বিনোদন সময় ডেস্ক
আপডেট
২৪-১০-২০২০, ১৯:৪৯

মিথ্যা বলেছেন নায়লা নাঈম, প্রতিশ্রুতিও রাখেননি

মিথ্যা বলেছেন নায়লা নাঈম, প্রতিশ্রুতিও রাখেননি
ফ্লাটে চার শতাধিক বিড়াল পালন নিয়ে প্রতিবেশীদের সঙ্গে দীর্ঘদিন ঝগড়ায় জড়িয়ে আছেন আলোচিত-সমালোচিত মডেল জান্নাতুল নাঈম ওরফে নায়লা নাঈম। ভবনের অন্য বাসিন্দাদের অভিযোগ, নায়লা নাঈম বাণিজ্যিক উদ্দেশে খামার আকারে বিপুল সংখ্যক বিড়াল পালন করে আসছেন। বিড়ালের বিষ্ঠার দুর্গন্ধ, খাবার হিসেবে পচা মাছ, মুরগি নিয়ে উঠানামার সময় স্বাভাবিক জীবন ব্যাহত হচ্ছে তাদের।

২০১৭ সাল থেকে নায়লার এমন কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে ভবনের বাসিন্দাদের পক্ষ থেকে তার বিরুদ্ধে স্বরাষ্ট্রমন্ত্রী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, পুলিশ প্রধান, র‌্যাবের মহাপরিচালক, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র বরাবর লিখিত অভিযোগ দেন। এসবের পর নায়লা নাঈম একাধিকবার বিড়াল সরিয়ে নেয়ার প্রতিশ্রুতি দিয়েও তা রক্ষা করেননি বলে অভিযোগ প্রতিবেশীদের।

বিষয়টি সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত হলে গত ১০ অক্টোবর সংবাদ সম্মেলন করেন নায়লা নাঈম। সংবাদ সম্মেলনে তিনি উল্টো ভবনের অন্যান্য বাসিন্দা ও পুলিশের বিরুদ্ধে তাকে হয়রানির অভিযোগ তোলেন।

রাজধানীর আফতাব নগরে জ্যাক মূনীসা ভিলা নামে সাত তলা একটি ভবনে দুটি ফ্ল্যাট কিনে বসবাস শুরু করেন নায়লা নাঈম। তবে ওই ভবনের ফ্লাট মালিকদের অভিযোগ, সংবাদ সম্মেলনে নায়লা নাঈম মিথ্যাচার করেছেন।

নায়লার সংবাদ সম্মেলনের পরিপ্রেক্ষিতে ভবন মালিক সমিতির পক্ষ থেকে সম্প্রতি অনলাইনে এক পাল্টা সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে মালিক সমিতির সভাপতি শেখ আব্দুল মান্নান, সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, কার্যকরী সদস্য ও অন্যান্য প্রতিবেশীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নায়লা নাঈমের বাসায় ৫০০ বিড়াল, দুর্গন্ধে নাকাল প্রতিবেশীরা

মালিক সমিতির সভাপতি শেখ আব্দুল মান্নান লিখিত বক্তব্যে বলেন, গত ১০ অক্টোবর আমাদের ফ্ল্যাটের ৭ম তলার বাসিন্দা মিস নায়লা নাইম একটি সংবাদ সম্মেলন করেন। তার সংবাদ সম্মেলন আমাদের দৃষ্টিগোচর হওয়ায় প্রকৃত ঘটনা সবাইকে জানানোর প্রয়োজনীয়তা অনুভব করছি।

তিনি বলেন, মিস নায়লা নাইম ২০১৭ সাল থেকে বিপুল সংখ্যক বিড়াল নিয়ে তার ফ্ল্যাটে বসবাস শুরু করেন। এরপর থেকেই বিড়ালের খাবার, পচা মাছ মাংস শুরু ও লিফট দিয়ে নামানো-ওঠানোর কারণে লিফট ও সিঁড়ি গন্ধ হয়ে যায়। তিনি বিড়াল পালার কারণে সেসবের গন্ধে অন্যান্য ফ্ল্যাটের ভাড়াটিয়া ও মালিকরা প্রতিনিয়ত মালিক সমিতির কাছে অভিযোগ দেয়া শুরু করে। এরপর সমিতির পক্ষ থেকে নায়লা নাইমকে বিড়ালগুলো সরিয়ে নেবার জন্য বারবার অনুরোধ করা হয়। কিন্তু গত এক বছরও অনুরোধ করে কোনো কাজ হয়নি।

মালিক সমিতির অভিযোগ, ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি ভবন মালিক সমিতির মিটিং এ নায়লা নাইমের প্রতিনিধি তার বাবার উপস্থিতিতে ২০ ডিসেম্বরের মধ্যে বিড়ালগুলো সরিয়ে নেয়ার বিষয়ে আলোচনা হয়। বিগত ১০ অক্টোবর ২০১৮ তারিখে নায়লা নাইম নিজে মালিক সমিতির কাছে নিজে উপস্থিত হয়ে বিড়াল অপসারণের জন্য আরো কিছুদিন সময় চান।

এরপর আমরা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, জহিরুল ইসলাম সিটি সোসাইটি ও পরিবেশ অধিদপ্তর বরাবর আবেদন করলে তদন্ত করে বেশ কিছু বিড়াল দেখতে পায় এবং তাদের এখতিয়ারের মধ্যে না পড়ায় একটি তদন্ত প্রতিবেদন প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে প্রেরণ করেন।

পরে গত ২৮ নভেম্বর ২০১৯ সালে নায়লা নাইমের বাবা আবারো মালিক সমিতির কাছে বিড়াল সরানোর জন্য আরো ৬ মাস সময় চেয়ে আবেদন করেন। ৬ মাসেও বিড়াল সরানো না হলে নায়লা নাইমকে সমিতির পক্ষ থেকে একটি লিখিত নোটিশ পাঠানো হয়, কিন্তু তিনি নোটিশের কোনো জবাব দেন নি।

সংবাদ সম্মেলনে বলা হয়, ২০২০ সালের ২ মে সমিতির সভায় উপস্থিত হতে বললেও তিনি উপস্থিত হননি। সমিতির সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রাণিসম্পদ মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশ সদর দপ্তর, সিটি করপোরেশন বরাবর এর প্রতিকার চেয়ে আবেদন করা হয় এবং বাড্ডা থানায় একটি জিডি করা হয়। কাজেই নায়লা নাইমকে কোনো সময় দেয়া হয়নি বা তাকে সমিতির মিটিং এ ডাকা হয়নি এসব অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যা।

আরও পড়ুন: এবার বিড়ালকাণ্ড নিয়ে পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুললেন নায়লা নাঈম

এ সংক্রান্ত ৪ মিটিং এর দুটিতে তার বাবা, একটিতে তিনি নিজে উপস্থিত ছিলেন। একটি মিটিং এ তিনি আসেন নি। ২০১৭ সাল থেকে মে ২০২০ সাল পর্যন্ত মালিক সমিতি তাকে বিড়াল অপসারণের জন্য সময় দিয়েছিল।

সমিতির সভাপতি বলেন, জিডি করায় আফতাব নগর থানার একজন এসআই আমাদের ভবনে তদন্ত করতে আসলে নায়লা নাইম ৩০ সেপ্টেম্বর ২০২০ এর মধ্য বিড়ালগুলো সরিয়ে নেবেন বলে জানান। আমাদের আবেদনের পরিপ্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও পুলিশ সদর দপ্তর সিনিয়র সহকারী পুলিশ কমিশনার বাড্ডা থানা জোনকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। তিনি উভয়পক্ষকে ১০ সেপ্টেম্বর ২০২০ তারিখে তার কার্যালয়ে উপস্থিত হতে বলেন। আমরা সময় মতো গেলেও নাইলা নাইম সময় মতো আসেন নি। এরপর তিনি ৩০ সেপ্টেম্বরের মধ্যে বিড়াল সরিয়ে নেবেন বলে লিখিত অঙ্গীকার করেন। যা আমরা টেলিফোনের মাধ্যমে জানতে পারি।

পরবর্তীতে ৫ অক্টোবর উক্ত এসআই মহিলা পুলিশসহ বিড়াল অপসারণ করা হয়েছে কিনা তা দেখতে আসেন। তখন নায়লা নাইমকে না পেয়ে পুলিশ তার সঙ্গে ফোনে কথা বলে চলে যান। কাজেই আমরা মনে করি পুলিশ তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে গেছেন।

সমিতির পক্ষ থেকে বলা হয়, পুলিশ তাকে হয়রানি করেছে এমন কিছু আমাদের চোখে পড়েনি। প্রতিবেশীরা তার ওপর মানসিক নির্যাতন করেছেন এটিও ঠিক নয়। কারণ আমরা প্রতিবেশীরাই গত ৪ বছর বিড়ালের অসহনীয় দুর্গন্ধের মধ্য বসবাস করছি। তিনি মানসিকভাবে নির্যাতিত হননি, হয়েছি আমরা প্রতিবেশীরা। আমাদের পাওয়া তথ্য মতে প্রায় তিন থেকে চারশো বিড়ালের কথা আমরা আবেদনে উল্লেখ করেছি।

আব্দুল মান্নান বলেন, অবশেষে বলতে চাই, পরিবেশ নষ্ট করে আবাসিক বাসায় তিনি বিপুল সংখ্যক বিড়াল পালতে পারেন না। ৩০ সেপ্টেম্বরের মধ্যে তিনি বিড়াল অপসারণ করেছেন বললেও এখনো অনেক বিড়াল তার বাসায় রয়ে গেছে। যা অতিদ্রুত অপসারণের জন্য অনুরোধ করছি।

জ্যাক মুনীসা ভিলা ফ্ল্যাট মালিক সমিতির সহ-সভাপতি হাফিজুর রহমান বলেন, ২০১৭ সাল থেকে নাইলা নাইম ৭ম তলায় তার ক্রয় করা ফ্ল্যাটে বিপুল পরিমাণ বিড়াল নিয়ে বসবাস করে আসছেন। তিনি আসার পর থেকেই এখানে অসহনীয় গন্ধ শুরু হয়। বিড়ালের মল-মূত্র, পচা খাবার নিয়ে ওঠানামার সময় পুরো বাড়িতে গন্ধ ছড়িয়ে যায়। প্রতিদিন ছাদে ৫০/৬০টি টাওয়েল রোদে দেয়া হয়। এসবের গন্ধে ছাদেও যাওয়া যায় না। আমার প্রবাসী ছেলে, তার ওয়াইফ ও নাতনী ছাদে গেলে গন্ধের জন্য নিচে চলে আসতে যায়। তখন নায়না নাইমের মা পাশে থেকে আমার নাতনীকে ধমক দিয়ে ওঠে। সুতরাং অত্যাচারিত তারা হচ্ছেন নাকি আমরা হচ্ছি? গন্ধের কারণে কোনো ভাড়াটিয়া থাকতে চায় না। আমরা মালিকরা বাধ্য হয়ে থাকছি। বিড়াল অপসারণের জন্য আমরা তাকে যতেষ্ঠ সময় দিয়েছি। উনি সেসবের তোয়াক্কা করেন নি। তাই বাধ্য হয়ে আমরা বিভিন্ন সংস্থার সহায়তা চেয়ে আবেদন করি।

আরও পড়ুন: বিড়াল নিয়ে কথা রাখলেন না নায়লা নাঈম, বাসা ছাড়ছেন প্রতিবেশীরা

তিনি বলেন, নাইলা নাইমের ভাষ্যমতে তিনি বিড়াল অপসারণ করলেও এখনো অনেক বিড়াল রয়ে গেছে। বিড়ালের গন্ধে আমরা থাকতে পারছি না। এসব বিড়াল অপসারণের জন্য আমরা তাকে বিনীতভাবে অনুরোধ করছি।

জ্যাক মুনীসা ভিলা ফ্ল্যাট মালিক সমিতির সদস্য বলেন, ২০১৭ সাল থেকেই নায়লা নাইমের বিড়ালের গন্ধে আমরা খুব কষ্টে দিন পার করছি। দিনের পর দিন তার বিড়ালের সংখ্যা শুধুই বেড়েছে।

নাইলা নাইম সংবাদ সম্মেলনে বলেছেন, তিনি কোনো ক্রিমিনাল এক্ট করছেন না। কিন্তু আবাসিক এলাকায় থাকতে গেলে কিছু কমিউনিটি গাইড লাইন মেনে চলতে হয় যা তিনি উপেক্ষা করে যাচ্ছেন। প্রতিবেশীর সুবিধা-অসুবিধা নিয়ে নায়লা নাইমের কখনোই কোনো মাথাব্যাথা ছিল না। গত ১৫ দিন আগেই দুটি বিড়াল তার বাসা থেকে পড়ে মারা যায় ও গন্ধ বের হয়। সেখানে তার কাছে মানবিকতার কথা একদমই বেমানান। বিড়াল সরিয়ে নিয়েছেন বললেও এখনো আমরা গন্ধে এখানে থাকতে পারছি না। ওনার কাছে অনুরোধ প্রতিবেশী ও বিড়ালগুলোর কথা চিন্তা করে বিড়ালগুলোকে দ্রুত অপসারণ করে নিক।

জ্যাক মুনীসা ভিলা ফ্ল্যাট মালিক সমিতির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বলেন, ২০১৭ সালে ফ্ল্যাট কিনে নায়লা নাইম অনেক বিড়ালসহ বাড়িতে ওঠেন। এসবের গন্ধে আমরা প্রতিবেশীরা কেও আর এখানে থাকতে পারছি না। মালিকরা থাকতে বাধ্য হলেও ভাড়াটিয়ারা কেও থাকেন না। তাকে বিড়াল সরাতে অনেকবার অনুরোধ করলেও তিনি আমাদের অনুরোধে সাড়া দেন নি। তার বাসায় কোনো কাজের মেয়েও তিন চার মাসের বেশি থাকে না। করোনা ভাইরাসের কারণে আমরা বাইরে যেতে পারছি না, আবার বিড়ালের গন্ধেও ছাদে যেতে পারছি না। সংবাদ সম্মেলনে তিনি যেসব অভিযোগ করেছেন সবই মিথ্যে ও ভিত্তিহীন। আমরা চাই তিনি সব বিড়াল অপসারণ করে আমাদেরকে গন্ধহীন ভাবে থাকার ব্যবস্থা করে দিবেন।

এসব বিষয়ে ইতিপূর্বে নায়লা নাঈমের সঙ্গে সময় নিউজের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি তো সংবাদ সম্মেলন করে বলেই দিয়েছি আমি বিড়াল সরিয়ে নিবো। তাহলে এত কথা কেন?

এ ব্যাপারে পুলিশ নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন বাড্ডা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার। তিনি বলেন, আইজিপি অফিস থেকে আমাদের তদন্তের দায়িত্ব দেয়া হয়। পরবর্তীতে আমরা চেষ্টা করেছি নায়লা নাঈমের বাসায় যেতে। তবে, তিনি এ ব্যাপারে কোনো সহায়তা করেননি।

 





DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ
করোনা ভাইরাস লাইভ আপডেট
আক্রান্ত চিকিৎসাধীন সুস্থ মৃত্যু
৪৭৩৯৯১ ৭৬২৬৮ ৩৯০৯৫১ ৬৭৭২
বিস্তারিত
কারাবন্দী থেকে খালেদা এখন গৃহবন্দী: গয়েশ্বর মুন্সিগঞ্জে অ্যান্টিজেন পদ্ধতিতে করোনার পরীক্ষা শুরু চৌগাছা সীমান্ত থেকে ৬০ পিস স্বর্ণের বার উদ্ধার শীতে যেসব ভুলে মুখ কালচে দেখায় ম্যারাডোনার নামে স্টেডিয়াম পেল নাপোলি নতুন প্রেমে স্বস্তিকা! দুবাই ফেস্টিভ্যালে বাংলাদেশ প্যাভেলিয়ন না থাকায় হতাশ প্রবাসীরা ভাস্কর্য বিরোধিতার প্রতিবাদে রাজধানীতে মানববন্ধন পুরুষ নির্যাতন বন্ধে আইনের দাবিতে মানববন্ধন বগুড়ায় মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল সেনা সদস্যের অচেনা মানুষ মারতে ভালো লাগে, ১০ খুনের পর বলল হত্যাকারী চীনে কয়লা খনিতে বিষাক্ত গ্যাসে ১৮ শ্রমিকের মৃত্যু স্কটল্যান্ডে করোনার দ্বিতীয় ঢেউয়ে আতঙ্কে প্রবাসীরা শিশুদের যে ৪টি কথা কখনো বলবেন না রাঙামাটিতে মাস্ক না পরায় ১৫ জনের জরিমানা মোংলায় কলেজ ছাত্রীকে উক্ত্যক্তের অভিযোগে যুবক কারাগারে বড়দিন সামনে রেখে ইতালিতে কড়াকড়ি আরোপ মাদারীপুরে করোনার অ্যান্টিজেন পরীক্ষা শুরু রাজধানীতে দু লাখ জাল টাকাসহ গ্রেফতার ২ রাজপথ আওয়ামী লীগের দখলে: শামীম কুয়েতে বৈধতার সুযোগ কাজে লাগাতে চায় বাংলাদেশ দূতাবাস ‘বাংলাদেশ’ নামকরণ স্মরণে ১০ টাকার ডাকটিকিট অবমুক্ত পেলের রেকর্ড ভাঙার প্রহর গুনছেন মেসি মালির শান্তিরক্ষা মিশনে গেলেন ১৪০ পুলিশ সদস্য অপেক্ষায় মধুমিতা যুবকের কঙ্কাল উদ্ধারের ঘটনায় দম্পতি গ্রেফতার একদিনেই সাড়ে ৩৬ হাজার, ভারতে আক্রান্ত ছাড়াল ৯৬ লাখ হাঁকডাকে সরগরম মিরকাদিম মৎস্য আড়ত বৃদ্ধ বাবাকে প্রেমিকার সঙ্গে বিয়ে দিলেন তরুণ কাবা শরিফকে ‘ভাস্কর্য’ বলা সেই হাফেজ ক্ষমা চাইলেন ট্রাম্পের নির্দেশে সোমালিয়া ছাড়ছে মার্কিন সেনারা যশোরে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা শুরু ঠাকুরগাঁওয়ে সবজির সরবরাহ বাড়ায় কমেছে দাম বিজিবিকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হয়েছে: প্রধানমন্ত্রী একদিনেই ২৭শ’ মার্কিনির মৃত্যু, শনাক্তের রেকর্ড আমি বিয়ে করব না: সুনেরাহ নারী ফুটবলারদের মাতৃত্বকালীন ছুটি চালু করলো ফিফা পুঁজিবাজারে সূচক ঊর্ধ্বমুখী, বেড়েছে লেনদেন সিলেটে অ্যান্টিজেন পরীক্ষা শুরু ইউপি নির্বাচ‌ন: মে‌হে‌ন্দিগ‌ঞ্জে ত্রিমুখী সংঘ‌র্ষের ঘটনায় পুলিশের মামলা অসুস্থ বোধ করলেই কোভিড পরীক্ষা করুন: স্বাস্থ্যমন্ত্রী জনবল ও তথ্য সুরক্ষার দুর্বলতায় সাইবার ঝুঁকিতে ব্যাংকখাত করোনায় মারা গেলেন সাংবাদিক সুকান্ত সেন চলাচলের পথ নিয়ে বিরোধ, সন্ত্রাসীদের দিয়ে ভাঙচুরের অভিযোগ ‘এই মেয়ে তোমার লজ্জা শরম নাই, এসব পোশাক পরো’ যে ৪ খাবার বারবার গরম করলে বিপদ ব্রাজিলে বাস দুর্ঘটনায় প্রাণ গেল ১৪ জনের কুমিল্লার ‘চিটার বাবুল’ মালয়েশিয়ায় গ্রেফতার ‘আটা মেখেছেন কেন’ প্রশ্নের উত্তরে যা বললেন নাদিয়া বায়ুদূষণে আবারো শীর্ষে ঢাকা এক অর্ডারে খাবার আনলেন ৪২ জন ডেলিভারি ম্যান! মুক্তিযোদ্ধাদের হত্যার হুমকি, ৮ বছর পর পাওয়া জমি আবার বেদখল মানুষের সঙ্গে শিয়ালের বন্ধুত্ব! প্রয়াত রাজার জন্মবার্ষিকীতে মুক্তির মিছিল সৌদিতে অস্ত্রোপচারে সাত কেজি ওজনের টিউমার অপসারণ পৌর নির্বাচন: ফরিদপুরে আ.লীগ-বিএনপি মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস ‘অনেকে মমতার মৃত্যু চায়’ শুনেই বৈঠকে কাঁদলেন বক্সি খাটের নিচে নিখোঁজ যুবকের মরদেহ ভাসানচরে আশ্রয়ণ রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়ায় প্রভাব ফেলবে না বিমানযাত্রীদের করোনা নেগেটিভ সনদ বাধ্যতামূলকের সিদ্ধান্ত কার্যকর সরাসরি বাংলাদেশের খেলা উপভোগ করলেন জাভি ‘সামুদ্রিক’ এই ব্যাগের দাম প্রায় ৪৫ কোটি টাকা! করোনা শনাক্তে পটুয়াখালীতে শুরু হচ্ছে অ্যান্টিজেন টেস্ট টাইমের বর্ষসেরা শিশু গীতাঞ্জলি বাড়ছে অর্থপাচার, ধরা পড়ার ভয়ে কালো টাকা বিদেশে বিনিয়োগ নিষেধাজ্ঞা উত্তরণের পথে কাতার প্রতিদিনকার যেসব খাবারে কমবে গ্যাসের সমস্যা ‘আলহামদুলিল্লাহ, আমরা অত্যন্ত খুশি’ এবার ভিন্ন পথে যাত্রা শিল্পার মাটি ও জীববৈচিত্র্য রক্ষায় পালিত হচ্ছে বিশ্ব মৃত্তিকা দিবস টানা দ্বিতীয় জয়ে প্লে অফের রেসে ফিরল ঢাকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন অবস্থান শিক্ষিকার ‘শুধু পুনর্বাসন নয়, টোলেরও ভাগ পাবেন পদ্মা সেতুতে ক্ষতিগ্রস্তরা’ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৭তম মৃত্যুবার্ষিকী আজ আশুগঞ্জ নৌ-বন্দরে কনটেইনার টার্মিনাল দ্রুত নির্মাণের দাবি টিভিতে খেলার সূচি ‘ভাস্কর্য বিতর্কের বিষয়টি প্রধানমন্ত্রী নিজেই দেখছেন’ প্রবাসীদের জন্য আলাদা আদালত চাইলেন ব্যারিস্টার সুমন রোশানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন শ্রাবন্তী ফাইজারের টিকার অনুমোদন দিল আরব রাষ্ট্র বাহরাইন মাটির জীববৈচিত্র্য সংরক্ষণ করার আহ্বান রাষ্ট্রপতির করোনার তাণ্ডবে বিশ্বে মৃত্যু ছাড়াল ১৫ লাখ ২৪ হাজার সাড়ে ১২ হাজারেরও বেশি হীরা দিয়ে বানানো হলো আংটি! বাড়িতে আসতে দেরি করায় স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী পুতুলের পেটে বিরল প্রজাতির সরীসৃপ! পাঁচ গোল হজম করেও সন্তুষ্ট জেমি ডে বাংলাদেশের কৃষির উন্নয়ন বিশ্ব সম্প্রদায়ের নজর কেড়েছে: প্রধানমন্ত্রী ব্যবসায় রহস্যজনক ঘটনা ঘটতে পারে কুম্ভের, কন্যার প্রেমে আঘাত ৫ ডিসেম্বর: বঙ্গবন্ধু পূর্ব-পাকিস্তানের নাম রাখেন ‘বাংলাদেশ’ শনিবার ঢাকার যেসব স্থানে যাবেন না মঙ্গলবার থেকেই যুক্তরাজ্যে করোনা ভ্যাকসিন প্রয়োগ শুরু সুনামগঞ্জ সদর হাসপাতালে ধারালো অস্ত্রের আঘাতে নার্স আহত প্রবাসী বাংলাদেশিদের বড় সুখবর দিল কুয়েত স্ত্রীর সঙ্গে ঝগড়া, রাগ কমাতে ৪২০ কি.মি হাঁটলেন স্বামী! তিমির বমি পেয়ে রাতারাতি কোটিপতি এই জেলে একে একে চার সন্তানকে কুপিয়ে হত্যা করলো বাবা পিরামিডের সামনে প্রাচীন মিশরীয় পোশাকে ফটোশুট, গ্রেফতার মডেল পারলো না বাংলাদেশ ‘নেগেটিভ সনদ ছাড়া যাত্রী আনলে এয়ারলাইন্সের বিরুদ্ধে ব্যবস্থা’ রোহিঙ্গা স্থানান্তরকে ভুলভাবে ব্যাখ্যা না করতে ঢাকার আহ্বান
আরও সংবাদ...
হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন রূপপুর বিদ্যুৎকেন্দ্রের প্রকৌশলী বৌভাত অনুষ্ঠানে বরের জানাজা, কনে হাসপাতালে বিয়ে বিচ্ছেদের কারণ জানালেন ফারিয়া ২০২১ সালে যেসব জিমেইল অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে ভোটে জিতেই স্ত্রী-কন্যাকে হারান বাইডেন চুপিসারেই মৌলানাকে বিয়ে করলেন অভিনেত্রী সানা! (ভিডিও) গুগল ম্যাপে ধরা পড়ল বাংলাদেশি সেই জাহাজ রামপালের কাজ বুঝিয়ে দেয়ার আগেই দেউলিয়া ভারতীয় কোম্পানি ৫৪ মিনিটে ঢাকা-চট্টগ্রাম যাওয়ার ট্রেন আসছে চট্টগ্রামে বিরল শিশুর জন্ম ‘ভালোবাসার কথা বলতে না পারা মানুষটাই জীবন সঙ্গিনী’ নতুন প্রেমে মজেছেন প্রিয়াঙ্কা! টয়লেটের পানি দিয়ে ফুচকার টক বানানোর সময় বিক্রেতা ধরা ধর্ষণের শিকার তরুণীকে বিয়ে করলেন ‘ছোটবেলার প্রেমিক’ ৩০০ টাকা নিয়ে শহরে এসে কোটি টাকার মালিক! শুধু ধর্ষণ নয়, কাটাছেঁড়া মৃতদেহের সঙ্গে সেলফি তুলতো মুন্না নায়িকা শ্রাব‌ন্তী‌কে কুপ্রস্তাব: রিমান্ডে যা বললেন সেই যুবক ১৭ দিনের নবজাতককে হত্যার কথা স্বীকার করলেন মা সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ফোন ছুড়ে মারলেন সাকিব অভিনেত্রী লীনা মারা গেছেন অনূর্ধ্ব-১৯ দলের সাবেক ক্রিকেটার সজিবের আত্মহত্যা ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, বাংলাদেশে প্রভাব পড়বে? জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার ভারতী সিং নবম-দশম শ্রেণিতে কোনো বিভাগ থাকছে না: শিক্ষামন্ত্রী যে ৭ মানসিক ব্যাধি মানুষকে যৌন অপরাধী বানায় ৫ টাকায় আনলিমিটেড ইন্টারনেট মাছেও করোনাভাইরাস! পরকীয়া করায় স্বামীকে খাঁচায় বেঁধে নদীতে ফেলে দিলেন স্ত্রী! ম্যারাডোনার রেখে যাওয়া সম্পদ এত কম! উচ্চশিক্ষার জন্য রাজধানীতে এসে লাশ হলেন মুন্না মার্কিন নির্বাচনের চূড়ান্ত ফল প্রকাশে কত দূর? দেড় লাখ টাকার শাড়ি, ৯০০ বছর ধরে বুনছে এক পরিবার! মুসলিমদের বড় সুখবর দিলেন বাইডেন বলিউডে না এসেও ১০০ কোটির মালিক রশ্মিকা ম্যারাডোনা মারা গেছেন অক্সফোর্ডের মুনজেরিন ঢাবিতেও প্রথম শ্রেণিতে প্রথম স্কুলে ভর্তির পদ্ধতি জানালেন শিক্ষামন্ত্রী সাকিবকে হুমকির ঘটনায় কঙ্গনার বিস্ফোরক মন্তব্য শবনম ফারিয়ার বিবাহ বিচ্ছেদ বাড়াবাড়ি করছেন নাবিলা, সন্ধ্যায় ডেকেছেন আরিফিন শুভ কাজলের প্রতিরাতে খরচ ৩৩ লাখ টাকা! খোঁজ মিলল বনের দুরন্ত মোগলির ছেলের বয়স বাবার চেয়ে ৫ বছর বেশি! শাহরুখ কন্যার চমক বাইডেনের ‘ভক্ত’ হয়ে গেছেন ফখরুল ‘সবকিছু শেষ হওয়ার পথে’ : বাইডেনের উপদেষ্টা অপুকে নিয়ে উড়াল দিলেন নিরব! র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলমকে বদলি আমার ছবিগুলো মুছে ফেলুন: জাইরা ওয়াসিম জীবিত গরুর অণ্ডকোষ-ভুঁড়ি খেল ব্রাহ্মণবাড়িয়ার কিশোর!
আরও সংবাদ...


মেনে চলি

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  EnglishLive TV DMCA.com Protection Status
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
উপরে
X