সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৩ টা ৩৮ মিঃ, ২১ জানুয়ারী, ২০২১

রাতভর নির্যাতনের পর গৃহবধূকে গলা কেটে হত্যাচেষ্টা

ঝিনাইদহের শৈলকূপা উপজেলায় রাতভর নির্যাতনের পর এক নারীকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার আওশিয়া গ্রামের জাকির হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে গলাকাটা অবস্থায় আশ্রয় নেন।
মো. সোহাগ আলী

সূত্র জানায়, জাকির ওই নারীকে গলায় রক্তাক্ত ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পান। ওই সময় তিনি কোনো কথা বলতে পারছিলেন না। পরে পুলিশকে জানালে পুলিশ তাকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। 

আহত নারীর পারিবারিক সূত্রে জানা গেছে, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার চন্ডিখালি গ্রামের মৃত শাহাদত হোসেনের ছেলে হুসাইনের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় থেকে প্রেম হয় তার। বিভিন্ন সময়ে হুসাইন তাকে বাড়ি থেকে বেড়াতে নিয়ে যেত। মঙ্গলবার এশার আজানের সময় ওই নারীর দুলাভাই হরিহরা গ্রামের রাব্বুলের বাড়ি থেকে তাকে আউশিয়া গ্রামে নিয়ে যান হুসাইন। পরে সকালে তারা জানতে পারেন যে ওই নারীকে পুলিশ আহত অবস্থায় উদ্ধার করেছে। তার গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের দুল পাওয়া যায়নি। হুসাইন আউশিয়া গ্রামের আব্দুল গফুরের জামাতা।

আহত নারীর দুলাভাই রাব্বুল অভিযোগ করেন, ওই নারীকে রাতভর নির্যাতনের পর হত্যার চেষ্টা করা হয়েছে।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মোহসিন হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সেখান থেকে একটি রক্তমাখা চাকু উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়