সম্পূর্ণ নিউজ সময়
খেলার সময়
৪ টা ৮ মিঃ, ২২ অক্টোবর, ২০২০

আইপিএলে নজিরবিহীন রেকর্ড গড়লেন সিরাজ

ম্যাচ শেষে বোলিং ফিগার ৪-২-৮-৩! টি টোয়েন্টিতে এই ফিগার নিশ্চই অবাক করার মতোই। 
খেলার সময় ডেস্ক

স্বল্প দৈর্ঘ্যের ম্যাচ মানেই যেন ব্যাটসম্যানদের মারকুটে, বিধ্বংসী সব ইনিংস। চার-ছক্কার ফুলঝুরি। সেখানে একজন বোলারের এই অর্জন জন্ম দিয়েছে নতুন রেকর্ডের। আইপিএলে এমন বিধ্বংসী এক স্পেলে চমকে দিয়েছেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বোলার মোহাম্মদ সিরাজ। 

আবুধাবিতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বল করতে নেমে অনন্য নজির গড়েন আরসিবির পেসার মোহম্মদ সিরাজ। কলকাতার ইনিংসে দ্বিতীয় ওভারে বল করতে এসেই পরপর দুটি উইকেট তুলে নেন সিরাজ। রাহুল ত্রিপাঠী এবং নীতিশ রানাকে প্যাভিলিয়নে ফেরান তিনি। হ্যাটট্রিক করতে পারেননি। কিন্তু রানেক চাকা ঘোরাতে দেননি প্রতিপক্ষের ব্যাটসম্যানকে। 

ব্যক্তিগত দ্বিতীয় ওভারে বোলিং করতে এসেও হিসেবি বোলিং করেন সিরাজ। কোনও রান না দিয়েই এই ওভারের তৃতীয় ওভারে তুলে নেন টম ব্যান্টনকে। পাওয়ার প্লেতে প্রথম দুই ওভার মেডেন। সঙ্গে তিনটি উইকেট, যা আইপিএলের ইতিহাসে এক বিরল বোলিং ফিগারের দৃশ্য!  এমন নজির নেই আইপিএলের ইতিহাসে আর কোনো বোলারের। আর এতেই রেকর্ড গড়ে বসেন সিরাজ। 

নিজের পরের দুই ওভারে অবশ্য ৮ রান দিয়েছেন তিনি। আর এটাই আইপিএলে এখন পর্যন্ত সবচেয়ে কিপটে বোলিং ফিগার। এমন রেকর্ড গড়া বোলিং করে ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন সিরাজ।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়