সম্পূর্ণ নিউজ সময়
বিনোদনের সময়
৭ টা ৩৮ মিঃ, ২৮ সেপ্টেম্বর, ২০২০

জনপ্রিয় পরিচালক এখন সবজি বিক্রেতা

বলিউড ও ভোজপুরি সিনেমার জগতে পরিচিত মুখ পরিচালক রামবৃক্ষ গৌড়। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘বালিকা বধূ’ তিনি নির্মাণ করেছিলেন। কিন্তু জনপ্রিয় এই পরিচালক করোনার কারণে বেকার হয়ে পড়েন। জমানো অর্থ দিয়ে চললেও এখন অর্থ শেষ হওয়ায় সবজি ফেরি করে বিক্রি করছেন এই নির্মাতা। 
বিনোদন সময় ডেস্ক

রামবৃক্ষের বাড়ি ভারতের উত্তর প্রদেশের আজমগড়ের ফারাবাদ অঞ্চলে। তিনি ২০০২ সালে তার এক বন্ধুর হাত ধরে মুম্বাইয়ে পা রাখেন। প্রথমে লাইট ইউনিটে কাজ করেন। পরবর্তীতে ধীরে ধীরে পরিচালকের সহকারী হিসেবে কাজ শুরু করেন। এরপর টিভি সিরিয়াল ‘বালিকা বধূ’ সিরিয়ালের মাধ্যমে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন।

টিভি সিরিয়ালটি জনপ্রিয় হলে তিনি বেশকিছু সিনেমা ও সিরিয়ালের কাজ করেন।  সুনীল শেঠি, রণদীপ হুদাদের মতো শিল্পীর সঙ্গে কাজ করেছেন রামবৃক্ষ। এরপর ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ হয়। আর সেখানেও নিজেকে মেলে ধরেন তিনি।

আরও পড়ুন: ‘শাকিব-মাহির সাথে কাজ করতে এসে উল্টো অভিজ্ঞতা হয়েছে’

কিন্তু করোনার মহামারির কারণে সব ভেস্তে যায় তার। এই সংকটের মধ্যে কাজ কমে গেলে তিনি বেকার হয়ে পড়েন। শেষে বাধ্য হয়ে হরবংশপুরে একটি ভ্যানে ফেরি করে সবজি বিক্রি শুরু করেন তিনি। তবে এ নিয়ে তার কোনো আক্ষেপ নেই। সবকিছু স্বাভাবিক হলে আবারো সিনেমায় ফিরবেন বলে তিনি জানান।

সূত্র: কলকাতা ২৪

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়