সম্পূর্ণ নিউজ সময়
রাশিফল
২ টা ১৬ মিঃ, ২২ অক্টোবর, ২০২০

কর্কটের আশা পূরণের দিনে প্রেমে ঘৃণা আসবে বৃষের

আজ বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
রাশিফল

মেষ: আজ নতুন কোনও কাজে প্রচণ্ড খরচ হতে পারে। প্রেমের জন্য দুঃখ বৃদ্ধি হতে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে পুলিশের চাপে পড়তে পারেন। কাজের ব্যাপারে উদ্বেগ কমানোর চেষ্টা করুন। অহেতুক  ক্রোধ বাড়তে পারে। ব্যবসায় ভালো সুযোগ নিয়ে আলোচনা হতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য পাওয়ার সম্ভাবনা আছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন।

বৃষ: ভালো সময়ের জন্য শান্ত থাকুন। স্ত্রীর জন্য কোনও কষ্ট থেকে উদ্ধার হতে পারেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার হতে পারেন। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন, তাদের জন্য ভালো সুযোগ আসতে পারে।

মিথুন: অতিরিক্ত কাজের জন্য স্ত্রীকে সময় দিতে না পারায় বিবাদ সৃষ্টি হতে পাতে। কোনও খারাপ কাজ আপনার দ্বারা হতে পারে। সহকর্মীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট হতে পারে। পড়াশোনায় শুভ পরিবর্তন আসতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও চাপ ও চিন্তা বাড়তে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে।

কর্কট: বাড়িতে অতিরিক্ত ব্যয় বৃদ্ধি পাওয়ার জন্য আর্থিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য কোনও কাজ উদ্ধার হতে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের ক্ষেত্রে গুরুজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ক্ষেত্রে ভালো সুযোগ কাজে লাগান। খারাপ কোনও চিন্তার কারণে মনঃকষ্ট হতে পারে।

সিংহ: শরীর নিয়ে কোনও কষ্ট পাওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ কোনও অশুভ কিছু থেকে সাবধান থাকুন। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ হতে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ সৃষ্টি হতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা হতে পারে। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ হতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে। প্রেমের ক্ষেত্রে কোন ভালো খবর পাওয়ার জন্য আনন্দ পাবেন।

কন্যা: আজ কর্মস্থানে খুব ভালো সম্মান পাবেন। গোপন কোনও রোগ থেকে সাবধান থাকুন। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি পাবে। ঋণ থেকে মুক্তির সুযোগ আসতে পারে। ব্যবসায় কোনও ভুল হওয়ার সম্ভাবনা আছে। শত্রু থেকে সাবধান থাকুন। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি পেতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ না করতে পারায় বিবাদ বৃদ্ধি হতে পারে।

তুলা: প্রিয়জনের কাছে অপমানিত হতে পারেন। আজ ব্যবসায় ভালো করে নজর না দিলে ক্ষতি হতে পারে। খুব নিজের কোনও আত্মীয় আপনার সঙ্গে বিবাদ বাধাতে পারে। আজ সব কাজেই আপনি স্ত্রীকে সঙ্গে পাবেন। পাওনা আদায় করতে কারোর সঙ্গে অশান্তি হতে পারে। গুরুজনদের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। পুরনো কোনও ক্ষতের পুনরাবৃত্তি হতে পারে। আজ আপনি পরিবারে প্রচুর সম্মান পাবেন। বন্ধুকে বেশি বিশ্বাস করবেন না আজ।

বৃশ্চিক: কর্মস্থানে আন্তরিকতার জন্য বাহবা পেতে পারেন। আজ আপনার অজান্তেই আপনি কাউকে অসম্মান করে ফেলতে পারেন। দূর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কলেজের ছাত্রছাত্রীদের জন্য শুভ সময় আসতে পারে। হারিয়ে যাওয়া কোনও কিছু পেয়ে যেতে পারেন। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় মনে আনন্দ বাড়তে পারে। সন্তান নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে।

ধনু: বেশি জনসমক্ষে আজ না থাকাই ভালো, বিপদ হতে পারে। বন্ধুর জন্য উপকার বা অপকার, যে কোনও একটা হতে পারে। সন্তানদের নিয়ে দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। মনে কোনোরূপ সংশয় থাকলে ধৈর্য ধরে পরিস্থিতির মোকাবিলা করুন। কাউকে উপকার করতে গিয়ে ব্যবসায় ক্ষতি হতে পারে। বড়দের সঙ্গে  আলোচনায় লাভবান হবেন। বাড়িতে কোনও ভালো খবর আসতে পারে।

মকর: কোনও কাজে আজ প্রতারিত হতে পারেন। কর্মস্থানে এমন কিছু কাজ করবেন, যার জন্য গৌরব বৃদ্ধি হতে পারে। আজ মিত্ররা গুপ্তভাবে শত্রুর কাজ করতে পারে। গরিবদের কিছু উপকার করুন। অতিরিক্ত রোগের কারণে মানসিক ক্লেশ বাড়তে পারে। আজ কোনও কারসাজির শিকার হতে পারেন। দম্ভের জন্য ক্ষতি হতে পারে। দুপুরের পরে কোনও খারাপ কাজ হতে পারে।

কুম্ভ: অতিরিক্ত বিলাসিতা বা খাদ্যের জন্য অর্থ খরচ হতে পারে। কোনও সিদ্ধান্ত নিতে গিয়ে গুরুজনদের সঙ্গে মতবিরোধ হতে পারে। সন্তানদের দিকে নজর দেওয়া প্রয়োজন। অক্লান্ত পরিশ্রমের পর ব্যবসায় উন্নতির সম্ভাবনা দেখতে পাবেন। সম্ভ্রান্ত কোনও লোকের সঙ্গে দেখা হওয়ায় বিশেষ লাভ হতে পারে। অপ্রিয় সত্যি না বলাই শ্রেয়। দিনটি আজ খুব একটা ভালও যাবে না।

মীন: ব্যবসায় বেশি ঝুঁকি নেওয়ার আগে খুব সতর্ক হন। ঘরে-বাইরে প্রতিকুল অবস্থা কেটে যেতে পারে। সন্তানের ব্যাপারে ভাবনা-চিন্তায় একটু জোর দিন। তেজি মনোভাব ঝেড়ে ফেলুন। স্বামী-স্ত্রীর যৌথ চেষ্টায় কোনও সমস্যার সমাধান হতে পারে। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে। শরীরে কোনও ক্ষতস্থান থেকে চিন্তা বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়