সম্পূর্ণ নিউজ সময়
ভাইরাল
১২ টা ৪৫ মিঃ, ১৩ অক্টোবর, ২০২০

শমী কায়সারের বিয়েতে সাবেক স্বামীর শুভেচ্ছা

সম্প্রতি ব্যবসায়ী রেজা আমিন সুমনকে বিয়ে করেছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি তারকা শমী কায়সার। তার বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন মিডিয়া জগতের অনেক শুভাকাঙ্ক্ষি। এছাড়া ভক্তদের ভালোবাসাতেও ভাসছেন তিনি।
ভাইরাল

তবে, শুভাচ্ছাকারীদের মধ্যে সবার মন কেড়েছে শমী কায়সারের প্রাক্তন স্বামী ভারতের বিজ্ঞাপনচিত্র নির্মাতা অর্ণব ব্যানার্জি রিঙ্গো অভিনন্দনবাণী।

নিজের প্রাক্তন স্ত্রী শমী কায়সারকে বিয়ে নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এই নির্মাতা। আর তারই এই শুভেচ্ছার স্ক্রিনশট এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

তবে কার ছবি বা কোথায় তিনি শুভেচ্ছা জানিয়েছেন সেটা সঠিক জানা যায়নি।

ভাইরাক হওয়া স্ক্রিনশটে লেখা রয়েছে, ‘অভিনন্দন শমী, ভালো জীবন কাটুক। তোমাকে এবং তোমার নতুন জীবনকে বেস্ট উইশেস। পাখি শমীকে অবশ্যই আমার বেস্ট উইশেস জানাস।’

এছাড়া শমীর বিয়ে ছবি ফেসবুকে পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার বন্ধু নির্মাতা চয়নিকা চৌধুরী। অভিনন্দন জানিয়ে তিনি লিখেছেন, ‘অনেক ভালো থাকিস বন্ধু, কারণ তুই সব সময় সুন্দর করে জীবন কাটাতে চেয়েছিস। সুখি হ এই কামনা করি।’

চয়নিকার পোস্টে তাদের বন্ধু, বিনোদন অঙ্গনের কর্মী ও তারকারা নতুন জীবনে প্রবেশের সূচনালগ্নে শমীকে অভিনন্দন জানিয়েছেন। চয়নিকার পোস্ট করা ছবিতে দেখা গেছে নতুন স্বাভাবিকে মাস্ক পরে বিয়ের অনুষ্ঠানে জড়ো হয়েছেন বর-কনের স্বজনেরা। জানা গেছে বর-কনে পরস্পরের ভালো বন্ধু ছিলেন। বন্ধুত্ব থেকেই পরিণয়। ভালো লাগা এবং বিয়ে।

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়