সম্পূর্ণ নিউজ সময়
মহানগর সময়
৯ টা ৫৬ মিঃ, ১৭ জানুয়ারী, ২০২১

কেরাণীগঞ্জে ১৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব

পৃথক দুটি অভিযানে ঢাকার কেরাণীগঞ্জ উপজেলা নজরগঞ্জ ও গোলামবাজার এলাকা থেকে ১৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ (র‌্যাব)।
শাহরিয়ার জামান দীপ

রোববার (১৭ জানুয়ারি) র‌্যাবের পাঠানো এক প্রেস বিবৃতিতে এ খবর জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, সন্ত্রাস, মাদক, জুয়ার বিরুদ্ধে ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে ১৬ জানুয়ারি (শনিবার) রাত আনুমানিক ৯টা ২০ মিনিটে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন নজরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে আটক করেন।

আটককৃতরা হলেন- মো. জাহাঙ্গীর হোসেন (৩৯), মো. কাদের (৫০), মো. জামাল (৫৫), মো. হাবিবুল্লাহ (৫৪), মো. ফারুক (৪৫) ও মো. শাহীন মিয়া (৪৭)। এসময় তাদের নিকট থেকে ৮টি মোবাইল ফোন, ১ টি বেডশিট, ১ টি স্টিলের বক্স, ৮ প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ ২০ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই দিন রাত ১১টা ৫৫ মিনিটে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন গোলাম বাজার এলাকায় আরেক অভিযানে জুয়ার আসর থেকে ১২ জুয়াড়িকে আটক করে। আটককৃতরা হলেন মো. নুর ইসলাম (৪৫), মো. ইদ্রিস আলী (৩৮), মো. সোহেল বিশ্বাস (৩১), মো. শাকিল আহমেদ (২৯), মো. আলম হোসেন (৩৮), মো. রবিউল ইসলাম (৪০), মো. সবুজ মিয়া (৩০), মো. বেলায়েত হোসেন (২৮), মো. লিটন মিয়া (৪০), মো. আশরাফ আলী (৪২), মো. আনোয়ার (৪০) ও মো. আবুল কাশেম (৩৫)  বলে র‌্যাবের প্রেস বিবৃতিতে জানানো হয়েছে।

এসময় তাদের কাছ থেকে ১৬ টি মোবাইল ফোন, ৫ প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ ৩৫ হাজার ৭০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি বলে স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব। তারা দীর্ঘদিন যাব একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়