সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
২ টা ৪৬ মিঃ, ২১ জানুয়ারী, ২০২১

জয়পুরহাটে অস্ত্র মাদকসহ আটক ৪

জয়পুরহাটে একটি বিদেশি রিভলবার, চার রাউন্ড গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে এবং ২৬ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (২০ জানুয়ারি) রাতে পৃথক দুটি অভিযান চালান র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
শাহিদুল ইসলাম সবুজ

অস্ত্র-গুলিসহ আটক ব্যবসায়ীরা হলেন, নওগাঁর ধামইরহাট উপজেলার ইনশিরা গ্রামের মৃত. নৃপেন্দ্রনাথ মণ্ডলের ছেলে সুব্রত কুমার (৩৬) ও একই উপজেলার ধঞ্জয়পুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে বায়েজিদ হোসেন (২৬)।

গাঁজাসহ আটক মাদক ব্যবসায়ীরা হলেন, বগুড়ার আদমদিঘী উপজেলার দোহারপুর গ্রামের বাচ্চু সরদারের দুই ছেলে ইমরান হোসেন (২২) ও এনামুল হোসেন (২৪)।

জানা গেছে, জয়পুরহাট সদর উপজেলার ভাদশা বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, চার রাউন্ড তাজা গুলি, একটি মোটরসাইকেলসহ ওই দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

রাতেই অপর অভিযানে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকা হতে ২৬ কেজি ৭০০ গ্রাম গাঁজা, মাদক বিক্রয়ের নগদ ৪ হাজার ৪৫০ টাকা, একটি মোবাইল সেট, ও দুটি  ট্রাভেল ব্যাগসহ ওই দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

র‌্যাব কর্মকর্তা এম এম মোহাইমেনুর রশিদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী দুই ভাই নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিল এবং ওই দুই অস্ত্র ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ হতে অবৈধ আগ্নেয়াস্ত্র চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে আসন্ন জয়পুরহাট জেলার পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুষ্কৃতকারীদের কাছে বিক্রির চেষ্টা চালাচ্ছিল।  

এ দুই ঘটনায় আটক অস্ত্র ব্যবসায়ীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় দি আর্মস অ্যাক্ট ১৮৭৮ অনুসারে এবং ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়