x
ওমর ফারুক
আপডেট
২১-০১-২০২১, ২২:২৬

শেয়াল দিল লাশের খোঁজ!

শেয়াল দিল লাশের খোঁজ!
শিখা মনি। গাজীপুর জেলার শ্রীপুর থানার পাটপঁচা এলাকার ইপসা গেটের একটি বাড়িতে ভাড়া থাকতেন। স্বামী দুবাইয়ে প্রবাসী এবং নিঃসন্তান হওয়ায় এখানে একাই থাকতেন শিখা। ২০১৮ সালের ২৮ নভেম্বর বিকেল সাড়ে চারটার দিকে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন তিনি।

শিখার বাড়ির মালিক মোস্তফা বলেন, ‘আগে শিখা ছিল মতি চাচার বাসায়। পরে আমি ওখান থেকে শিখার মায়ের মোবাইল নাম্বার জোগাড় করে আমি তার মাকে ফোন দিয়ে জানাই যে মেয়েটা কোথায় গেছে। তখন মেয়েটার মা বলে, পাশের বাসার কয়েকজনের সাথে শিখার ভালো সম্পর্ক আছে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন। তখন আমি তাদের কাছে গেলে তারা বলে, মেয়েটা ঢাকা গেছে।’

শিখা নিরুদ্দেশ হওয়ার ২১ দিন পর তার মা সুফিয়া বেগম গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডিতে শিখার নিরুদ্দেশ হওয়ার জন্য কাউকে সন্দেহ করেননি তিনি। সাধারণ ডায়েরিতে শিখার শারীরিক বর্ণনা দেন এরকম: বয়স আনুমানিক ২২ বছর। গায়ের রং শ্যামলা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। নিরুদ্দেশ হওয়ার সময় পরনে ছিল সালোয়ার-কামিজ।

শিখার পরিবারের কাছে প্রশ্ন ছিল, থানা পুলিশকে জানাতে এত দেরি করলেন কেন তারা? এতদিন লাপাত্তা থাকার পরও কাউকে সন্দেহ হলো না কেন তাদের?


শিখার মা সুফিয়া বেগম বলেন, তাদের বিয়ে হয়েছে। তার স্বামী আসছে যাচ্ছে। স্বামী এখানে শিখাকে দিয়ে গেছে তখন ভালো ছিল। এর মধ্যে শিখাকে বাসায় রেখে স্বামী ২/৩ বার বিদেশে গেছে।

শিখার বোন আনজুম বলেন, আমার বোন এমনিও এক সপ্তাহ পর পর ফোন দিত। তো আমার মায়ের অসুখ হলে আমরা তাকে ফোন দেই। তখন সে বলে, দেখি আমার হাতে টাকা পয়সা নেই।
 
এদিকে শিখা নিখোঁজ হওয়ার ১৬ দিন পর ২০১৮ সালের ১৩ ডিসেম্বর পোড়াবাড়ি পূর্বপাড়া, কোনাপাড়া এলাকার জাকির হোসেনের পুকুরের উত্তর পূর্ব কোণে কাদার মধ্যে মাথা খানিকটা বের করা অবস্থায় একটি মৃতদেহের সন্ধান পান স্থানীয়রা। তাদের ধারনা জঙ্গলের শেয়াল টেনে বের না করলে নির্জন এই জায়গায় কাউকে পুঁতে রাখার খবর কোনোদিন জানাই যেত না।

স্থানীয় প্রত্যক্ষদর্শী বলেন, আমি একদিন দেখি এখানে পাখি কুকুর বসে আছে। পরে আমি গরু রেখে এখানে আস্তে আস্তে এসে দেখি চুল পড়ে আছে। তারপর আমি এখানে থেকে চলে যাই।

গাজীপুর সদর থানার পুলিশ এসে মাটি খুঁড়ে মরদেহটি উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরিতে সহায়তা করেন নারী কনস্টেবল রুমা আক্তার। সুরতহাল রিপোর্টে মরদেহটি আনুমানিক ৩২ বছর বয়সী একজন নারীর বলে উল্লেখ করা হয়। স্থানীয়রা অনেকেই দেখলেও মৃতদেহটি কার তা শনাক্ত করতে পারেনি কেউ। কেননা মরদেহের পরনে কোনো কাপড় ছিল না। এমনকি পুরো শরীর ছিল চামড়াবিহীন এবং ফোলা।

ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। সাথে সাথে ডিএনএ নমুনা সংগ্রহের জন্য শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগকে অনুরোধ জানানো হয়। অজ্ঞাতনামা মহিলাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্ত রিপোর্টে জানান চিকিৎসক। পেনাল কোডের ৩০২/২০১/৩৪ ধারায় নিয়মিত মামলা করেন গাজীপুর সদর থানার এসআই মোহাম্মদ মাহাবুব।

সদর থানার এসআই জহির মামলাটি তদন্তের দায়িত্ব পান। যে এলাকায় মরদেহ পাওয়া গেছে সে এলাকা থেকে আলমগীর নামের এক যুবককে গ্রেফতার করেন তিনি। আলমগীর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন। 

তাতে তিনি জানান, পুকুর পাড় থেকে উদ্ধার করা মরদেহটি তার চাচা মোকসেদের বান্ধবীর। খুনের বিষয় ও মরদেহের পরিচয় তিনি জানেন না। লাশ গুমে চাচাকে সহায়তা করেছেন মাত্র।

নিয়ম অনুযায়ী আলমগীরের ১৬৪ ধারায় জবানবন্দির পর নিজের থাানাসহ অন্যান্য থানায় হওয়া নিখোঁজের জিডি ধরে অনুসন্ধান করার কথা ছিল এসআই জহিরের। কথা ছিল মামলার ভিকটিম অজ্ঞাতনামা মরদেহের ডিএনএ প্রফাইলিং নিশ্চিত করা। ধরার চেষ্টা করা আলমগীরের চাচা মোকসেদকে। প্রশ্ন হল সে চেষ্টা কি তিনি করেছেন?

২০১৮ সালের ১৫ ডিসেম্বর থেকে ২০২০ সালের ৮ আগস্ট পর্যন্ত প্রায় দুই বছর মামলাটির তদন্ত করেন এসআই জহির। এরমধ্যে তিনি কেন, কাকে, কীভাবে হত্যা করা হয়েছে এ প্রশ্নের উত্তর বের করতে পারেননি। ধরতে পারেননি আলমগীরের চাচা মোকসেদকেও। এ অবস্থায় মামলা তদন্তের দায়িত্ব আসে গাজীপুর জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইয়ের কাছে।

পিবিআই তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর শাকিল হাসান বলেন, মামলাটা যখন পুলিশ হেডকোয়ার্টারের মাধ্যমে আমাদের কাছে আসে তখন আমরা জানি যে, এই ঘটনাটা মোকসেদ নামের একটা লোক ঘটাতে পারে। এর আগে পুলিশ দুইজনকে গ্রেফতার করে। কিন্তু সেখানে ভিকটিমের কোনো পরিচয় পাওয়া যায়নি। আমাদের তদন্তের পুরো বিষয় ছিল ভিকটিমের পরিচয় উদঘাটন করা। পাশাপাশি এ ঘটনার মূল আসামিকে শনাক্ত করে গ্রেফতার করা।

দায়িত্ব পাওয়ার দিনের মাথায় গোয়েন্দা তৎপরতার এক পর্যায়ে পিবিআই জানতে পারে চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় অবস্থান করছেন মোকসেদ। এও জানতে পারে, মোকসেদ তার বড় ভাই ও ভাতিজা গ্রেফতার হওয়ায়, আইনজীবী ধরে উচ্চ আদালত থেকে জামিন নেয়ারও চেষ্টা করছে। এমনকি ৫ লাখ টাকা চুক্তির ৫০ হাজার টাকাও আইনজীবীকে দেওয়া হয়েছে।

শাকিল হাসান আরও বলেন, যেহেতু মোকসেদ ছাড়া আর কোনো অপশন নেই এবং সেই মূল পরিকল্পনাকারী। তাই তাকে গ্রেফতার না করলে এই মামলার জট খুলত না। আর সে কারণে আমাদের ওপরের অফিসাররা জোর দেয় মোকসেদকে গ্রেফতার করার ব্যাপারে। আবার আমরা তদন্তে জানতে পারি যে, মোকসেদ উচ্চ আদালতে গিয়ে এই মামলা থেকে জামিনের জন্য দৌঁড় ঝাপ করছে।

মোকসেদের আদালতে যাওয়ার আগের দিন তাকে ধরতে অভিযানে নামে পিবিআই। মোকসেদের কাছে পৌঁছাতে প্রথমে তার এক পরিচিত ব্যক্তিকে আটকের সিদ্ধান্ত নেয় পিবিআই। অনেক খোঁজাখুঁজির পর মেলে তার সন্ধান। 

ওই ব্যক্তির কাছ থেকে জানা যায়, তৃতীয় স্ত্রীর সাথে বাসন থানার শাহ আলম বাড়ি এলাকায় এমদাদের বাড়িতে মামুন ছদ্মনামে থাকেন মোকসেদ। পিবিআইয়ের অভিযানে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধারের ২ বছর পর গ্রেফতার হয় মো. মোকসেদ আলী। 

গ্রেফতারের পর মোকসেদ আলী জানান, অজ্ঞাতনামা ওই নারী কে এবং কেন ও কীভাবে তাকে হত্যা করা হয়েছে।

মোকসেদ আলী জানান, তিনি গরুর দুধ বিক্রি করতেন। দুবাই প্রবাসী এক ব্যক্তির স্ত্রী শিখা মনির বাসায় দুধ বিক্রির সময় দু’জনের পরিচয় বিবাহবহির্ভুত সম্পর্কে গড়ায়। তারা দুজনই একজন আরেক জনের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করতেন। এক পর্যায়ে, গরু কেনার জন্য টাকা চাইলে, শিখা মনি স্বামীর পাঠানো টাকা থেকে দেড় লাখ ধার দেন মোকসেদকে। শিখা ধার দেওয়া টাকা ফেরত চাইলে, দুজনের মধ্যে মনোমালিন্য হয়। 

যেখান থেকে লাশ উদ্ধার হয়েছে তার কাছেই হাজারি বাগান পেরিয়ে গজারি বন। সন্ধ্যা ৬টার দিকে দেখা করার কথা বলে শিখাকে এই বনে নিয়ে আসে মোকসেদ। কথা বলার এক পর্যায়ে ওড়না পেঁচিয়ে শিখাকে শ্বাসরোধ করে হত্যা করে মোকসেদ। 

এরপর রাত ১১টার দিকে ভাই মজিবর, ভাতিজা আলমগীর ও জাহাঙ্গীরকে ডেকে নিয়ে আসে। কোনোভাবেই যেন পরিচয় জানা না যায় তা নিশ্চিত করতে শিখা মনির জামা কাপড় খুলে তাকে বিবস্ত্র অবস্থায় মাটি চাপা দেয় তারা। 

অপরাধের চিহ্ন মুছে ফেলতে শিখার গা থেকে খুলে নেয়া কাপড় চোপড় নিজের বাড়িতে নিয়ে পুড়িয়ে ফেলেন মোকসেদ। আর শিখার মোবাইল ফোনটি পাশের ডোবায় ফেলে দেন। ঘরে কোদাল রেখে গা ঢাকা দেন। তদন্ত কর্মকর্তা জানান, মোকসেদ এরপরও শেয়াল লাশের অস্তিত্ব জানান দেয়ার আগ পর্যন্ত এলাকায় দিন পনের অবস্থান করেন।

মোকসেদ জানায়, শিখার গ্রামের বাড়ি কাপাসিয়ার আড়াল বাজার। পিবিআই তখনো জানে না যে, আড়াল বাজারের সুফিয়া বেগম তার মেয়ে শিখা মনি নিখোঁজ জানিয়ে থানায় জিডি করেছেন।

পরিবারকে শিখার মরদেহের ছবি দেখায় পিবিআই। জানায়, মোকসেদের দেয়া বিবরণও। তারপরও তারা মানতে নারাজ যে শিখা খুন হয়েছেন। কিন্তু কেন?

পরিবার যখন মানতে চাইছে না, তখন পিবিআই কীভাবে নিশ্চিত যে পুকুরের গর্ত থেকে তোলা নারীর মরদেহ আর আড়াল বাজারের সুফিয়া বেগমের শিখা মনি একই মানুষ?

পরিচয় নিশ্চিত হওয়ার জন্য আদালতের নির্দেশে ভিকটিমের মৃতদেহ থেকে ময়নাতদন্তের সময় সংরক্ষিত ডিএনএ নমুনা আলামত চুল ও দাঁত এবং আড়াল বাজারের সুফিয়া বেগমের ডিএনএ নমুনা পরীক্ষার জন্য সিআইডির ফরেনসিক ল্যাবে পরীক্ষার জন্য পাঠিয়েছে পিবিআই। 

ময়নাতদন্তের পরপরই সংরক্ষিত আলামত ডিএনএ প্রফাইলিং এর জন্য সিআইডিতে কেন পাঠানো হয়নি? এর সদুত্তর দিতে পারেনি শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল।

অপরাধ মাটি চাপা দেয়ার সব চেষ্টার পরও, বলা যায় অলৌকিকভাবেই জঙ্গলের শেয়ালের কারণে জানা গেছে মরদেহের অস্তিত্ব। তারপরও একই থানা গুম ও নিখোঁজের খোঁজ জানার পরও রহস্য উদঘাটনে তৈরি হওয়া এই জটিলতার জন্য কে বা কারা দায়ী তা বের করাও জরুরি। 

যে দু বছরের বেশি সময় লাগলো তার জন্য কি নিছক উদাসীনতা দায়ি নাকি পেছনে আছে অন্য কোনো কারণ।

লাশ মাটি চাপা দিয়ে, মোকসেদ মরদেহ উদ্ধার হওয়া পর্যন্ত ১৫ দিন এলাকাতেই ছিলেন। এরপর গা ঢাকা দেন মোকসেদ। প্রথমে ময়মনসিংহের একটি হোটেলে একমাস পালিয়ে থাকেন। তারপর ঢাকার পশ্চিম কমলাপুরে ছিলেন ১০/১২ দিন, এলাকায় ফিরে আসার আগ পর্যন্ত। 

 



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৫৪৪৯৫৪ ৪১৮১৫ ৪৯৪৭৫৫ ৮৩৮৪
বিস্তারিত
১২ বছরের শিশুর হাতে ছোট বোন খুন! ‘রুট ক্যানেলে’ ভরাডুবি ভারতের! ‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’ এক যেন এক পাখির স্বর্গরাজ্য (ভিডিও) শামীম ওসমানের ‘খেলা হবে’ এবার ভারতের টি-শার্টে স্কুটিতে চেপে অফিসে মুখ্যমন্ত্রী মমতা নোয়াখালীতে শহিদুল হত্যায় একজনের যাবজ্জীবন শাকিব খান এখনো সাবালক হতে পারেননি: সেলিম খান মাহির চাওয়া পূরণ করলেন জায়েদ খান গোপালগঞ্জে গাঁজাসহ ইউপি চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার কেমন আছে মিয়ানমার? স্কুলের হোস্টেলে ২২৯ শিক্ষার্থী করোনা আক্রান্ত কাশ্মীরে তৈরি হচ্ছে দৃষ্টিনন্দন বিশ্বের উচ্চতম রেলসেতু কলেজছাত্রীকে গণধর্ষণের চেষ্টা, ব্যর্থ হয়ে শরীরে আগুন ‘ও যেখানেই খেলুক না কেন খেলুক’ তামিমার বক্তব্য ভাইরাল ‘অন্তর্ভূক্তিমূলক উন্নয়ন নিশ্চিতে জিডিপিতে করের অবদান বাড়াতে হবে’ ‘যুবরাজ সালমানের মদদেই খুন হন সাংবাদিক খাশোগি’ নতুন আঙ্গিকে আসছে ‘বুক চিন চিন ২.০’ টিকা নিয়েও আক্রান্ত, স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা টিকা নেওয়ার পর ত্রাণ সচিব ও স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত গরুর পেটে ৭১ কেজি প্লাস্টিক-সুই-স্ক্রু-কয়েন! এক বছরে উন্নত হবে রেলের ৫০ স্টেশনের টয়লেট পরকীয়ায় আসক্ত স্বামীকে স্ত্রীর ছুরিকাঘাত ব্লকচেইন প্রযুক্তি বিশ্বকে বদলে দেবে: পলক ধ্রুব মিউজিক স্টেশনের চার বছর পূর্তি শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার ১ রেলে বড় নিয়োগ আসছে: মন্ত্রী নাসির-তামিমার পাশে দাঁড়ালেন মিষ্টি জান্নাত ‘বিএনপির ৭ মার্চ পালন দেশের রাজনীতিতে ইতিবাচক’ মাঝ সমুদ্রে ঝাঁপ দিলেন রাহুল গান্ধী (ভিডিও) জীবনে নতুন সঙ্গী আসার ইঙ্গিত দিলেন রোশান? মধ্যরাতে ইবি ছাত্রীদের হেনস্তা, তাৎক্ষণিক সাড়া মেলেনি প্রশাসনের দেশে করোনায় মৃত্যু-আক্রান্তের সর্বশেষ চুয়াডাঙ্গায় দেয়াল চাপায় শিশুর মৃত্যু হিলি আরনু জুট মিলকে জরিমানা যে পাখি ‘অর্ধেক পুরুষ আর অর্ধেক নারী’ মাঠ থেকে দৌঁড়ে পালালেন কোহলি (ভিডিও) রাবিতে প্রশাসনের আশ্বাসে দিনের কর্মসূচি স্থগিত রাস্তায় পাগলির সন্তান প্রসব, খোঁজ নেই বাবার আসল দলিল ঘষামাজা করে নকল তৈরি, গ্রেফতার ৪ ফরিদপুরে দুই ভাইয়ের ১০ কোটি টাকাসহ সম্পত্তি জব্দের নির্দেশ রাজধানীতে আবারও কিশোর খুন ২৬ মার্চ থেকে চলবে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম মাদারীপুরে জমজমাট নির্বাচনী প্রচারণা তামিমার আগের স্বামীকে নিয়ে যা বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী ঝালকাঠিতে শাহাদাত হত্যায় ৩ জনের যাবজ্জীবন টিকা নিলেন রওশন এরশাদ ধর্ষণচেষ্টার মামলা করায় নারীকে পেটালেন ছাত্রলীগ নেতা রাজধানীতে বেড়েছে কিউলেক্স মশার ঘনত্ব চট্টগ্রামে আ’লীগ নেতা খুন, আটক ১ বিএনপির সিদ্ধান্তকে স্বাগত জানালেন কাদের শিঙাড়া ভাজার চুলা ভাঙায় দুই পক্ষের সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে সারাদেশে বিক্ষোভ ভৈরবে ছিনতাইয়ের শিকার নারীর জ্ঞান ফেরেনি, ৯ জন কারাগারে রোহিঙ্গা নিয়ে বিবিসির সংবাদের প্রতিবাদ বাংলাদেশের পরীক্ষার দাবিতে চবিতে চলছে বিক্ষোভ নতুন নায়িকা আনছে জাজ! দক্ষতার সঙ্গে ক্যাডেটদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর কীভাবে দুর্ঘটনায় পড়ল বোয়িং ৭৭৭ আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশ হাই-পারফরম্যান্স দলের লড়াই ১১ বছরেও রেজাউল হত্যার বিচার পায়নি পরিবার স্কুটিতে চড়ে নজিরবিহীন প্রতিবাদ মমতার! বিজেপির লক্ষ্য সোনার বাংলা কোর্সে ফিরেই বাজিমাত গলফার সিদ্দিকুরের জিয়ার খেতাব বাতিলের প্রক্রিয়া শুরু রাতে পর্তুগিজ-ইংলিশ জায়ান্টরা, বেনফিকার বিপক্ষে আর্সেনাল কোপা আমেরিকা থেকে নাম প্রত্যাহার করল কাতার-অস্ট্রেলিয়া উডসের অস্ত্রোপচার সম্পন্ন, সাড়া দিচ্ছেন মাদারীপুরে শিক্ষার্থীদের সড়ক অবরোধ অস্ট্রেলিয়াকে ৪ রানে হারাল নিউজিল্যান্ড শাকিব খান বাংলাদেশের মেগাস্টার, পশ্চিমবঙ্গেও পরিচিত: দর্শনা বণিক আগেও নির্যাতনের শিকার হয়েছিলেন মুজাক্কির, দাবি পরিবারের প্রাথমিক শিক্ষকদের টাইম স্কেলের রিটের রায় রোববার যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করে খেলেন খুনি! বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন সোনালী ব্যাংকের গ্রাহকরা করোনায় বিপর্যস্ত ব্রিটেন ফিরতে চায় স্বাভাবিক ছন্দে জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সময়সূচি প্রকাশ কঙ্গোতে পৃথক হামলায় ১৩ জন নিহত বিনিয়োগবান্ধব বাজেট করা হবে: সালমান এফ রহমান ভূমধ্যসাগরে নৌকা ডুবে ৪১ শরণার্থীর মৃত্যু সুন্দর পরিবেশে চলছে টিকাদান, খুশি টিকাগ্রহণকারীরা করোনায় ইবি ছাত্র উপদেষ্টার মৃত্যু কোভ্যাক্সের টিকার প্রথম চালান পেল ঘানা গুগল-ফেসবুককে বিজ্ঞাপনের মুনাফা শেয়ারে বাধ্য করল অস্ট্রেলিয়া বিজেপিতে যোগ দিলেন পায়েল নওগাঁর হাটে দাম কমেছে চিনি আতপ ধানের, ক্ষতিগ্রস্ত কৃষকরা অফিসার পদে আড়ংয়ে চাকরি পিএসসির নন-ক্যাডারে চাকরির সুযোগ সাড়ে ৪ হাজার ডলারে চীনের বাজারে গাড়ি ছাড়বে টেসলা চোখের জলে স্মরণ করল প্রিয়জনদের উইঘুর মুসলিম নির্যাতন ইস্যুতে পশ্চিমাদের চাপে পড়ল চীন ১৪০ সন্তানের বাবা ছিলেন তিনি! চলন্ত ইজিবাইকে ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু ডিএমপির ৪ কর্মকর্তার দায়িত্ব রদবদল দ্রুত অর্থ মামলাগুলো নিষ্পত্তির দাবি সংশ্লিষ্টদের ইউপি সদস্যকে গুলি করে হত্যা, থানায় মামলা হৃদরোগে মৃত্যুর পরও ফাঁসিতে ঝোলানো হলো নিথর দেহ! কর্মসংস্থান সৃষ্টিই বর্তমান সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী মিয়ানমারে বিক্ষোভের প্রস্তুতি নিচ্ছেন ছাত্র ও চিকিৎসকরা
আরও সংবাদ...
ঢাকার রাস্তায় নামছে ‘বাঘ’ তামিমা সম্পর্কে যা জানা গেল! তামিমার চার বিয়ে তিন স্বামী! পপিকে বিয়ে করতে চাওয়া যুবকের পরিচয় বিরল রোগে আক্রান্ত নবজাতক, গবেষণায় শিশুকে দান করবেন দম্পতি খেলতে গিয়ে হরিণকে ‘বন্ধু’ বানিয়ে বাসায় নিয়ে এলো শিশু! প্রেমিকার অপেক্ষায় ৪০ বছর ধরে ঢাবি হলের বারান্দায় সরু (ভিডিও) ঢাকায় ৫০ টাকায় গরুর মাংস! তামিমার তিন নম্বর স্বামী নাসির হোসেন! রহিমার প্রেমের টানে কেশবপুরে আমেরিকান ইঞ্জিনিয়ার চাঁদপুরের বাস দুর্ঘটনার ভিডিও ভাইরাল টিকা নিলে বিশেষ অঙ্গ ছোট হওয়ার খবর কতটা সত্য? আলোচনায় ব্যাচেলর পয়েন্টের ‘নোয়াখালীর শিমুল’ এই লেখকের প্রতি কপি বইয়ের দাম ৩ লাখ টাকা মহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞান পর্ন সাইট খুললে তথ্য যাবে পুলিশের কাছে! ছিলেন নাইটগার্ড, ১৫ দিনের ছুটি নিয়ে হয়ে গেলেন মেয়র আল জাজিরার প্রতিবেদন: পেছনে কারা? সুইডেনে পড়তে গিয়ে পালিয়ে যাচ্ছেন বাংলাদেশিরা জনপ্রিয় টিকটক তারকা রফির মরদেহ উদ্ধার শাহরিয়ার নাফিসের বিদায়ে স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস আল জাজিরার সামি, আপাদমস্তক অপরাধে মোড়া এক চরিত্র! এখনই খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান, ফেব্রুয়ারি-মার্চ দেখে এপ্রিলে সিদ্ধান্ত নাসিরের প্রেমিকার তালিকায় অভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী! বিয়ে করলেন নাসির ভ্যাকসিন নিলে সাড়ে ৮ হাজার টাকা পুরস্কার! যে কারণে স্বামী-সন্তান ছেড়ে নাসিরকে বিয়ে করেছে তামিমা সুইমিং পুলে সৃজিত-মিথিলার রোমান্স টিকা দেওয়ার দ্বিতীয় দিনে কমল মৃত্যু ও আক্রান্ত ভাইয়ের পা ধরে মাফ চেয়েও রক্ষা পেলেন না নিজাম বছরের ভাইরাল দুই জুটি (ফটো অ্যালবাম) এবার ট্রলকারীদের জবাব দিলেন নায়ক রিয়াজ আল জাজিরার সংবাদ ভিত্তিহীন দাবি, সরকারের প্রত্যাখ্যান মধ্যবয়সী নারীদের টার্গেট করে শারীরিক সম্পর্ক করে বরিশালের বেলাল কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ সাকিব! বিতর্কের মধ্যেই নাসির-তামিমার জমকালো বিবাহোত্তর অনুষ্ঠান পার্লারে গিয়ে মুখ পুড়ল সুন্দরী নারীর! (ভিডিও) সুখবর পেতে পারেন ৪৩তম বিসিএস আবেদনকারীরা ৪০ হাজার কোটি মার্কিন ডলারের মালিক ছিলেন মুসা! (ভিডিও) আল-জাজিরায় সাক্ষাৎকারের চাঞ্চল্যকর তথ্য দিলেন মুন্না এসএসসির প্রকাশিত সিলেবাস বাতিল ছানাদের বাঁচাতে লড়াই করে বিষধর সাপ রুখে দিল মা মুরগি! (ভিডিও) স্বামীকে রেখে বিয়ে: আইন কী বলে? ২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান! শিক্ষিকাকে বিয়ে করলেন একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা দেবরের লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, অবশেষে বাড়ি ছাড়া টিকা নিয়ে ৪২৬ জনের পার্শ্বপ্রতিক্রিয়া ডিভোর্স ছাড়াই স্বামী-সন্তান ফেলে নাসিরকে বিয়ে করেছেন তামিমা! একাধিক সিনেমা থেকে বাদ দীঘি! সশস্ত্র বাহিনীকে নিয়ে খেলবেন না: সেনাপ্রধান
আরও সংবাদ...

মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে
x