সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৭ টা ৮ মিঃ, ২১ মার্চ, ২০২১

চুয়াডাঙ্গায় আইনজীবীদের মানববন্ধন : অনির্দিষ্টকালের আদালত বর্জন অব্যাহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় আইনজীবী ও কোটের স্টাফদের মধ্যে বিরোধের কারণে জেলা আইনজীবী সমিতি মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। আইনজীবীদের দ্বিতীয় দিনের মতো অনির্দিষ্টকালের আদালত বর্জন কর্মসূচি অব্যাহত রয়েছে। 

রোববার (২১ মার্চ) বেলা ১১টায় চুয়াডাঙ্গা আইনজীবী সমিতি কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

আইনজীবীদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি মানববন্ধন কর্মসূচি পালন করেছে। এ মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন সমিতির আইনজীবী, আইনজীবী সহকারী ও শিক্ষানবিশ আইনজীবীরা।

আইনজীবীদের আদালত বর্জনের কারণে বন্ধ রয়েছে বিচার কার্যক্রম। আর এতে ফিরে যেতে হচ্ছে বিচারপ্রত্যাশীদের। ফলে আদালত এলাকা ফাঁকা রয়েছে।

মানববন্ধনে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি আলমগীর হোসেন মানববন্ধনে বক্তব্যে বলেন, দুর্নীতিগ্রস্ত ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বজলুর রহমান, কোর্টের স্টাফ মাসুদুজ্জামান মাসুদ ও জহুরুল ইসলামের মাধ্যমে আইনজীবীদের ওপর হামলা করান। তাদের বদলির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত কর্মসূচি অব্যাহত থাকবে।

চুয়াডাঙ্গা আইনজীবী ও কোর্টের স্টাফদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হয় গত বৃহস্পতিবার। এরপর থেকে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি অনির্দিষ্টকালের জন্য আদালত বর্জন করেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়