সম্পূর্ণ নিউজ সময়
ভাইরাল
১৩ টা ১৯ মিঃ, ২ জানুয়ারী, ২০২১

বাংলাদেশে প্রশিক্ষণ নেওয়া সেনাকে ফিলিস্তিনে সংবর্ধনা (ভিডিও)

বাংলাদেশ থেকে সামরিক প্রশিক্ষণ শেষে দেশে ফিরে সংবর্ধনা পেলেন ফিলিস্তিনের নাগরিক লেফটেন্যান্ট মুহাম্মদ জায়েদ ফুয়াদ। গত ২৩ ডিসেম্বর চট্টগ্রামের ভাটিয়ারী মিলিটারি একাডেমিতে তিন বছর ধরে সামরিক প্রশিক্ষণ শেষে শুক্রবার (০১ জানুয়ারি) তিনি তার নিজ দেশে ফিরে যান। 
ভাইরাল

প্রশিক্ষণ শেষে দেশে ফেরার পর লেফটেন্যান্ট মুহাম্মদ জায়েদ ফুয়াদকে দেওয়া স্থানীয় জনগণের সংবর্ধনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওটি পোস্ট করেছেন ফিলিস্তিনের সাংবাদিক হামাদ আলী। তিনি পিএনএন নেটওয়ার্কের সঙ্গে যুক্ত আছেন। 

ভিডিওতে দেখা যায়, লেফটেন্যান্ট মুহাম্মদ জায়েদ ফুয়াদকে ফিলিস্তিনের ওয়েস্ট ব্যাংকে গাড়ি বহরে করে তার নিজ বাসায় নিয়ে যাওয়া হচ্ছে। পথে মানুষ হাত নেড়ে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। এ সময় পটকা ও বাজি ফুটিয়েও আনন্দ প্রকাশ করতে দেখা যায় অনেককেই। গাড়ি থেকে নামার পর জায়েদ ফুয়াদের সাথে ছবি তুলতেও ব্যস্ত হয়ে পড়েন ফিলিস্তিনের অধিবাসীরা।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর সকালে চট্টগ্রামের ভাটিয়ারীতে মিলিটারি একাডেমিতে রাষ্ট্রপতি কুচকাওয়াজ ও ৭৯তম বিএমএ লং কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ বছর, ৭৯ তম লং কোর্সে ১১৬ জন বাংলাদেশি, ৩ জন ফিলিস্তিনি এবং ১ জন শ্রীলংকান ক্যাডেট কমিশন লাভ করেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়