সম্পূর্ণ নিউজ সময়
বাংলার সময়
১১ টা ২৩ মিঃ, ২১ অক্টোবর, ২০২০

প্রবাসীর স্ত্রীকে 'ধর্ষণ' করে ভিডিওধারণ, গ্রেফতার ১

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নে এক প্রবাসীর স্ত্রীকে (২৯) ঘরে ঢুকে ধর্ষণ ও বিবস্ত্র করে ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করার অভিযোগে মুজিবুল রহমান শরীফ (৩২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
Somoy News
সাইফুল্যাহ কামরুল

বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। এরপর দুপুরে নির্যাতিতা গৃহবধূর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে শরীফকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃত শরীফ একই এলাকার ওয়াতির বাড়ীর রফিকুল ইসলাম খোকনের ছেলে। শরীফ চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন যুবলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই নারী তার শ্বশুর বাড়ীতে দু’ছেলে-মেয়ে নিয়ে নিজ কক্ষে ঘুমিয়েছিলেন। বুধবার ভোরে শরীফ তার ঘরে ঢুকে তার হাত-মুখ চেপে ধরে অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি দিয়ে গৃহবধূকে বিবস্ত্র করে। এ সময় নির্যাতিতার ছেলে (৪) ও মেয়ের (১০) ঘুম ভেঙ্গে গেলে শরীফ তাদেরকেও হত্যার হুমকি দিয়ে ঘরের অন্য একটি কক্ষে নিয়ে আটকে রাখে। এরপর ওই নারীকে বিবস্ত্র করে ধর্ষণ করে শরীফ। ধর্ষণের সময় তার মুখাবয়বে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ধর্ষণের পর নির্যাতিতা নারীকে বিবস্ত্র ও উলঙ্গ করে নিজের ব্যবহৃত মোবাইল দিয়ে ছবি ও ভিডিও চিত্র ধারণ করে নিয়ে যায় শরীফ। ঘটনায় দুপুরে নির্যাতিতা তার দু’জন নিকট আত্মীয়কে নিয়ে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে শরীফকে গ্রেপ্তার করা হয়েছে। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত শরীফের বিরুদ্ধে চাটখিল থানায় অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, মারামারিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের ঘটনায় ৮টি মামলা রয়েছে।

© ২০২১ সময় মিডিয়া লিমিটেড
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়