হেদায়েতুল ইসলাম বাবু
আপডেট
১৩-০১-২০২১, ২১:০৩

কমিটি নিয়ে পলাশবাড়ি ছাত্রলীগে ক্রোধের আগুন!

কমিটি নিয়ে পলাশবাড়ি ছাত্রলীগে ক্রোধের আগুন!
গাইবান্ধার পলাশবাড়িতে ছাত্রলীগের নবগঠিত কমিটিকে ঘিরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগ। এক পক্ষের দাবি বিবাহিত, মাদকাসক্ত এমনকি মুক্তিযুদ্ধবিরোধী শক্তির সমর্থকরা ঠাঁই পেয়েছে উপজেলা ছাত্রলীগের কমিটিতে। আরেকপক্ষ বলছে অপপ্রচার চালিয়ে পদবঞ্চিতরা ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে। এমন পরিস্থিতির জন্য স্থানীয় সংসদ সদস্যের উস্কানিকেও দোষারোপ করছেন ছাত্রনেতাদের কেউ কেউ। ছাত্রলীগের কমিটিকে ঘিরে ছাত্রলীগের ঘরে জ্বলছে ক্রোধের আগুন।
 
বুধবার (১৩ জানুয়ারি) গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন নবগঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিক হাসান মিল্লাত, সাধারণ সম্পাদক মামুন আর রশিদ সুমনসহ কমিটির নেতারা। এ সময় তারা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, কাঙ্ক্ষিত পদ না পেয়ে নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক নাজিবুর রহমান নয়ন পদবঞ্চিতদের সাথে নিয়ে জেলা ছাত্রলীগ অনুমোদিত পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছেন।


নয়ন নিজেই মাদকব্যবসার সাথে সম্পৃক্ত অভিযোগ করে তিনি বলেন, তার বাড়ি থেকেই গত বছরের ১৮ অক্টোবর গাঁজা ও ইয়াবা উদ্ধার করে গাইবান্ধা ডিবি পুলিশ। এমনকি ছাত্রনেতারা অবিবাহিত হলেও বিবাহিত বলে মিথ্যা অপপ্রচার চালানোর দায়ে নাজিবুর রহমান নয়ন ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় সংবাদ সম্মেলন থেকে।

তিনি আরও বলেন, নবগঠিত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন আর রশিদ সুমনের মা হোসনে আরা বেগম পলাশবাড়ি সরকারি কলেজ ছাত্রলীগের মহিলা বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় জা রওশন আরা ওয়াহেদ রাণীর মেয়ে। সে কারণে পারিবারিক সূত্রে সুমন ২০০৮ সাল থেকে পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের সাথে সম্পৃক্ত। ২০১০ সালে পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এবং পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের সদস্য নির্বাচিত হয়। এছাড়াও তিনি ২০১৫ সালে গাইবান্ধা জেলা বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তারপরও তাকে জামায়াত-শিবির মতাদর্শের পরিবারের সদস্য বানিয়েছে নয়ন ও তার লোকজন।

সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, ঐক্যমতের ভিত্তিতে পলাশবাড়ি উপজেলা কমিটি গঠন করা হয়েছে। মাদকসেবী ও তিনি এবং সভাপতিসহ কতিপয় নবনির্বাচিত কর্মকর্তাকে বিবাহ রেজিস্টার কাজীর ভুয়া কাগজ বলে বিবাহিত হিসেবে যে অভিযোগ উত্থাপন করা হয়েছে তাও মিথ্যা ও বানোয়াট। সাধারণ সম্পাদক সুমনের কাছে মাদক দ্রব্য পাওয়ার তথ্যটি উদ্দেশ্যপ্রণোদিত। তাকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ফাঁসানোর লক্ষ্যে কিছু না পাওয়ায় এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে কথা কাটাকাটি হওয়ায় তাকে সন্দেহভাজন হিসেবে অভিযুক্ত করা হয় যা পরবর্তীতে মিথ্যা প্রমাণিত হয়। প্রকৃত পক্ষে আওয়ামী লীগ পরিবারের সন্তান নবগঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিক হাসান মিল্লাত ২০১০ সাল থেকে গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সাথে সম্পৃক্ত হয় এবং ২০১৪ সাল থেকে পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখে। সে কিংবা তার পরিবার কোনদিন বিএনপি-জামায়াত রাজনীতির সাথে জড়িত ছিল না। 

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. হাবিবুর রহমান ও সৌরভ হাসান উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক রাফিউজ্জামান সাকিল ও মো. নাজমুল হক জুলিয়াস, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, গাইবান্ধা পৌর ছাত্রলীগের আহবায়ক কামাল আহম্মেদ বাবু, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক শ্যাম সরকারসহ বদিউজ্জামান স্বপন, তৌফিকুর রহমান মিশুক, বিশাল সরকার, ওলিউল ইসলাম, মো. সাইদ হাসান অনিক, মো. আবু জাফর রাফি, মেকাত সরকার সিফাত, কাজী তৌফিক, শাকিল আহম্মেদ।

এর আগে উপজেলা ছাত্রলীগের কমিটিতে নানা অনিয়মের অভিযোগ তুলে মঙ্গলবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পদবঞ্চিত-বিক্ষুব্ধ নেতারা। নবগঠিত উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজিবুর রহমান নয়ন অভিযোগ করেন, ২০১৮ সালের ২০ ফেব্রুয়ারি মামুনুর রশিদ সুমনকে সভাপতি করে উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। সভাপতি সুমনের মা জামায়াতের রাজনীতির সাথে জড়িত থাকায় এবং ত্যাগী নেতাদের বাদ দিয়ে কমিটি করায় বঞ্চিত নেতাদের আন্দোলনের কারণে কেন্দ্রীয় কমিটি ওই সালের ২৩ ফেব্রুয়ারি কমিটি বিলুপ্তি ঘোষণা করে। অথচ অজ্ঞাত কারণে ওই মামুনুর রশিদ সুমনকেই সাধারণ সম্পাদক করে বিতর্কিতদের নিয়ে নিয়ম বহির্ভূতভাবে আবারো চলতি বছরের ৬ জানুয়ারি গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি প্যাডে পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের ১১ সদস্য বিশিষ্ট বিতর্কিত কমিটি গঠন করে তা ফেসবুকে প্রকাশ করা হয়।

তিনি অভিযোগ করেন, বিতর্কিত জামায়াত পরিবারের সদস্য সুমন বিবাহিত। সে গাইবান্ধা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক সেবনের সময় হাতে নাতে ধরা পড়ে। এসময় তার কাছে মাদক পাওয়া গেলে ভ্রাম্যমাণ আদালত তাকে ৭ দিনের সাজা প্রদান করে। এছাড়াও বিতর্কিত এই কমিটিতে মো. আতিক হাসান মিল্লাতকে সভাপতি করা হয়েছে। তিনিও একজন মাদকসেবী। পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে তার কোনো সংশ্লিষ্টতা নেই। বরং তিনি ছাত্রদল ও বিএনপি নেতাকর্মীদের সাথে সকল কর্মকাণ্ডে প্রকাশ্যে অংশ নিয়ে থাকে এবং তার পরিবার জামায়াত-বিএনপির রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। এছাড়া ওই কমিটির সহ-সভাপতি হাবিবুর রহমানও বিবাহিত এবং জামায়াত-শিবিরের রাজনীতির সাথে দীর্ঘদিন যাবত জড়িত রয়েছে। ঘোষিত কমিটির সাংগঠনিক সম্পাদক মো. রুবেল মিয়া স্বাস্থ্য মন্ত্রণালয়ের ভুয়া অডিটর সেজে পরিদর্শনের সময় পুলিশের হাতে গ্রেফতার হয়। যা বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশ পায় এবং সেই প্রতারণা মামলাটি চলমান রয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুরাদ সরকার মিকাত এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাজমুল হক জুলিয়াস ছাত্রলীগের সাথে কখনই জড়িত ছিলেন না। মুরাদ সরকার মিকাত দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, পলাশবাড়ী ছাত্রলীগের রাজনীতিকে কলুষিত করতে বিতর্কিত কমিটি গঠন এবং বিএনপি-জামায়াতের টাকায় নিয়ন্ত্রিত গাইবান্ধা ও পলাশবাড়ীর চক্রান্তকারী নেতাকর্মীদের শাস্তিরও দাবী জানান তিনি। সংবাদ সম্মেলনে পলাশবাড়ি উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি জাকির হোসেন টমাসসহ মো. সাইফ সরকার, মো. জাহিদ হাসান ও মো. রমজান আলী উপস্থিত ছিলেন। এর আগে ওই কমিটি বাতিলের দাবিতে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা গত সোমবার পলাশবাড়ী উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও পথসভা করে। পথসভায় স্থানীয় সংসদ সদস্য অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি নিজে উপস্থিত থেকে কমিটি বাতিলের পক্ষে স্লোগান দেন।

পলাশবাড়ি-সাদুল্লাপুর গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বলেন, ছাত্রলীগের গঠণতন্ত্র অমান্য করে বিবাহিত ও আওয়ামীলীগের আদর্শের বিপরীত পরিবারের সদস্য এবং মাদকাসক্তদের নিয়ে গঠিত কমিটি ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে। তিনি ওই কমিটি বাতিল করে ক্লিন ইমেজের ছাত্র নেতাদের সামনে রেখে কমিটি গঠনের আহ্বান জানান। অন্যদিকে গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ সরকার বলেন, সংবাদ সম্মেলনে তারা যেসব অভিযোগ এনেছে তা সবই অসত্য এবং ভিত্তিহীন।

কমিটিতে জায়গা না পেয়ে পদবঞ্চিতরা ছাত্রলীগের ভাবমূর্তি বিনষ্ট করতে এসব ষড়যন্ত্র হচ্ছে দাবী করে তিনি বলেন, কমিটি গঠনের আগে স্থানীয় সংসদ সদস্য এবং আজকের অভিযোগকারীরা ছাত্রলীগের ওই নেতাদের নামে কোন অভিযোগ করেননি। কমিটি গঠনের পর এসব অভিযোগ সম্পর্কে জানার পর তারা তদন্ত করেছেন কিন্তু আনিত অভিযোগ সমূহের কোন সত্যতা মেলেনি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, এর আগে ২০১৬ সালে তৎকালীন জেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুল লতিফ আকন্দ, যুগ্ম আহবায়ক রাহাত মাহমুদ রনি এবং শাহরিয়ার আহমেদ শাকিল পলাশবাড়ি উপজেলায় ছাত্রলীগের পৃথক দু’টি কমিটি অনুমোদন করেন। এ নিয়ে বিতর্ক সৃষ্টি হলে কেন্দ্রীয় ছাত্রলীগ দু’টি কমিটি বিলুপ্ত ঘোষণা করে। সাংগঠনিকভাবে ছাত্রলীগকে সংগঠিত করতে দীর্ঘদিন পর জেলা ছাত্রলীগ পলাশবাড়ি উপজেলা কমিটি অনুমোদন করলে স্থানীয় সংসদ সদস্য অ্যাড. উম্মে কুলসুম স্মৃতির মনোপূত না হওয়ায় তার ইন্ধনে এসব সাজানো অভিযোগ তোলা হচ্ছে।

সাবেক ও জ্যেষ্ঠ ছাত্রনেতারা বলছেন, বিগত দিনে জামায়াত-শিবির পলাশবাড়িতে ব্যাপক তাণ্ডব চালিয়েছে। সেখানে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে সংগঠিত করতে ছাত্রলীগের ভূমিকা অনেক। সেজন্যই কমিটিকে ঘিরে সেখানে দুই পক্ষের মধ্যে যে ক্রোধ সৃষ্টি হয়েছে, আলোচনার ভিত্তিতে তা সমাধানের উদ্যোগ না নিলে ক্রোধের আগুনে ছাত্রলীগ ক্ষতিগ্রস্ত হবে।



DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৫২৬৪৮৫ ৪৭৫০০ ৪৭১১২৩ ৭৮৬২
বিস্তারিত
সবার আগে ভোট দিলেন কাদের মির্জা করোনায় বিশ্বে একদিনে ১৪ হাজারের বেশি প্রাণহানি দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভায় ভোট চলছে ১৬ জানুয়ারি: ইতিহাসের এই দিনে যা ঘটেছিল সিংহের চরম অর্থকষ্টের দিনে পরকীয়ার তছনছ মিথুনের সংসার শনিবার ঢাকার যেসব এলাকায় না যাওয়ায় ভালো চাল আমদানির উদ্যোগে উধাও মিলারদের ধান সংকট, কমছে দামও দলকে শিরোপা উপহার দিতে বদ্ধ পরিকর রাশফোর্ড দুঃসময় পেছনে ফেলার লক্ষ্যে মাঠে নামবে চেলসি এমন উচ্চতার নারী হাই জাম্পার আগে দেখেনি বাংলাদেশ পেস আক্রমণেই ভরসা রাখতে চায় উইন্ডিজ সিনিয়রদের অনুপস্থিতিতে দলে জায়গা পাকা করতে চান সুনিল আমব্রিস উইন্ডিজের বিপক্ষে অভিজ্ঞদের পাশাপাশি তরুণদের সুযোগের তাগিদ এসএসসি ০৬ ও এইচএসসি ০৮ ব্যাচের শিক্ষার্থীদের জন্ম জয়ন্তী উদযাপন বরিশালে মেয়র ও প্রতিমন্ত্রীর পাল্টাপাল্টি অভিযোগ! করোনা যেসব পণ্যকে করেছে নিত্যসঙ্গী সামরিক শক্তিতে অগ্রগতি বাংলাদেশের কাদের মির্জার পৌরসভায় ভোট পর্যবেক্ষণে এত সাংবাদিক! কোমায় থাকা রোগীর খাওয়ার পানির বিল ৯ লাখ টাকা! করোনার ছুটিতে শিক্ষার্থীদের বাসায় থাকার নির্দেশ দেশের দ্রুততম মানবী শিরিন, মানব ইসমাইল কাটল বাফুফের ভেন্যু জটিলতা বাফুফের চাপের মুখে আর্চারির আত্মসমর্পণ ইয়াবাসহ পুলিশের হাতে ধরা ৪ মাদক ব্যবসায়ী পুতুলের পেটে ভরে ইয়াবা পাচার, আটক ৭ আমজাদ ছিলেন দল ও মতের ঊর্ধ্বে জনতার নেতা: মির্জা ফখরুল ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২ বুটজোড়া তুলে রাখলেন রুনি আলোচিত মঞ্জুর হত্যা: ৪০ বছর পর এরশাদকে অব্যাহতি নজিরবিহীন শক্তি দেখাল ইরান গোপনে পেছন দরজা দিয়ে পালালেন বেরোবি’র ভিসি! ঐতিহ্যবাহী হুমগুটি খেলায় মানুষের ঢল শিশু কল্যাণ তহবিলের অর্থ কেলেঙ্কারি: নেদারল্যান্ডস সরকারের পদত্যাগ ভ্যাকসিনের দাম নিয়ে ‘অপপ্রচার’ দিনাজপুরে পারিবারিক কলহে দুই স্বামীকে হত্যার অভিযোগ আরো আকর্ষণীয় ফিচারে লুডু গেম, খেলতে পারবেন ছয়জন ডিক্সনের অধীনে তৈরি হবে নকিয়া-মটোরোলার স্মার্টফোন বাংলাদেশের উন্নয়ন দেখতে আসতে চান বেলজিয়ামের রাজা মন্দির রক্ষায় ব্যর্থ হওয়ায় পাকিস্তানে ১২ পুলিশ বহিষ্কার বহুবিবাহ নিরুৎসাহিত করতে তালেবানের ডিক্রি টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবা জব্দ জনপ্রিয় হচ্ছে তুরস্কের ‘বিপ’ মসজিদ কমিটি গঠন নিয়ে দু’পক্ষের ধস্তাধস্তি, নিহত ১ রোনালদো যা পারেননি তাই করলেন ব্রুনো পাঁচ নেতাকর্মীকে হাজতে দেখতে গিয়ে বিএনপি নেতা আটক ৫২ পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী হলেন যারা বদলে গেছে রাঙামাটির পলওয়ে পার্ক রাজধানীতে তিন লাখ জাল টাকাসহ আটক ২ সুনামগঞ্জে ‘পাখি খেকো’ বন বিড়াল আটক পিস্তল দিয়ে কাটলেন জন্মদিনের কেক, অতঃপর... (ভিডিও) দিল্লিতে ছেলেকে জোর করে মেয়ে বানিয়ে টানা ৩ বছর ধর্ষণ! ফাইজারের টিকা বর্জনের আহ্বান চীনা স্বাস্থ্য বিশেষজ্ঞদের কুমিল্লায় পথশিশুরা ড্যান্ডির নেশায় আসক্ত হচ্ছে প্রতিটি কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২ যেমন হতে পারে উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল সব গানের মালিকানা হারালেন শাকিরা ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন অস্ট্রেলিয়ায় ভারতের অদ্ভুত রেকর্ড পেইনকিলার খেয়ে নেমেও দলকে উদ্ধার করতে পারেননি র‍্যামোস বাইডেনের শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকছে চমক পৌরসভা নির্বাচন: এবার ব্যালট যাচ্ছে দেরিতে নিজের সংগঠন থেকে ‘গণবন্ধু’ উপাধি পেলেন নুর! সিনেমা স্টাইলে ভ্যানচালক সেজে আসামি ধরল পুলিশ বাইডেনের অভিষেকে চমক দিচ্ছে টুইটার বইমেলা নিয়ে অনিশ্চয়তা কাটেনি অনেকে লুটপাট করে পিঠ বাঁচাতে নৌকায় উঠতে চায়: তথ্যমন্ত্রী হাসপাতালের কেউ আগায়নি, সিঁড়িতেই সন্তান প্রসব! লঙ্কার মাটিতে ইংলিশদের দাপট গলায় চোখে আঘাতের চিহ্ন, হাত কামড়েছে শিয়াল আমিরাতে ভ্রমণ ভিসায় সুখবর বিদায়ক্ষণে শাওমিসহ একাধিক চীনা সংস্থার ওপর নিষেধাজ্ঞা ট্রাম্পের! রাস্তার পাশে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ! নারীরা দেশ শাসনের অযোগ্য: দুতার্তে শুকাচ্ছে ‘টাকার গাছ’, কোমর ভাঙছে কৃষকের! স্পেনের রাস্তায় জমে আছে বরফ, বন্ধ যান চলাচল রাজনৈতিক সঙ্কটে ইতালি ‘জিনজিয়াংয়ে মুসলিমদের বিরুদ্ধে সম্ভবত গণহত্যা চালিয়েছে চীন’ তিন যাত্রীর সনদ নেই, তার্কিশ এয়ারলাইন্সকে তিন লাখ টাকা জরিমানা গাছে ঝুলছিল রাজু’র মরদেহ ভ্যাকসিন নিয়ে ভালো আছেন প্রবাসীরা ভারতে টিকা দেওয়া শুরু হচ্ছে শনিবার ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে হাসপাতালের বেডে কুকুরের ঘুম, ভিডিও ভাইরাল মার্কিন নিষেধাজ্ঞার কবলে পড়ে দাম হারাল শাওমির শেয়ার রাস্তায় মানুষের সঙ্গে খেলছে চিতাবাঘ! (ভিডিও) জানতে চান পোষা প্রাণীর আবেগ-অনুভুতি? যৌন হয়রানির অভিযোগ থেকে মুক্তি পেলেন বাবর লাবুশানের সেঞ্চুরিতে সুবিধাজনক অবস্থায় অজিরা সুশান্তের জন্মদিনে ভক্তদের কাছে যে আবেদন বোন শ্বেতার বাংলাদেশিকে গুলি করে মারল বিএসএফ রাত পোহালে ৬০ পৌরসভায় ভোট করোনায় আট মাসের মধ্যে সর্বনিম্ন মৃত্যু এক তরফা নির্বাচনের কারণে সহিংসতা হচ্ছে : মেনন কক্সবাজার সমুদ্রসৈকতে পর্যটকদের উপচেপড়া ভিড় ‘গ্যাস সিলিন্ডারে লুকানো ২৪ হাজার ৮০০ পিস ইয়াবা’ চাকরিতে মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালে ৭ দিনের আলটিমেটাম ভারতের কর্ণাটকে টেম্পো-ট্রাকের সংঘর্ষ, নিহত ১১ আখাউড়ায় মেয়রপ্রার্থীকে জুতাপেটার অভিযোগ শীতে জবুথবু রংপুরের জনজীবন
আরও সংবাদ...
জন্ম তারিখ অনুযায়ী কেমন যাবে আগামী বছর, দেখে নিন মেদভুঁড়ি বাড়ে যে কারণে সমালোচকদের জবাব দিলেন ভাইরাল সেই টম ইমাম আল্লামা শফিকে হত্যার অভিযোগে মামুনুলের বিরুদ্ধে মামলা ফর্সা হওয়ার ক্রিম মাখলেই সর্বনাশ! আবারও প্রভার ভিডিও ভাইরাল! বিয়ের নামে প্রতারণা করে ২০ কোটি টাকার মালিক জান্নাত! জন্মতারিখ অনুযায়ী কেমন যাবে ২০২১ সাল বোনের গর্ভে জন্ম নিল আরেক বোন! মেয়েদের যেসব অভ্যাস পুরুষদের আকৃষ্ট করে অবশেষে বিক্রি হলো মাইকেল জ্যাকসনের সেই রাজকীয় বাড়ি বিমান উড়ার আগ মুহূর্তে পাখায় উঠে পড়লেন এক ব্যক্তি (ভিডিও) ফুটপাতেই ১০ বছর ভিক্ষুক জীবন পুলিশের শুটারের! জাঙ্গিয়া নিয়ে অসতর্ক হলে পুরুষত্ব হারানোর ঝুঁকি নববর্ষ উদযাপন করতে গিয়ে যুবকের করুণ মৃত্যু বিজয় দিবসে বিজিবির মিষ্টি নিয়ে লাশ দিল বিএসএফ তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব! পদ্মা সেতুতে টোল দিতে থামাতে হবে না গাড়ি অনুষ্ঠানে গান বাজালে জানাজা বা বিয়ে না পড়ানোর ঘোষণা নরমাল ডেলিভারির পরও জোর করে সিজার! ‘ভ্যাকসিন নিলে ছেলেরা মেয়ে কণ্ঠে কথা বলবে, মেয়েদের দাড়িও উঠবে’ কিনতে হবে না, ভাড়ায় স্মার্টফোন দেবে স্যামসাং! হার্ট অ্যাটাকের ১ মাস আগেই দেহে এই ৫টি সিগনাল দেয়! স্কুল-কলেজে ছুটি বাড়ছে কোহলিকে ঢাকায় আশ্রয় দিতে চান ভক্তরা গৃহবধূকে হত্যার পর চামড়া ছিলে লবণ লাগানোর বর্ণনা দিলেন স্বামী মা-বাবার সামনেই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ শ্বশুর হারালেন সাকিব নববধূ তাসলিমার স্বপ্ন ভেসে গেল মেঘনায়! দেওয়ানবাগী পীর মারা গেছেন পছন্দের পাত্র-পাত্রীকে বিয়েতে পরিবারকে রাজি করানোর ১০ উপায় মৃত অভিনেত্রীর দেহে মিলল ২ লিটার মদ নুসরাতের পোশাক বদলানোর ভিডিও ভাইরাল গুরুতর অসুস্থ তামিম ইকবাল গ্রামীণের গ্রাহকদের জন্য সুখবর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সময় জানালেন মন্ত্রী পরকীয়ায় শাশুড়ি, জানলেন স্ত্রী, কোপালেন স্বামী! নিউজিল্যান্ডে সরকারি-ধর্মীয় প্রতিষ্ঠানে যৌন সহিংসতার ভয়ঙ্কর তথ্য ১১ মাসে করোনায় সর্বোচ্চ মৃত্যু দেখল বিশ্ব ‘সুন্নতের জন্য যদি আমার ফাঁসি হয় তাতে খুশি’ সংসার ভাঙছে ‘মোহর’-এর! প্রভাসের ‘সিক্রেট ক্রাশ’ ৪০ বছরের রাভিনা! গুগলের ভুলে রাস্তা হারিয়ে বরফে জমে তরুণের মৃত্যু বাংলাদেশেও করোনার নতুন ধরন শনাক্ত! ইউটিউবে আজহারী, ভিডিও না দিয়েও সাবস্ক্রাইবারের ঢল হেফাজত মহাসচিব কাসেমী মারা গেছেন লকডাউনে জন্মনিরোধক সামগ্রী বিক্রির হিড়িক কাদাজলে নেমে মাছ ধরলেন নায়ক সাইমন নতুন ধরনের করোনা ভাইরাসে উচ্চহারে আক্রান্ত হচ্ছে শিশুরা দেশে তৈরি প্রথম গাড়ি আনল পিএইচপি
আরও সংবাদ...

মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে