সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
১৯ টা ১৮ মিঃ, ২৫ ডিসেম্বর, ২০২০

দ্বিতীয় টেস্ট নিয়ে যা পরিকল্পনা করছে ভারত

একটা ঝড় বয়ে যাচ্ছে ভারতের ওপর দিয়ে। করোনার মাঝে অস্ট্রেলিয়া সফরটা দুঃসহ হয়ে উঠেছে শাস্ত্রীর দলের কাছে। অ্যাডিলেডে ৩৬ রানের দ্বিতীয় ইনিংসের কথা কোনভাবেই ভুলতে পারছেনা ভারত। ঘুরে দাঁড়াতে চাইলে অ্যাডিলেডের কথা ভুলে ফোটাতে হবে জয়ের ফুল। একাদশ কেমন হবে তা নিয়ে চিন্তার শেষ নেই টিম ম্যানেজমেন্টের। দ্বিতীয় টেস্টের জন্য দলে বেশ কিছু পরিবর্তনের ইঙ্গিত দিয়েছে তারা।
পারভীন আক্তার

প্রথম সন্তান জন্মের কারণে ভারতে ফিরে গেছেন কোহলি। দলের সেরা ব্যাটসম্যানের অভাব পূরণ করতে কাকে একাদশে রাখবেন তা নিয়ে দুশ্চিন্তায় শাস্ত্রী। অভিজ্ঞ লোকেশ রাহুলের সঙ্গে শোনা যাচ্ছে শুভমান গিলের নাম। বিহারির জায়গায় দেখা যেতে পারে রবীন্দ্র জাদেজাকে। উইকেট রক্ষক ঋদ্ধিমান সাহারও কপাল পুড়ছে। তাকে বাদ দিয়ে রিশব পাণ্ডেকে সুযোগ দেয়ার আভাস দিয়েছে ভারত।

অ্যাডিলেডে ব্যাটসম্যানদের পাশাপাশি ভরাডুবি হয়েছে বোলিং বিভাগেও। ইশান্ত শর্মা এখনও ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠতে পারেননি। শামিও ছিটকে পড়েছেন। মেলবোর্নে যশপ্রীত বুমরাহ ও উমেশ যাদবের সঙ্গে তৃতীয় পেসার হিসেবে দেখা যেতে পারে এখনো কোন টেস্ট না খেলা নবদীপ সাইনি, মোহাম্মদ সিরাজ ও নটরাজনের মধ্যে একজনকে।

প্রতিপক্ষ অস্ট্রেলিয়া ফুরফুরে মেজাজেই বড় দিনের আনন্দ উদযাপন করছে। অ্যাডিলেডের সুখস্মৃতি মেলবোর্নেও ফিরিয়ে আনতে চায় অজিরা। অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামবে ল্যাঙ্গার শীষ্যরা। খেলতে পারবেন না ডেভিড ওয়ার্নার ও অ্যাবট।

অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন বলেন, 'আমরা জয়ের লক্ষ্যেই মাঠে নামতে চাই। ভারত দারুণভাবে ফিরে আসতে চাইবে। সে স্বপ্ন গুড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর। বড় দিনে সমর্থকদের জন্য এটাই আমাদের সবচেয়ে বড় উপহার। মোটকথা মেলবোর্নে ফেরাতে হবে অ্যাডিলেড অধ্যায়।'

মেলবোর্নে হওয়া বক্সিং ডে'র ৮ টেস্টে অস্ট্রেলিয়ার জয় আছে ৫ বার। ভারত জিতেছে এক টেস্টে। ড্র হয়েছে দুটি টেস্ট।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়