সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৫ টা ৩৮ মিঃ, ২২ অক্টোবর, ২০২০

জয় দিয়ে মৌসুম শুরু ম্যানসিটির

ইংলিশ প্রিমিয়ার লিগে নতুন মৌসুম খুব একটা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার সিটির। তাইতো চ্যাম্পিয়নস লিগে ভালো শুরুর লক্ষ্য ছিল সিটিজেনদের। যদিও ক্লাব ফুটবলের অন্যতম সফল কোচ পেপ গার্দিওলার অধীনে চ্যাম্পিয়নস লিগে তেমন একটা সাফল্যের দেখা পায়নি ম্যানচেস্টার সিটি। তারপরও এবার শুরুটা দারুণ হয়েছে ইংলিশ জায়ান্টদের। পিছিয়ে পড়েও পোর্তোকে ৩-১ গোলে হারিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। 
খেলার সময় ডেস্ক

নিজেদের মাঠ ইতিহাদে পর্তুগালের ক্লাব পোর্তেকে আতিথ্য দেয় ম্যানচেস্টার সিটি। শুরুতেই আক্রমণাত্মক সিটিজেনরা। সার্জিও আগুয়েরো-রাহিম স্টার্লিং-রিয়াজ মাহরেজদের আধিপত্য প্রতিপক্ষের রক্ষণে। যদিও স্রোতের বিপরীতে জ্বলে ওঠে অতিথিরা। অনেকটা একক প্রচেষ্টায় ম্যানসিটি রক্ষণভাগকে বোকা বানিয়ে অসাধারণ এক গোল করেন দিয়াস। কলম্বিয়ান এই ফরোয়ার্ডের গোল লিড নেয় পোর্তো।

যদিও ৫ মিনিট পর পোর্তোর ডিফেন্ডার পেপে ডি বক্সে রাহিম স্টার্লিংকে ফাউল করলে পেনাল্টি পায় সিটিজেনরা। স্পট কিক থেকে সমতা আনেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো।

এরপর ২২ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল পোর্তো। সিটি গোলকিপার এদেরসনের ভুলে ফাঁকায় বল পেয়ে গোল করতে ব্যর্থ হন মাতেয়াস। এরপর দুদলই আর জালের ঠিকানা খুঁজে না পেলে প্রথমার্ধ থাকে ১-১ সমতায়।

বিরতির পরও দাপুটে ফুটবল খেলে ম্যানচেস্টার সিটি। ৬৫ মিনিটে ফ্রি কিক থেকে প্রতিপক্ষের রক্ষণপ্রাচীর ভেদ করে চোখ জুড়ানো এক গোল করেন জার্মান মিডফিল্ডার গিনদোয়ান। স্কোর লাইন দাঁড়ায় ২-১।

এরপর ৭৩ মিনিটে আগুয়েরোর বদলি হিসেবে মাঠে নেমে দারুণ ফিনিংশিংয়ে দলকে এগিয়ে দেন তরেস। শেষ পর্যন্ত পোর্তোর ফরোয়ার্ডরা আর গোল করতে না পারলে জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়