সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১১ টা ৩০ মিঃ, ২৯ অক্টোবর, ২০২০

মাইকিং আর জিডির পর উদ্ধার হলো বিড়াল

হঠাৎ করেই হারিয়ে গেল বাসার পালিত বিড়াল। সারা দিন খুঁজেও পাওয়া যায়নি বিড়ালটিকে। আদরের বিড়ালকে হারিয়ে মুষড়ে পড়েন কণ্ঠশিল্পী সিঁথি সাহা। হাল ছাড়েননি সিঁথি। এলাকাজুড়ে করেছেন মাইকিং। থানায় করেন একটি জিডিও। বুধবার (২৮ অক্টোবর) কুষ্টিয়া শহরের আমলাপাড়ায় অবশেষে এই হারিয়ে যাওয়া বিড়ালকে খুঁজে বের করা হলো।
ওয়েব ডেস্ক

সিঁথি সাহা জানান, অনেক দিন ধরে তিনি একটি বিড়াল পুষছেন। বিড়ালটি তার বড় আদরের। দুর্গাপূজা উপলক্ষে কয়েক দিন আগে ঢাকা থেকে কুষ্টিয়ায় বাবার বাসায় এসেছিলেন তিনি। যথারীতি পোষা বিড়ালটিও তার সঙ্গে ছিল। বুধবার বেলা ১১টার দিকে শহরের আমলাপাড়ার বাসা থেকে হঠাৎ বিড়ালটি উধাও হয়ে যায়। তিনি সেটি খুঁজে পাচ্ছিলেন না। ম্যাঁওকে (বিড়াল) না পেয়ে আশপাশের বাড়িতে ব্যাপক খোঁজাখুঁজি করেন। কান্নাও করেন। বিড়ালের খোঁজে এলাকায় মাইকিংও করেন। 

বিড়াল হারিয়ে সিঁথি কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাতকে ফোন করে বিড়াল খুঁজে পেতে সাহায্য চান। এরপর দুপুর ২টার দিকে কুষ্টিয়া মডেল থানায় গিয়ে জিডি করেন। এরপর উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী এলাকায় গিয়ে বিড়ালটির বিষয়ে খোঁজখবর নিতে থাকেন। একপর্যায়ে সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিনি দেখতে পান, বাড়ির দরজার সামনে বিড়ালটি দাঁড়িয়ে আছে। এতে মনটা ভরে ওঠে তার। 

সিঁথি বলেন, ‘কেউ হয়তো বিড়ালটি ধরে নিয়ে গিয়েছিল। পরে পুলিশের ত্বরিত পদক্ষেপের কারণে ফিরিয়ে দিয়েছে। এ জন্য পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাতকে অসংখ্য ধন্যবাদ। তিনি দ্রুত পদক্ষেপ নেওয়ায় শখের বিড়ালটি ফেরত পেলাম। সব কৃতিত্ব পুলিশের।’

জানতে চাইলে এসপি এস এম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়া পুলিশ যে কোনো প্রয়োজনে জনগণের সেবায় সবসময় কাজ করছে এবং করে যাবে।
 
 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়