সম্পূর্ণ নিউজ সময়
তথ্য প্রযুক্তির সময়
১০ টা ৫৫ মিঃ, ২৪ মার্চ, ২০২১

১ এপ্রিল থেকে শুরু ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো

করোনা মহামারির মধ্যেই আগামী ১ এপ্রিল রাজধানীতে শুরু হতে যাচ্ছে সর্ববৃহৎ তথ্যপ্রযুক্তি প্রদর্শনী ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো-২০২১’। রাজধানীর আগারগাঁও-এ বাংলাদেশ ফিল্ম আর্কাইভের অডিটোরিয়ামে তিন দিনব্যাপী এই প্রদর্শনী যৌথভাবে আয়োজন করছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ, এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস)। প্রধান অতিথি হিসেবে তিনদিনব্যাপী এই প্রদর্শনীর উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ
Somoy News
শুভ খান

বুধবার (২৪ মার্চ) রাজধানীর আগারগাঁওয়ে বিসিসি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ সময় তিনি বলেন, করোনা মহামারির কারণে এবারের প্রদর্শনী সীমিত পরিসরে করা হচ্ছে। শারীরিক ও ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে এবারের ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো-২০২১ তে অংশ নিতে পারবে দর্শনার্থীরা। এর মাধ্যমে যে কেউ বাসায় বসেই মেলার স্টল ভিজিট করতে পারবেন।

অনুষ্ঠানে আইডিয়া প্রকল্পের পরিচালক সৈয়দ মজিবুল হক বলেন, এবারের প্রদর্শনীকে আমরা নিত্যনতুন উদ্ভাবন দিয়ে সাজিয়েছি। সারাদেশ থেকে শিক্ষার্থীদের সেরা উদ্ভাবনগুলোকে এখানে প্রদর্শন করা হবে। স্বনামধন্য প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর পাশে দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠানের নাম দর্শনার্থীদের আকর্ষণ করবে। 

সংবাদ সম্মেলনে আইসিটি বিভাগ, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ এবং বিসিএস এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়