সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
২২ টা ২২ মিঃ, ১০ জানুয়ারী, ২০২১

ম্যারিনোর জালে ৫ গোল, এফএ কাপের চতুর্থ রাউন্ডে টটেনহ্যাম

ম্যারিন। নামটা শুনলে অচেনা মনে হতেই পারে। অনেকেই ভাবতে পারেন এটা আবার কবে প্রতিষ্ঠিত হল। তবে না, মোটেও নতুন কোন ক্লাব নয়। ১৮৯৪ সালে একদল তরুণ ব্যবসায়ী ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীর অক্লান্ত পরিশ্রমের ফসল এই ক্লাব। বয়সে প্রবীণ হলেও, সাফল্যের তালিকাটা ততটা লম্বা নয় ম্যারিনের। তবে, তাতে কিছু যায় আসে না ক্লাবটির সমর্থকদের।
পারভীন আক্তার

এফ এ কাপে তৃতীয় রাউন্ডের ম্যাচে প্রতিপক্ষ হিসেবে এই ম্যারিনকে পায় টটেনহ্যাম। প্রতিপক্ষকে তাদের মাঠে কাবু করতে একরকম পণ করেই নামে স্পার। কারণ সময়টা হঠাৎ করেই খারাপ হয়ে গেছে তাদের। ইপিএলের শীর্ষস্থান থেকে নেমে এসেছে চারে। এফএ কাপে যেন পা পিছলে আলুর দম হতে না হয়, সে লক্ষ্যই ছিলো কোচ হোসে মরিনিয়োর।

২৪ মিনিটে গোল উৎসবের শুরু করেন কার্লোস ভিনিসিয়াস। ৬ মিনিট পর ম্যারিন ট্রাভেল অ্যারেনায় ব্যবধান দ্বিগুণ করেন সেই ব্রাজিলিয়ান ভিনিসিআসই। দু'মিনিট পর  টটেনহ্যামের হয়ে তৃতীয় গোল করেন লুকাস মৌরা। এ গোলের রেশ কাটতে না কাটতেই ৩৭ মিনিটে হ্যাটট্রিক স্বপ্ন পূরণ করেন ২৫ বছর বয়সী ভিনিসিয়স। ছন্নছাড়া ম্যারিনের দূর্গে হতাশা আরো বাড়ান ডিভাইন। ৬০ মিনিটে যখন দলের হয় পঞ্চম গোলটি করেন তিনি। তখন একপাশে হতাশ হয়ে নিজেকেই বিশ্বাস করতে পারছিলেন না কোচ নেইল ইয়ং। ম্যারিনের মাঠে তাদের বিধ্বস্ত করে ঘরে ফেরে টটেনহ্যাম হটস্পার।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়