলেন যে স্কুলের ২২ শিক্ষার্থী ভারতফেরত ১০ করোনা রোগী পালিয়েছেন, ‘ভারতীয় ধরন’ ছড়ানোর শঙ্কা! এক বছরেই দুই রমজান! এবার কঠোর লকডাউনের ঘোষণা ফেসবুকে দেওয়া ছবিই কাল হলো মুনিয়ার! ‘বুর্জ আল খালিফা’র গায়ে কুমিল্লার মোশাররফের ছবি! (ভিডিও) অভিজাত ফ্ল্যাটে তরুণীর ঝুলন্ত মরদেহ, যাতায়াত ছিল এক শিল্পপতির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নতুন খবর দিলেন নির্মাতা করোনায় দেশে মৃত্যুর নতুন রেকর্ড নিয়মিত পর্নোগ্রাফি দেখতেন রফিকুল মাদানী: পুলিশ মামুনুল হককে কি গ্রেফতার করা হয়েছে? ‘হুজুর, দয়া করে আপনার লাইভ লাইভ খেলা বন্ধ করেন’ মামুনুল কাণ্ড: ‘রোমান্টিক প্রেমের’ চার অডিও ফাঁস শিল্পী মমতাজের সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি ‘ভুয়া’! কেজিপ্রতি ১০০ টাকা কমেছে মুরগির দাম, ডিম ডজনে ১০ ‘শিশু বক্তা’ রফিকুলকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল র‍্যাব
আরও সংবাদ...

মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে