সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
৬ টা ২৬ মিঃ, ২৯ অক্টোবর, ২০২০

নোয়াখালীতে অস্ত্রসহ ৪ মামলার আসামি গ্রেফতার

সাইফুল্যাহ কামরুল

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে অভিযান চালিয়ে সাদ্দাম হোসেন (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। সাদ্দামের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোরে জাহানাবাদ কালা কাজীর বাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সাদ্দাম হোসেনের বাবার নাম বাবুল হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জাহানাবাদ গ্রামের কালা কাজী বাড়ীর পাশ্ববর্তী দীঘির দক্ষিণ পাশের একটি কবরস্থানে অভিযান চালিয়ে সন্ত্রাসী জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও যুবদলকর্মী সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই কবরস্থানে লুকানো অবস্থায় একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ত্রাসীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে জেলা পুলিশের অভিযান অব্যহত রয়েছে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে সন্ত্রাসী সাদ্দামকে ধরা হয়। সাদ্দামের বিরুদ্ধে চাঁদাবাজী, অপহরণ, অবৈধ অস্ত্র, বিস্ফোরকসহ ৪টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়