সম্পূর্ণ নিউজ সময়
আন্তর্জাতিক সময়
৯ টা ৪১ মিঃ, ২৭ সেপ্টেম্বর, ২০২০

শাড়ি পরে উদ্দাম নৃত্যও দেখালেন জনপ্রিয় হুপ ড্যান্সার! (ভিডিও)

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ জনপ্রিয় র‌্যাপার বাদশার ‘গেন্দা ফুল’ গানের রিমেকে নেচে দর্শক মাতিয়েছিলেন। এরপর অনেক নামীদামি তারকা গানটির তালে নেচে ভাইরাল হয়েছেন। তবে সাড়া জাগানো আরেক ‘গেন্দা ফুল’ গানে ভারতের জনপ্রিয় হুপ ড্যান্সার এষণা কুট্টির নাচটা সবার থেকে ভিন্ন। নাচের সময় শাড়ি, স্পোর্টস স্যু পরে হুলা হুপের ব্যালেন্স রেখেছেন ২৪ বছর বয়সী দক্ষিণ ভারতীয় এ নারী। টুইটারে তার শেয়ার করা ভিডিওটি এখন সামাজিক ভাইরাল।
আন্তর্জাতিক সময় ডেস্ক

২৫ সেপ্টেম্বর এষনার মা সাংবাদিক চিত্রা নারায়ণ মেয়ের ভিডিওটি টুইটারে শেয়ার করে লিখেছেন, ঘুম থেকে ওঠার পর হোয়াটসঅ্যাপে দেখি অনেকে আমাকে এষণার ভিডিওটি শেয়ার করেছেন। আমার মেয়ের সঙ্গে পরিচিত হয়ে নিন যে #শাড়িফ্লো ট্রেন্ড শুরু করেছে।

বৃহস্পতিবার টুইটারে পোস্ট করার পর ১.৫ মিলিয়নের অধিক নেটিজেন গানের ভিডিওটি দেখেছেন। কমেন্ট বক্সে ফলোয়াররা করছেন ভুরি ভুরি প্রশংসা। অনেকেই # শাড়িফ্লো লিখে নিজেদের শাড়ি পরে নাচের ভিডিও শেয়ার করছেন।

এষণা#শাড়িফ্লো ট্রেন্ড শুরু ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, গত কয়েক মাস ধরেই ‘গেন্দা ফুল’ নামের গান নিয়ে ভিডিও বানানোর চিন্তা করছিলাম। শাড়িতে আবেদনময় ভিডিও তৈরি করার উদ্দেশ্য নয় বরং শাড়ি পরে আরাম ও আনন্দের সঙ্গে গানটি করা যায় তা ফুটিয়ে তোলা। আমাদের সংস্কৃতিতে অনেক ভাগ আছে। এমনকি শাড়ি পরার অনেক ধরনও রয়েছে। এ ট্রেন্ড গ্লোবাল আর্টে টুইস্ট আনতে পারে।

২৪ বছর বয়সী এষণা কুট্টির ইনস্টাগ্রামে ফলোয়ার রয়েছে ৪০ হাজারের বেশি। 

© ২০২১ সময় টিভি মিডিয়া নেটওয়ার্ক
সমস্ত অধিকার সংরক্ষিত
DMCA.com Protection Status
সময় মোবাইল অ্যাপ ডাউনলোড করুন
Somoy Tv App PlayStore Somoy Tv App AppleStore
ফলো সামাজিক সময়