সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১৩ টা ৪ মিঃ, ১৯ জানুয়ারী, ২০২১

চালককে হত্যা করে রিকশাভ্যান ছিনতাই

নওগাঁয় ১৬ বছর বয়সী তরুণ চালক সবুজ হোসেনকে হত্যা করে তার আয়ের মাধ্যম রিক্শাভ্যানটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা।এ সময় সবুজকে শ্বাসরোধে হত্যা করে তারা।
এম আর রকি

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়ন গঙ্গাকান্দি পাশের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সবুজ হোসেন (১৬) আত্রাই উপজেলার মির্জাপুর গ্রামের মাগুড়া পাড়ার সাজ্জাত হোসেনের ছেলে।

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, ভ্যান চালককে রাতের কোনও এক সময় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

এছাড়া নিহতের চোখ ও মুখে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের বাবা সাজ্জাত হোসেন জানান, সবুজ সোমবার সকালে ভ্যান নিয়ে বের হয়ে রাতেও বাড়ি না ফেরায় তার মোবাইল ফোনে যোগাযোগ করলে বন্ধ পাওয়া যায়। আমরা আশপাশে অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাইনি। এরপর মঙ্গলবার জানতে পারি আমার ছেলেকে মেরে ফেলে রেখে গেছে।

তিনি বলেন, আমরা গরিব মানুষ। আমাদের সাথে কারো কোনো শত্রুতা নাই। ছেলের রিকশাভ্যানটিও পাওয়া যাচ্ছে না। হয়তো কেউ ভ্যান ছিনতাই করে আমার ছেলেটাকে মেরে ফেলেছে।

চুন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেদারুল ইসলাম বলেন, মঙ্গলবার বেলা ১২টায় স্থানীয় কয়েকজন গঙ্গাকান্দি মাঠের মাঝখানে এক বাঁশঝাড়ে লাশ দেখতে পেয়ে আমাকে জানালে আমি থানা পুলিশকে বিষয়টি অবগত করি।

এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান ওসি।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়