সম্পূর্ণ নিউজ সময়
ভাইরাল
৫ টা ১৬ মিঃ, ৮ নভেম্বর, ২০২০

নাতনিকে প্রেসিডেন্ট হওয়ার নিয়ম শেখালেন কমলা (ভিডিও)

মার্কিন যুক্তরাষ্ট্রের এবারের নির্বাচন রেকর্ড ভেঙেই চলেছে। এখন পর্যন্ত প্রাপ্ত ভোটে জয়ী হয়েছেন জো বাইডেন। তাকে আপাতত প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত ঘোষণা করেছে দেশটির ডিসিশন ডেস্ক।
ভাইরাল

ঘোষণা অনুযায়ী মার্কিন মুল্লুকে বাইডেন প্রেসিডেন্ট যেমন হচ্ছেন তেমনি ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিসনও হচ্ছেন প্রথম নারী ভাইস প্রেসিডেন্ট। ৫৫ বছর বয়সী এ রাজনীতিকই দেশটির প্রধান দুই দলের মধ্যে প্রথম কৃষ্ণাঙ্গ নারী ও প্রথম এশীয় বংশোদ্ভূত হিসেবে মার্কিন ভাইস প্রেসিডেন্ট পদে নির্বাচন করেই বাজিমাত করেছেন।

ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হবার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় কমলা হ্যারিসনের একটি ভিডিও।

ভিডিওতে দেখা যায়, একটি ছোট মেয়ের সঙ্গে কথোপকথন করছেন কমলা হ্যারিসের। 

সেখানে দেখা যাচ্ছে, একটি চেয়ারে বসে কমলা। দু’হাত দিয়ে ধরে রয়েছেন একটি ছোট মেয়েকে। শিশুটির মধ্যেও প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে একটা কৌতূহল তৈরি হয়েছে। আর সেই কৌতূহলবশতই কমলাকে সে জিজ্ঞাসা করছে, কীভাবে প্রেসিডেন্ট হওয়া যায়।
 
তখন কমলা তাকে জবাব দেন, ‘চাইলে তুমিও আমেরিকার প্রেসিডেন্ট হতে পার। কিন্তু এখন নয়। ৩৫ বছর বয়স পেরলেই প্রেসিডেন্ট হওয়ার যোগ্য হয়ে উঠবে তুমি।’

প্রত্যুত্তরে মেয়েটি উত্তর দেয়, "আমি অ্যাস্ট্রোনট প্রেসিডেন্ট হতে চাই।"

১২ সেকেন্ডের কথোপকথনের সেই ভিডিও শেয়ার করেছেন কমলার ভাইঝি মীনা হ্যারিস। হাজার হাজার মানুষ সেই ভিডিওতে কমেন্ট এবং লাইক করেছেন। ভিডিওতে কমলার সঙ্গে যে মেয়েটিকে দেখা যাচ্ছে, সম্পর্কে সে কমলার নাতনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 

সূত্র : আনন্দবাজার

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়